আরএফএল কাস্টমার কেয়ার নাম্বার

আরএফএল কাস্টমার কেয়ার নাম্বার ও চেয়ারম্যানের মোবাইল নাম্বার-RFL Customer Care Number

প্লাস্টিক জগতের সব থেকে বড় উৎপাদনকারী প্রতিষ্ঠানগুলো আরএফএল গ্রুপ। আরএফএল গ্রুপ দীর্ঘদিন যাবৎ প্লাস্টিক পণ্য উৎপাদন করে আসছে। ১৯৮২ সালে প্রাণ-আরএফএল গ্রুপের সাথে যাত্রা শুরু করে। প্রাণ-আরএফএল গ্রুপ প্রতিষ্ঠাতা করে অবসরপ্রাপ্ত মেজর জেনারেল আমজাদ খান চৌধুরী। আর্টসেল প্রোতিষ্ঠানটির যাত্রা শুরু হয় সর্বপ্রথম ১৯৮১ সালে টিউবওয়েল উৎপাদনের মাধ্যমে। আরএফএল গ্রুপটি প্রায় ৪৩ বছর থেকে পোনা উৎপাদন করে আসছে বর্তমানে আরএফএল গ্রুপের ৩৫০০ পণ্য উৎপাদন করছে। আরএফএল গ্রুপ বাংলাদেশের সকল মানুষের প্লাস্টিক পণ্যের চাহিদা পূরণ করে, অন্যান্য দেশীয় পণ্য রপ্তানি করছে আরএফএল গ্রুপ। বর্তমানে আরএফএল বাংলাদেশসহ কয়েকটি দেশে পণ্য উৎপাদন করছে। আরএফএল পণ্য সৌদি আরবে আমেরিকা মালয়শিয়া ওমান ত্রিপুরা ভারত সহ অসংখ্য দেশে রপ্তানি হচ্ছে।

আপনারা অবশ্যই জানেন যে বাংলাদেশের মধ্যে প্লাস্টিক গ্রুপ অর্থাৎ প্লাস্টিক পণ্য উৎপাদনকারী মধ্যে সবথেকে বড় প্রতিষ্ঠানগুলো আরএফএল। আরে আরএফএল গ্রুপ প্রতিষ্ঠানটি বাংলাদেশের রংপুর বিভাগে অবস্থিত। 2016 সালে পণ্য রপ্তানি করেছেন 10 বিলিয়ন টাকা আয় করেছেন আরএফএল কোম্পানি। এছাড়াও প্রতি বছরে ভারতে আরএফএল কোম্পানির আরএফএল পণ্য সরবরাহ করে এবং সফল বিজনেস করে। আরএফএল গ্রুপ বাংলাদেশ সহ সর্বমোট 118 টি দেশে আরএফএল পণ্য ফার্নিচারসহ বিভিন্ন ধরনের পণ্য উৎপাদন করে। আপনি বাংলাদেসে জানতে পারবেন আরএফএল গ্রুপের প্লাস্টিকের বিভিন্ন পণ্য রয়েছে যা আমরা প্রতিনিয়ত ব্যবহার করি। যেহেতু আমরা আরএফএল গ্রুপের বিভিন্ন পণ্য ব্যবহার করে থাকি এজন্য আমাদের অবশ্যই আরএফএল গ্রুপের কাস্টমার কেয়ার হেড অফিস সম্পর্কে ধারণা রাখা প্রয়োজন। আজকে আমরা আপনাদের সামনে প্রাণ-আরএফএল গ্রুপের কাস্টমার কেয়ার মালিকের ফোন নাম্বার ঠিকানা সহ আরএফএল গ্রুপের হেড অফিস ইত্যাদি সম্পর্কে সঠিক ধারণা দিব।

আরএফএল হেড অফিসের ঠিকানা

আমাদের দেশে বেকারত্ব দূর করতে প্রাণ-আরএফএল গ্রুপের ভূমিকা বিশেষ। আরএফএল গ্রুপে বাংলাদেশের অনেক মানুষ কাজ করে এবং বেকারত্ব দূর করে। বাংলাদেশ থেকে অনেক মানুষ এই আরএফএল গ্রুপের জব করে স্বাবলম্বী হচ্ছেন। যারা আরএফএল গ্রুপে কাজ করতে চান অথবা আরএফএল গ্রুপের সাথে সংযুক্ত হতে চান তারা অবশ্যই আরএফএল গ্রুপের হেড অফিস সম্পর্কে ধারণা নিতে চায় এবং আরএফএল গ্রুপের হেড অফিস সম্পর্কে জানতে চাই। তাদের জন্যই আমাদের এই নিবন্ধটিতে আমরা আরএফএল গ্রুপের হেড অফিস ঠিকানা ও ফোন নাম্বার সংযুক্ত করেছে যাতে সহজেই আপনি আমাদের নিবন্ধনটি থেকে এধরনের সকল তথ্যগুলো সংগ্রহ করতে পারে।

>
আরএফএল কাস্টমার কেয়ার ফোন নাম্বার : 09613-737777
Address: PRAN-RFL Center,
105 Pragati Sarani, Middle Badda, Dhaka-1212,
Bangladesh

আর এফ এল গ্রুপ সার্ভিস সেন্টার

আপনি যদি বাংলাদেশে এসে আরএফএল পন্য ব্যবহার করে থাকেন তাহলে আর ফেল পণ্য সম্পর্কে আপনি অবশ্যই জেনে থাকবেন। বাংলাদেশের বিভিন্ন ধরনের প্রাকৃতিক গ্রুপ কোম্পানি রয়েছে তার মধ্যে সেরা হলো আরএফএল আরএফএল এর পণ্য টেকসই এবং ওয়ারেন্টি গ্যারান্টি সহ বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা দিয়ে থাকে তাদের বক্তাদের। যেহেতু আরএফএল গ্রুপ তাদের বিভিন্ন ধরনের পণ্যগুলো মেরামত করার জন্য অথবা সার্ভিস করার জন্য আমাদের সুযোগ দিয়ে থাকে তাই আমাদের কোন ধরনের পণ্যের সমস্যা হলে আমরা সরাসরি সার্ভিস সেন্টারে গিয়ে সার্ভিসিং করে আনতে পারি। তবে আপনার ব্যবহৃত পণ্যটি যদি সার্ভিসিং করতে হয় তাহলে অবশ্যই সার্ভিস সেন্টার সম্পর্কে ধারণা রাখতে হবে আপনি যদি আরএফএল সার্ভিস সেন্টার সম্পর্কে জানতে চান তাহলে আমাদের নিবন্ধন টি সম্পূর্ণ দেখুন। আরএফএল পণ্য কোনরকম সমস্যা দেখা দিলে আপনি সরাসরি সার্ভিস সেন্টারে যোগাযোগ করুন আমরা নিচে সার্ভিস সেন্টার এর ঠিকানা ও লোকেশন তুলে ধরলাম।

Email: crd@prangroup.com

আর এফ এল চেয়ারম্যানের মোবাইল নাম্বার

আরএফএল গ্রুপ বাংলাদেশের প্লাস্টিক কোম্পানির মধ্যে অন্যতম একটি গ্রুপ। আরএফএল গ্রুপ কে প্রতিষ্ঠা করেছেন অবসরপ্রাপ্ত মেজর জেনারেল আমজাদ খান চৌধুরী। প্রাণ-আরএফএল গ্রুপ কি শুধুমাত্র যাত্রা করে আমজাদ খান চৌধুরীর হাত ধরেই। তাই আরএফএল গ্রুপের প্রথম চেয়ারম্যান হলেন আমজাদ খান চৌধুরী। তবে আমজাদ খান চৌধুরী মৃত্যুর পর তার ছেলের দায়িত্ব নেন কাঁধে এবং তিনি সফলভাবে আরএফএল প্রতিষ্ঠানটি চালিয়ে যাচ্ছেন এবং বিজনেস করতেছেন। বর্তমানে আমজাদ খানের ছেলের নেতৃত্বে আরএফএল প্রতিষ্ঠানটি পরিচালিত হচ্ছে। প্রাণ-আরএফএল গ্রুপের চেয়ারম্যান এর নাম আহসান খান চৌধুরী। সাধারণত তার নেতৃত্বেই আরএফএল কোম্পানি পরিচালিত হচ্ছে এবং সম্পূর্ণ দেখাশোনার দায়িত্বে আছেন আহসান খান চৌধুরী। আপনারা যারা প্রাণ আরএফএল কোম্পানির সিইও আহসান খান চৌধুরীর ফোন নাম্বার অথবা আরএফএল গ্রুপের প্রতিষ্ঠাতা অথবা চেয়ারম্যানের ফোন নম্বর সম্পর্কে অনুসন্ধান করতে চান তাদের জন্য আমরা নিচের সকল তথ্য তুলে ধরলাম।

Contact : +880 2-9881792

Email : @prangroup.com

প্রাণ-আরএফএল গ্রুপের সম্পর্কে আমাদের এই নিবন্ধটির যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আমাদের কমেন্ট করে জানাবেন আমরা আপনাদের জন্য খুব সহজেই এবং সুন্দরভাবে সকল প্রতিষ্ঠান। কাস্টমার কেয়ার নাম্বার হেড অফিস সহ সকল তথ্য গুলো সুন্দর ভাবে উপস্থাপন করলাম যাতে আপনি খুব সহজেই আমাদের নিবন্ধনটি থেকে প্রাণ আরএফএল কোম্পানির অথবা প্রাণ-আরএফএল গ্রুপের সকল কাস্টমার কেয়ার নাম্বার সম্পর্কে জানতে পারেন। আশা করি উপরোক্ত আলোচনার গুলোর মাধ্যমে আপনি উপকৃত হবে এবং প্রাণ-আরএফএল গ্রুপ সম্পর্কে যদি আপনাদের কোন রকম মতামত থেকে থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন এছাড়াও যদি আপনাদের কোন জানার থাকে সেটি আমাদের জানাবেন আমরা খুব দ্রুত তাদের তথ্য দিয়ে সহযোগিতা করব।

14 thoughts on “আরএফএল কাস্টমার কেয়ার নাম্বার ও চেয়ারম্যানের মোবাইল নাম্বার-RFL Customer Care Number”

  1. আর এফ এল কোম্পানি আমার কাছে অনেক ভালো লাগে আর এফ এল এর সকল প্রডাক্ট আমার পছন্দ আমার দুই বন্ধুও আর এফ এল কোম্পানিতে চাকরি করে আমার ও অনেক ইচ্ছে আর এফ এল শো-রুমে চাকরি করার।

    1. ধন্যবাদ আপনার মূল্যবান মতামতের জন্য। আপনি যদি আর এফ এল শোরুমে চাকরি করতে চান তাহলে অবশ্যই আপনার স্থানীয় শোরুমগুলোতে যোগাযোগ করুন। এছাড়াও আরএফএল কতৃপক্ষ বিভিন্ন সেক্টরের লোক নিয়োগ করে বিভিন্ন যোগ্যতায়, আপনার যোগ্যতা অনুযায়ী সেই নিয়োগের দরখাস্ত করুন আশা করি আপনার মনের আশা পূরণ হবে।

      1. মির্জা রাশেদুল ইসলাম

        আপনার সাথে মোবাইলে কথা বলা যাবে। আমার মোবাইল নম্বর ০১৭২৪৫১৬৮৬৫

    2. আসলামুআলাইকুম আমি একটি আর এফ এল এর নৌকা কিনতে চাই নৌকা টা কোথায় পাওয়া যাবে খুলনা সদরে কি পাওয়া যাবে

  2. মাহিন

    আমার প্রোটন সি ২৮ মোবাইলটি নষ্ট হয়ে গেছে কাস্টমার কেয়ারের ঠিকানা চাই

  3. স্বরূপ দাশ

    ভিশন শোরুমের ম্যানেজার এর ব্যাবহার নিয়ে অভিযোগ করতে হলে কোথায় করতে হবে নাম্বারটা একটু দিবেন।

    1. স্যার,
      আপনার সাথে মোবাইলে কথা বলা যাবে। আমার মোবাইল নম্বর ০১৭১৯১২৪১৭৮

  4. মোঃসাইফুল ইসলাম

    গত ০৬.০৩.২০২৩ রাত ৮ টা ৩০ মিনিটে ফ্লাক্স brust হয়ে অনেক বড় বিপদ হয়েছে নোয়াখালীর কোম্পানিগনজ এর বসুরহাট আমার বাসায়। উইনার ভ্যাকুয়াম ফ্লাক্স। এখন ভোকতা অধিকার এর নিকট ভিডিও এ ছবি সহ মামলা করতে হবে। আপনারা নিরমমানের কোয়ালিটি লেস মালামাল সেল করে মানুষ কে হত্যার চেষ্টা চালাচ্ছেন। কি মর্মান্তিক দৃশ্য। পায়ে পরে ফোসকা পরে গেছে

  5. আমার একটা ওয়াটার পাম্প নষ্ট হয়ছে, কাস্টমার কেয়ারে যোগাযোগ করার পর একজন টেকনেশিয়ানের নাম্বার দিয়েছে, ওনার সাথে কথা বলার পর ওনি বলছেন আসবে, কিন্তু ওনি আসেনি এখন ফোন দিলে ফোন রিসিভ করে না। আজকে এক সপ্তার উপরে হচ্ছে ওনি আসবে বলে আসে না। এখন আমার করনিয় কি?

  6. আপনার সেবা নিয়ে যদি এরকম চিটিংবাজি করেন তাহলে আপনাদের পণ্য কিনবো কিভাবে। আপনাদের পাল্তু চিটিংবাজ টেকনেশিয়ানের নাম্বার 01844661726

  7. Nurul Huda Mazumder

    তারিখঃ ১৭/০৫/২০২৩ং

    চেয়ারম্যান,
    প্রান আর এফএল গ্রুপ,
    ঢাকা।

    বিষয়ঃ- বার বার অনুরোধ করার পরও কাঙ্খীত সার্ভিস না পাওয়া প্রসংগে।

    মহোদয়,
    আমি বিগত ২৪/০১/২০২৩ ইং তারিখে VISION RO,Model-HOT N COOL,P.Code-U/P,Sl.No-U/P,Qty ক্রয় করি। গত ১১/০৫/২৩ইং কিট পরিবর্তনের জন্য আপনাদের কাষ্টমার সেন্টারে ফোন করার পর জানানো হল আমাদের প্রতিনিধি সর্বোচ্চ ৭২ ঘন্টার মধ্যে আপনার সমস্যার সমাধান করে দেবেন (T-ID:৫২৬৮২৫৪) । তিন দিনেও কাজ সম্পন্ন না হওয়ায় পুনরায় কাষ্টমার সেন্টারে ফোন করলে উনি বললেন আমি আবার ম্যাসেজ দিয়ে দিচ্ছি (ম্যাসেজ সংযুক্ত)। আমি বললাম ম্যাসেজ দিয়ে কি লাভ আপনি বরং যাকে ম্যাসেজ দিবেন তাকে পাঠিয়ে দিন। দয়া করে ভোক্তা হিসেবে বলবেন কি আমি আপনাদের আর,ও টির কিট কোথায় পরিবর্তন করবো?আমি আপনাদের ‘বেষ্টবাই’ তে যোগাযোগ করে কিট কিনতে চেয়েছিলাম সেখানে নাকি সরবরাহ করা হয়না। এটা কি আপনাদের উপর নির্ভরশীলতার পর্যায়ে পড়ে না? যা কাষ্টমারদের সাথে ব্যবসায়িক অনৈতিকতা, তা নাহলে আপনাদের ‘বেষ্ট বাই’সহ বহু আউটলেট আছে সেখানে এ্যাভেইলেবল করে দিলে যেখান থেকে আমারা খুব সহজে পরিবর্তন করে নিতে পারি। আপনাদের আরও কিনে আপরাধ করলাম কিনা বুঝতে পারছিনা। আপনারা যদি বার বার তাগিদ দেয়া সর্তেও সার্ভিস কিংবা কিট সরবরাহ না করেন। তাহলে কেন কাষ্টমারদের সাথে এ ধরনে প্রতারনা করছেন। বিষটির একটি সন্তোষজনক জবাব আশা করছি।

    নিবেদক,
    নুরুল হুদা মজুমদার
    বনশ্রী,ঢাকা।
    মোবাইল- ০১৬৩৭৬২১৫২৮

  8. প্রান আরএফএল বাটপার একটা, এরা ভিতরে অনেক ২নাম্বার করে গ্রাহকদের ঠকায়। ছোট একটা উদাহরণ All time-Honeycomb মেয়াদ শেষ হয়ে যাওয়ার পর ও তাঁরা দোকান থেকে নিয়ে গিয়ে নতুন করে মেয়াদ সিল দিয়ে বাতাস ও তরল মধু ফ্লেভার মিক্সড করে বাজারজাত করে। কতবড় চিটারি, বাটপারি এরা ভিতরে ভিতরে করে থাকে।অথচ সবাই জানে ভালো কোম্পানি।

    1. MdFiroz Hossain

      আমি আগে আর এফ এল কোম্পানিতে ছিলাম একটা সমস্যার কারণে চাকরি ছেড়ে দিছি এখন নতুন করে আবার জয়েন করাযাবে

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *