আকিজ ইলেকট্রিক বাইক দাম

আকিজ ইলেকট্রিক বাইক দাম | ইলেকট্রিক বাইক দাম ২০২৪

প্রিয় ভিজিটর আপনি যদি একজন মধ্যবিত্ত ব্যক্তি হয়ে থাকেন তাহলে আপনাদের জন্য আমাদের নিবন্ধনটি। আমাদের সমাজে এমন কিছু মধ্যবিত্ত ব্যক্তি রয়েছেন যাদের বাইক কেনার স্বপ্ন দীর্ঘদিন যাবত কিন্তু তাদের সামর্থক থাকার কারণে তারা একটি বাইক অর্থাৎ ছকের মোটরসাইকেলটি সংগ্রহ করতে পারছেন না। আপনি যদি বাইকে উঠার শব্দ থাকে আপনার তাহলে আপনি খুব অল্প দামে বাইক সংগ্রহ করতে পারবেন তবে আপনি কিভাবে বাইক সংগ্রহ করতে পারবেন এবং অল্প দামে বাইকের মজা নিতে পারবেন কিভাবে সেই সম্পর্কে আমরা আমাদের আজকের প্রতিবেদনটি সাজিয়েছি। তবে আপনি আমাদের আজকের প্রতিবেদনটি থেকে এমন কিছু বাইক সম্পর্কে জানতে পারবেন যাতে অল্প অর্থ ব্যয় করে আপনি একটি বাইক তৈরি করতে পারবেন এই এবং এই বাইকটি চালিয়ে আপনি বিশেষ উপকার উপভোগ করতে পারবেন।

বর্তমান সময়ে সকল জিনিসপত্রের দাম ঊর্ধ্বমুখী হওয়ার কারণে সাধারণ জনগণ তাদের শখ পূরণ করতে ভুলে গিয়েছে প্রায়। অনেক সাধারণ জনগণ অর্থাৎ মধ্যবিত্ত পরিবার আছেন যারা বাইক কিনতে যাচ্ছেন তবে তাদের বাইকের টাকার থেকে তেলের দাম অধিক হওয়ার কারণে তারা বাইক সংগ্রহ করতে কষ্টকর অথবা তাদের তেলের দাম দেখে বাইকের স্বপ্ন হারিয়ে ফেলেছেন। তবে মধ্যবিত্ত পরিবারদের মানুষদের স্বপ্ন জোড়া লাগানোর জন্যই আজকে আমরা আপনাদের সামনে এমন একটি আকর্ষণীয় এবং জনপ্রিয় বাইক সম্পর্কে আলোচনা করতে যাচ্ছি যে জনপ্রিয় বাইকটি আপনাদের স্বপ্ন আবারো জোড়া লাগাতে যাচ্ছে। আমরা আমাদের এই প্রতিবেদনটিতে আপনাদের সামনে এমন একটি বাইক সম্পর্কে আলোচনা করব যেই বাইকটি আপনাদের ভাঙ্গা স্বপ্ন জোড়া লাগানোর জন্য খুবই গুরুত্বপূর্ণ।

আকিজ ইলেকট্রিক বাইক দাম

প্রিয় ভিজিটর আপনি যদি মধ্যবিত্ত ব্যক্তি হতে চান বা আপনি একটি বাইক ক্রয় করতে যাচ্ছেন কিন্তু তেলের দাম ঊর্ধ্বমুখী হওয়ার কারণে আপনি বাইক নেওয়ার স্বপ্ন ভুলে গেছেন। তাহলেই আমরা আপনাদের সামনে তুলে ধরতে যাচ্ছি এমন কিছু ইলেকট্রিক বাইকের দামের তালিকা এবং এমন কিছু ইলেকট্রিক বাইক সম্পর্কে যেটি আপনার স্বপ্ন জোড়া লাগাতে সক্ষম। এখন আপনি শুধুমাত্র তেল ছাড়াই সুন্দরভাবে একটি বাইক ব্যবহার করতে পারবেন যেই বাইকটি বিভিন্ন কোম্পানি বাজারে লঞ্চ করছেন তবে উল্লেখযোগ্য একটি কোম্পানি অর্থাৎ আকিজ ইলেকট্রিক বাইক কোম্পানিগুলো বিশেষ কিছু বাইক বাজারে নিয়ে এসেছেন যে বাইকগুলো অল্প দামে সংগ্রহ করতে পারবেন এবং তেলশাস্ত্রই এবং। তাই আপনি তেলের দামে ক্লান্ত না হয়ে আকিজ ইলেকট্রিক বাইক গুলো সংগ্রহ করতে পারেন যেগুলো আপনি চার্জের মাধ্যমে ব্যবহার করতে পারবেন।

>

আপনি তেল কিনতে কিনতে যদি হয়রান হয়ে পড়েন তাহলে আপনাকে আমরা একটি ধারণা দিতে চাই। আপনি তেলের গাড়ি ব্যবহার না করে আকিজ ইলেকট্রিক বাইক গুলো ব্যবহার করতে পারেন যেটি আপনি শুধুমাত্র ইলেকট্রিক বাইক ইলেকট্রিকের মাধ্যমে ব্যাটারির চার্জ প্রয়োগ করে আপনি প্রতিনিয়ত ভ্রমণ করতে পারবেন কোনরকম খরচ ছাড়াই। আপনি যদি তেল পরিবহন গাড়িগুলো সংগ্রহ করতে চান অথবা তেলের বাইকগুলো সংগ্রহ করতে চান তাহলে আপনাকে তেল মবিল এবং বিভিন্ন সার্ভিসিং এর ফলে অধিক অর্থ ব্যয় করতে হয়। তবে মধ্যবিত্তদের জন্য স্বপ্ন পূরণ করতে নিয়ে এসেছেন আকিজ ইলেকট্রিক বাইক। এই বাইকগুলো শুধুমাত্র ব্যাটারির চার্জের ফলে পরিচালিত হয় এতে আপনার কোন রকম খরচ হয় না।

আকিজ দুর্জয় (Akij Durjoy) বাইক দাম

(১) ইঞ্জিন পাওয়ার: ১০০০-১২০০ ওয়াট মোটর

(২) ব্রেক: ডাবল ডিস্ক, রিয়ার: ড্রাম

(৩) সর্বোচ্চ গতি: ৫০ কিমি/ঘণ্টা

(৪) ব্যাটারির ধরন: মেইনটেন্যান্স ফ্রি ব্যাটারি

(৫) ব্যাটারি ক্ষমতা: ৬০ভি ২০ এএইচ

(৬) চার্জ সময়: ৭-৮ ঘন্টা

(৭) ইনপুট ভোল্টেজ: এসি ১১০-২২০ ভোল্ট/৫০ হার্টজ

(৮) ওজন: ৯৫ কেজি

(৯) মাইলেজ: ৭০ কিমি

(১০) টায়ারের আকার: ৩.০-১০, ৮০/৮০-১২ টিউবলেস

শর্তাবলী: ব্যাটারি, মোটর এবং কন্ট্রোলারের জন্য ৬-মাসের ওয়ারেন্টি।

আকিজ ইলেকট্রিক বাইক দাম ২০২৪

আপনি অবশ্যই জেনে থাকবেন যে বাংলাদেশের মধ্যে জনপ্রিয় কোম্পানিগুলোর মধ্যে উল্লেখযোগ্য একটি সংস্থা হলেন আকিজ ইলেকট্রিক বাইক। মধ্যবিত্ত পরিবারদের স্বপ্ন পূরণ করতে এবং মধ্যবিত্তদের বাইকের স্বপ্ন পূরণ করতে আকিজ নিয়ে এসেছে ইলেকট্রিক বাইক। ২০২৪ সালে আকিজ নিয়ে আসতে যাচ্ছে নতুন আঙ্গিকে এবং আধুনিককরন কিছু ইলেকট্রিক বাইকগুলো যে ইলেকট্রিক বাইকগুলো আরো আধুনিক এবং জীবনযাত্রার মান উন্নত করার জন্যই আকিজ নতুন আঙ্গিকে নতুন কিছু বাইক বাজারে লঞ্চ করতে যাচ্ছে। আপনি যদি ২০২৪ সালে আকিজ ইলেকট্রিক বাইক গুলোর দামের তালিকা গুলো সংযোগ করতে চান তাহলে আমাদের নিবন্ধনটি থেকেই আপনি আধুনিকরণ কিছু বাইকগুলো লঞ্চ হতে যাচ্ছে ২০২৪ সালে সেই বাইকগুলোর দামের তালিকা আকিজ কোম্পানি প্রকাশ করেছেন সেই তালিকা গুলো আমরা সংগ্রহ করে আপনাদের সামনে তুলে ধরলাম।

তাছাড়া আপনি অবশ্যই জেনে থাকবেন যে জ্বালানি তেলের ব্যবহার যে ধোয়া উৎপন্ন হয় সেটি পরিবেশের জন্য বিষাক্ত কর অর্থাৎ ক্ষতিকর। এই দোয়া বাতাসের সাথে কার্বন-ডাই-অক্সাইড এর পরিমাণ বেড়ে দেয় এবং মানুষের শ্বাসকষ্টের ক্ষতিকর হয়ে দাঁড়ায়। পৃথিবীর বায়ুমণ্ডলের স্তরগুলোর ওজন বাড়িয়ে দেয় এতে বিশেষভাবে ক্ষতিগ্রস্ত হয় আমরা সাধারণ মানুষেরই। তাই আমরা নিজের টাকা ব্যয় করে নিজেই ক্ষতিগ্রস্ত হব এজন্য আমরা পরিকল্পনা করেছি আঁকিজ ইলেকট্রিক বাইকগুলো সংগ্রহ করবো যেটি তেল সাশ্রয় এবং অল্প খরচে অধিক পরিমাণ ভ্রমণ করা যায় প্রতিনিয়ত। তাই আপনাকে আমরা ইলেকট্রিক বাইকের দামের তালিকা গুলো তুলে ধরার চেষ্টা করব এবং ২০২৪ সালে কি ধরনের ইলেকট্রিক বাইকগুলো আসতে যাচ্ছে বাংলাদেশে সেই একটি দামের তালিকা প্রকাশ করতে যাচ্ছি।

আকিজ দুর্দান্ত (Akij Durdanto) বাইক দাম

(১) ইঞ্জিন পাওয়ার: ২৫০০ ওয়াট মোটর

(২) সর্বোচ্চ গতি: ৭০-৭৫ কিমি/ঘন্টা

(৩) ব্যাটারির ধরন: মেইনটেন্যান্স ফ্রি ব্যাটারি

(৪) ব্যাটারি পাওয়ার: ৭২ভি ২০ এএইচ

(৫) চার্জ সময়: ৭-৮ ঘন্টা

(৬) ইনপুট ভোল্টেজ: এসি ১১০/২২০ ভোল্ট

(৭) ব্রেক ফ্রন্ট: ডিস্ক, রিয়ার: ডিস্ক

(৮) ওজন: ১০৫ কেজি

(৯) মাইলেজ: ৫৫-৬৫ কিমি

(১০) টায়ারের ধরন: টিউবলেস এফ ২.৭৫-১৮; আর১২০/৭০-১২

শর্তাবলী: ব্যাটারি, মোটর এবং কন্ট্রোলারের জন্য ৬-মাসের ওয়ারেন্টি।

 

আকিজ সাম্রাট (Akij Samrat) বাইক দাম

(১) ইঞ্জিন পাওয়ার: ১৫০০ ওয়াট মোটর

(২) ব্যাটারির ধরন: মেইনটেন্যান্স ফ্রি ব্যাটারি

(৩) সর্বোচ্চ গতি: ৫০ কিমি/এইচ

(৪) ব্যাটারি পাওয়ার: ৬০ ভোল্ট ২০ এএইচ

(৫) চার্জিং টাইম: ৬-৮ আওয়ার

(৬) ইনপুট ভোল্টেজ: এসি ১১০-২২০ ভোল্ট/৫০ হার্টজ

(৭) উভয় ব্রেক: ডিস্ক

(৮) ওজন: ৯৫ কেজি

(৯) মাইলেজ: ৫৫-৬০ কিমি

(১০) টায়ারের আকার: ২.৭৫-১৮, ৩.০০-১৭

শর্তাবলী: ব্যাটারি, মোটর এবং কন্ট্রোলারের জন্য ৬-মাসের ওয়ারেন্টি।

 

আকিজ ঈগল (Akij Eagle) বাইক দাম

(১) ইঞ্জিন পাওয়ার: ৩৫০ ওয়াট মোটর

(২) সর্বোচ্চ গতি: ৪০-৪৫ কিমি/আওয়ার

(৩) ব্যাটারির ধরন: মেইনটেন্যান্স ফ্রী

(৪) ব্যাটারি পাওয়ার: ৬০ ভোল্ট ১২ এএইচ

(৫) চার্জিং টাইম: ৫-৬ ঘন্টা

(৬) ইনপুট ভোল্টেজ: এসি ১১০-২২০ ভোল্ট/৫০ হার্টজ

(৭) ব্রেক: ফ্রন্ট -ড্রাম, রিয়ার – ড্রাম

(৮) ওজন: ৭০ কেজি

(৯) মাইলেজ: ৩৫-৪০ কিমি

(১০) টায়ারের আকার: এফ ২.২৫ – ১৭, আর ২.৫০ – ১৭

বর্তমান সময় জীবন যাত্রার মান বাড়ার জন্য অথবা সময় বাঁচানোর জন্য আমরা এক স্থান থেকে আরেক স্থানে যাওয়ার জন্য অথবা ভ্রমণ করার জন্য প্রথমেই বাইক ব্যবহার করে থাকি। তবে তেলের দাম বাড়ার ফলে আমাদের এক স্থান থেকে অন্য স্থানে ভ্রমণ করতে অনেক অর্থ ব্যয় হয়ে যায় তবে আপনি যদি আকিদ ইলেকট্রিক বাইকগুলো সংগ্রহ করেন তাহলে খুব সহজেই আকিজ ইলেকট্রিক বাইকগুলোর মাধ্যমে আপনি এক স্থান থেকে অন্য স্থানে ভ্রমণ করতে পারবেন শুধুমাত্র একটু ব্যাটারি চার্জ এর কারনে মাধ্যমে। আমরা আশা করি সকলের বাড়িতে বিদ্যুৎ সংযোগ আছে আপনি চাইলেই আপনার বাসা বাড়ি থেকে বিদ্যুৎ সংযোগ দিয়ে ব্যাটারি চার্জ করে এই চার্জ দিয়ে প্রতিনিয়ত এক থেকে দেড়শ কিলো ভ্রমণ করতে পারবেন কোনরকম অর্থ ব্যয়ের ছাড়াই।

মডেল নাম ব্যাটারি পাওয়ার সর্বোচ্চ গতি মাইলেজ দাম
আকিজ দুর্দান্ত

(Akij Durdanto)

২৫০০ ওয়াট ৭০-৭৫ কিমি ৫৫-৬৫ কিমি ১১০,০০০ টাকা
আকিজ দুর্জয়

(Akij Durjoy)

১২০০ ওয়াট ৫০ কিমি ৭০ কিমি ৮৫,০০০ টাকা
আকিজ পংখিরাজ (Akij Ponkhiraj) ৮০০ ওয়াট ৬০-৬৫ কিমি ৬৫-৭০ কিমি ৮০,০০০ টাকা
আকিজ সাম্রাট

(Akij Samrat)

১৫০০ ওয়াট ৫০ কিমি ৫৫-৬০ কিমি ৯২,০০০ টাকা
আকিজ সাথী

(Akij Sathi)

৫০০ ওয়াট ৪০ কিমি ৬৫ কিমি ১০৫,০০০ টাকা
আকিজ ঈগল

(Akij Eagle)

৩৫০ ওয়াট ৪০-৪৫ কিমি ৩৫-৪০ কিমি ৬৫,০০০ টাকা
আকিজ দুর্বার

(Akij Durbar)

২৫০০ ওয়াট ৪০ কিমি ৫৫-৬০ কিমি ১১০,০০০ টাকা
আকিজ দুরন্ত

(Akij Duronto)

১২০০ ওয়াট ৪০ কিমি ৬০-৭০ কিমি ৬৮,৫০০ টাকা

বিদ্ধ করি দেওয়ার স্বপ্ন পূরণ করার জন্য এবং তাদের বাইকের স্বপ্ন পূরণ করার জন্যই আমরা নিয়ে এসেছি আকিজ ইলেকট্রিক বাইকের দাম গুলো। আপনি আমাদের প্রতিবেদনটি থেকে আকিজ ইলেকট্রিক বাইকগুলোর দামের তালিকা সংগ্রহ করতে পারবেন এবং আকিজ ইলেকট্রিক বাইকের দামের তালিকা গুলো সংগ্রহ করে সেটি সম্পর্কে একটি পূর্ণাঙ্গ ধারণা নিতে পারেন আমাদের প্রতিবেদনটি থেকে। এ ধরনের সকল তথ্যগুলো আমাদের প্রতিবেদনটি সংগ্রহ করতে পারেন এবং আমাদের প্রতিবেদনের সত্যতা যাচাই করার জন্য আপনি সরাসরি আকিজ কোম্পানিগুলোতে অর্থাৎ আপনার স্থানীয় মোটরসাইকেল শোরুম গুলোতে ব্যাটারি চালিত অর্থাৎ ইলেকট্রিক বাইক দামের তালিকা গুলো সংগ্রহ করতে পারেন এবং আমাদের প্রতিবেদনটির সাথে একটি পার্থক্য তৈরি করতে পারেন।

আপনি যদি নতুনভাবে বাইক সংগ্রহ করার পরিকল্পনা করেন তাহলে আমরা প্রথমেই আপনাকে বলব আপনি আকিব ব্রান্ডের ইলেকট্রিক বাইক গুলো সংগ্রহ করতে পারেন যেটির গুণগত অনেক ভালো এবং বাজারের মধ্যে সেরা ব্র্যান্ডের একটি ইলেকট্রিক বাইক। আপনি আমাদের প্রতিবেদনটি ঠেকিয়ে দামের তালিকা গুলো সংগ্রহ করে আপনার বাসা বাড়ির বা অর্থাৎ পরিবারের সাথে আলোচনা করে বাইকটি সংগ্রহ করার পরিকল্পনা করতে পারেন এজন্যই সাধারণত আমরা বাইকে যাবতীয় তথ্য এবং মাইলেজ সুন্দরসহ যাবতীয় তথ্যগুলো তুলে ধরলাম যাতে আপনি সহজেই সে সম্পর্কে ধারণা নিতে পারেন এবং একটি পূর্ণাঙ্গ সিদ্ধান্ত গ্রহণ করতে পারেন। আমাদের প্রতিবেদনটির মাধ্যমে সকল তথ্য তুলে ধরার চেষ্টা করলাম আশা করি আপনি আমাদের প্রতিবেদনটি থেকে সফল তথ্য সংগ্রহ করতে পারবেন। ইলেকট্রিক বাইক সম্পর্কে আপনার কোন মতামত থাকলে অবশ্যই আপনি মতামতটি শেয়ার করতে পারেন আমাদের সাথে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *