আনিসুর রহমান আশরাফীর পরিচয়

আনিসুর রহমান আশরাফী পরিচয়, উইকিপিডিয়া, মোবাইল নাম্বার-Anisur Rahman Ashrafi

প্রিয় পাঠক আজকে আমরা আপনাদের সামনে আলোচনা করতে যাচ্ছি জনপ্রিয় ইসলামিক আলোচক এবং জনপ্রিয় ব্যক্তি আনিসুর রহমান আশরাফী সম্পর্কে। আমরা বিভিন্ন ভাবে দেখেছি যে আনিসুর রহমান আশরাফী সম্পর্কে অনেকেই বিভিন্ন ধরনের তথ্য সংগ্রহ করার জন্য আগ্রহ প্রকাশ করেন। আনিসুর রহমান আশরাফী জনপ্রিয় ব্যক্তি এবং তিনি আলোচনা করেন ইসলামিক বিষয়ের সকল প্রান্তে এবং এই ব্যক্তিটি সকলেই পছন্দ করেন এবং তার আলোচনাগুলো সকলেই মনোযোগ সহকারে শোনেন। আনিসুর রহমান আশরাফির আলোচনাগুলো হলেন বাস্তববাদী এবং ইসলামের দিকে অগ্রসর হওয়ার কিছু বাস্তব আলোচনা। তাই এই ইসলামিক আলোচক সম্পর্কে অনেকেই বিভিন্ন ধরনের তথ্য সংগ্রহ করার আগ্রহ প্রকাশ করেন তাই আমরা আমাদের এই প্রতিবেদনটিতে তুলে ধরার চেষ্টা করব আনিসুর রহমান আশরাফির ব্যক্তিগত জীবন এবং তার পারিবারিক জীবন সম্পর্কে।

আনিসুর রহমান আশরাফী যুবসমাজদের আইডল। বর্তমান জেনারেশনদের অর্থাৎ বর্তমান যুবকদের নিয়ে আলোচনা করেন আনিসুর রহমান আশরাফী। তিনি তার প্রতিটি আলোচনায় যুবকদের নিয়ে বিশেষ করে বিশেষ ধরনের কিছু তথ্য আলোচনা করেন যাতে যুব সমাজ ইসলামের প্রতি অগ্রশীল হয় এবং ইসলাম ধর্ম মনে প্রাণে পালন করে। যুব সমাজ ও আনিসুর রহমান আশরাফিকে পছন্দ করেন এবং তার আলোচনাগুলো সুন্দর ও মনোযোগ সহকারে শোনেন এবং তার কথামতো ইসলামের শরীয়তের সকল নিয়ম-কানুন মেনে চলেন। আনিসুর রহমান আশরাফী যুব সমাজকে তাদের লাইফস্টাইল পরিবর্তন করতে বলেন এবং ইসলামিক লাইভ স্টাইন নিয়ে চলাফেরা করার উপদেশ দেন। তিনি চেয়েছেন তাদের সকল ভাই গুলো যেন একসাথে সুন্দরভাবে ইসলামিক পথে চলে এবং তারা আখিরাতে যেন জান্নাতবাসী হয়।

আনিসুর রহমান আশরাফীর পরিচয়

আনিসুর রহমান আশরাফী জন্মগ্রহণ করেন কুমিল্লা জেলায় ঠাকুরপাড়ায় । তার পরিবারের সকল সদস্য নিয়ে তিনি কুমিল্লা জেলায় তার শৈশব এবং কৌশল কাটিয়েছেন। এই জনপ্রিয় ইসলামিক আলোচক আনিসুর রহমান আশরাফির ব্যক্তিগত জীবন সম্পর্কে আমরা যাবতীয় তথ্য এই প্রতিবেদনটিতে উল্লেখ করার চেষ্টা করব আশা করি আপনারা সকল তথ্য আমাদের প্রতিবেদনটি থেকে সংগ্রহ করতে পারবেন। ১৯৯৮ সালে দাখিল পরীক্ষায় অংশগ্রহণ করে উত্তীর্ণ হন। ১৯৯৮ সালে দাখিল পরীক্ষায় অংশগ্রহণ করে সর্বশ্রেষ্ঠ নম্বর অর্জন করেন আনসুর রহমান আশরাফী। আনুসির রহমান আশরাফির পরিবারের সকল সদস্যই ইসলামিক শরীয়তে চলাফেরা করেন এবং তার পিতা আশরাফ আলী একটি মসজিদের ইমামতি করতেন এবং তাদের সংসার চালাতেন।

>

আনিসুর রহমান আশরাফীর শিক্ষাগত যোগ্যতা

এই জনপ্রিয় ইসলামিক আলোচক ১৯৯৮ সালে দাখিল পরীক্ষায় অংশগ্রহণ করে উত্তীর্ণ হন। বাংলাদেশের মধ্যে সর্বশ্রেষ্ঠ ফলাফল অর্জন করেন। তাই তাকে এলাকাবাসী এবং তার শুভাকাঙ্ক্ষীগ সাইন্স বিভাগের মেডিকেলে পড়ার সুযোগ করে দিলেও তিনি মেডিকেলে না পড়ে ইসলামিক শরীয়তে বেফাক লাইনে লেখাপড়া করেন এবং তিনি ইসলামিক আলোচক হন। আনিসুর রহমান আশরাফী ব্যক্তিগতভাবে প্রিপারেশন নেয় ডাক্তারি পড়ার। কিন্তু তার বাবা চেয়েছেন তার সকল ভাই-বোনদের ইসলামিক লাইনে লেখাপড়া করাবেন। আনিসুর রহমান আশরাফী মন প্রাণ দিয়েও ডাক্তারি পড়ার চিন্তাভাবনা করলেও তার পিতা তাকে ডাক্তারের লাইনে পড়তে দেয় নাই। তার পিতা চেয়েছেন তিনি একজন ইসলামিক আলোচক হবেন। আনিসুর রহমান আশরাফী বর্তমানে একজন জনপ্রিয় ইসলামিক আলোচক এবং তার বাবার স্বপ্ন পূরণ করেছেন। তবে এখন আনিসুর রহমান আশরাফী অনেক খুশি যে তিনি মানুষের সামনে ইসলামের দাওয়াত দিতে পারেন।

আনিসুর রহমান আশরাফীর পরিবার

আনিসুর রহমান আশরাফীর পরিবারে তার পিতা মাতা ভাই বোন রয়েছে। আমরা বিভিন্নভাবে অনুসন্ধান করেও জানতে পারিনি আনিসুর রহমান আশরাফির পরিবারের সদস্যদের তালিকা গুলো। তবে আমরা আনিসুর রহমান আশরাফির পরিবারের যাবতীয় তথ্যগুলো যদি সংযোগ করতে পারি সরাসরি আপনাদের সামনে আপডেট করব। আনিসুর রহমান আশরাফির পিতা ছিলেন আশরাফ আলী। তিনি ৪৩ বছর একটি মসজিদের ইমামতি করতেন এবং আনিসুর রহমান আশরাফির পরিবার মধ্যবিত্ত পরিবার ছিল। তারা মধ্যবিত্ত পরিবার থেকে উঠে এসেছেন এবং তারা বর্তমানে সবাই মোটামুটি ভালো অবস্থানে আছেন আল্লাহর রহম অশেষ রহমতে। আনিসুর রহমান আশরাফির পিতা বর্তমানে বেছে নেই।

মাওলানা আনিসুর রহমান আশরাফী

আনিসুর রহমান আশরাফীর উচ্চতা, ওজন ও বয়স

প্রখ্যাত চিন্তাবিদ ইসলামের জনপ্রিয় আলোচক মাওলানা আনিসুর রহমান আশরাফী জনপ্রিয় বক্তব দেওয়ার কারণে বর্তমান বাংলাদেশের সকল মানুষের কাছে একজন জনপ্রিয় ব্যক্তি। এই জনপ্রিয় ব্যক্তির আলোচনা শোনেননি এমন কোন মানুষ বর্তমানে খুঁজে পাওয়া খুবই কষ্টকর। আমরা সকলেই এই ব্যক্তিটির আলোচনা শুনি এবং তিনি সুকণ্ঠে সুন্দরভাবে মানুষের ইসলামের দাওয়াত দেন এবং ইসলাম বোঝানোর চেষ্টা করে। এই জনপ্রিয় ব্যক্তিটি সম্পর্কে বিভিন্ন ধরনের তথ্য জানার আগ্রহ প্রকাশ করেন তাই আমরা আমাদের এই প্রতিবেদনটিতে আনিসুর রহমান আশরাফীর উচ্চতা, ওজন ও বয়স সম্পর্কে বিস্তারিত ধারণা দিতে চাই। আনিসুর রহমান আশরাফির উচ্চতা ৫ ফিট 6 ইঞ্চি। এবং তিনি ওজনে হলেন সত্তর কেজি বলে আমরা বিভিন্ন সূত্রে জানতে পেরেছি। এছাড়াও আনিসুর রহমান আশরাফির বর্তমান বয়স 40 বছর।

আনিসুর রহমান আশরাফীর ফোন নাম্বার

আনিসুর রহমান আশরাফীর মোবাইল নাম্বার সম্পর্কে অনেকেই অনুসন্ধান করেন এবং তাদের সাথে কথা বলার জন্য চেষ্টা করে থাকেন। যারা আনিসুর রহমান আশরাফীর আলোচনা পছন্দ করেন এবং আলোচনা শুনতে ভালোবাসেন তারা অনেকেই আছেন যারা আনিসুর রহমান আশরাফীর সাথে যোগাযোগ করে বিভিন্ন মাসালা সহ বিভিন্ন ধরনের প্রশ্নের উত্তর নেওয়ার চেষ্টা করেন। এছাড়াও অনেকে আছেন যারা তাদের এলাকায় আনিসুর রহমান আশরাফীকে দাওয়াত দিয়ে নিয়ে যাওয়ার জন্য আগ্রহ প্রকাশ করেন তাই তাদের বিশেষ করে আনিসুর রহমান আশরাফির ফোন নাম্বার অর্থাৎ মোবাইল নাম্বারটি প্রয়োজন। এজন্য অনেকেই আনিসুর রহমান আশরাফির ফোন নাম্বার অর্থাৎ মোবাইল নাম্বারটি অনুসন্ধান করে তাই আমরা আমাদের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদের জানিয়ে দিতে চাই আনিসুর রহমান আশরাফির ফোন নাম্বারটি।

আনিসুর রহমান আশরাফী মোবাইল নাম্বারটি আমরা সংগ্রহ করার চেষ্টা করেছি যত দ্রুত আমরা সংগ্রহ করতে পারব আপনাদের সামনে আপডেট করব।

আনিসুর রহমান আশরাফীর জীবনে ঘটে যাওয়া সকল যাবতীয় তথ্য গুলো আমরা সুন্দরভাবে আপনাদের সামনে উল্লেখ করার চেষ্টা করলাম। আনিসুর রহমান আশরাফি সম্পর্কে সকল তথ্য জেনে যদি আপনি উপকৃত হন তাহলে অবশ্যই আমাদের কমেন্ট করে জানাবেন এবং যারা আনিসুর রহমান আশরাফির জীবন সম্পর্কে সকল তথ্য জানতে চায় তাদের সাথে শেয়ার করবেন। এছাড়াও আপনি যদি আনিসুর রহমান আশরাফী সম্পর্কে কোন তথ্য জেনে থাকেন অবশ্যই সেটি কমেন্ট করে জানাবেন আমরা আপনাদের সেই তথ্যটি আমাদের ওয়েবসাইটে সুন্দরভাবে উল্লেখ করবো। এতক্ষণ আমাদের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ এবং ইসলামিক শরীয়তে চলুন ইসলামিক কথা মেনে চলুন এবং পাঁচ ওয়াক্ত নামাজ পড়ুন।

1 thought on “আনিসুর রহমান আশরাফী পরিচয়, উইকিপিডিয়া, মোবাইল নাম্বার-Anisur Rahman Ashrafi”

  1. মোঃ সম্রাট মিয়া

    আসালামুলাকুম প্রিয় শাহেক
    প্রখ্যাত চিন্তাবিদ ইসলামের জনপ্রিয় আলোচক মাওলানা আনিসুর রহমান আশরাফী সাহেব আপনার আলোচনা শোনেননি এমন কোন মানুষ বর্তমানে খুঁজে পাওয়া যাবেনা।
    তাই আমরা এলাকার কিছু যুবক সবাই চাই আপনার সাথে দেখা করতে আপনার পরবর্তি আলোচনা কোথায় করবেন যদি আপনি আমাদের বলতেন বা আপনাকে দাওয়াত
    দিতে আমরা আগ্রহি তাই আমরা চাই আপনার মোবাইল নাম্বার বা আপনার সহকারীর মোবাইল নাম্বার আমাদের একান্ত প্রয়োজন ।
    মোঃ সম্রাট মিয়া
    মোবাঃ 0184646194
    গ্রামঃ গোলাকান্দাইল দক্ষিণ পাড়া সরকারী প্রথমিক বিদ্যালয়
    ডাকঘরঃ ভূলতা, ‍রূপগঞ্জ, নারায়নগঞ্জ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *