জামাল ভূইয়ার জীবনী

জামাল ভূইয়ার জীবনী, বয়স, উচ্চতা, বাড়ি, টিম- Jamal Bhuiyan

জামাল ভূইয়ার জীবনী বয়স উচ্চতা ওজন এবং বাড়ি ফুটবল টিম সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করেছেন এমন কিছু ভিজিটর যাদের কথা চিন্তা করে আমাদের নিবন্ধটিতে আমরা আপনাদের কথা মত বিভিন্ন তথ্য উপস্থাপন করার জন্য আজকে এই নিবন্ধটির সাজিয়েছি তবে আজকের নিবন্ধনটি আপনাদের জন্য ভিন্নরূপে হতে চলেছে তাই কোনভাবেই আমাদের নিবন্ধটির স্ক্রিপ্ট না করে। আমাদের সম্পূর্ণ টিউটোরিয়াল টি মনোযোগ সহকারে দেখুন আশা করি বাংলাদেশ ফুটবল টিমের ক্যাপ্টেন জামাল ভূঁইয়া সম্পর্কে জানতে পারবেন।

আমরা আমাদের ব্যক্তিগত জীবনে অথবা বিভিন্ন তথ্য সংগ্রহ করে থাকি সবসময় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অথবা ক্রিকেট টিমের সকল সদস্যদের নিয়ে যেমন মাশরাফি সাকিব তামিম ইকবাল সহ বিভিন্ন সদস্যর জন্য তথ্য সংগ্রহ করার আগ্রহ প্রকাশ করি। তবে তাঁদের মতো আমাদের দেশে একজন উজ্জ্বল নক্ষত্র রয়েছে তিনি হলেন জামাল ভূঁইয়া। আজকে আমরা আপনাদের সামনে এই উজ্জ্বল নক্ষত্র নিয়ে কথা বলবো জামাল ভূঁইয়া সম্পর্কে যদি আপনি জামাল ভূঁইয়া সম্পর্কে বিভিন্ন তথ্য সংগ্রহ করতে চান তাহলে নিবন্ধটির সম্পন্ন করতে পারেন। বিভিন্ন সিনেমার কানি হার মানাবে আমাদের এই নিবন্ধটির তাই আপনি আমাদের নিবন্ধটির সম্পূর্ণ না করে যাবেন না।

 জামাল ভূইয়ার জীবনী

>

জামাল ভূঁইয়া

বাংলাদেশের মধ্যে উজ্জ্বল নক্ষত্র জামাল ভূঁইয়া তিনি বাংলাদেশের ফুটবল টিম কে এগিয়ে নেওয়ার জন্য একজন ফুল নক্ষত্র। জামাল ভূইয়ার ডেনমার্ক থেকে বাংলাদেশে এসে লাল-সবুজের পতাকার জন্য সফল হবে লড়াই করে যাচ্ছেন। সেই লড়াকু কিংবদন্তির বিন্দুমাত্র খবর নেওয়ার সময় হয়না আমাদের আমরা শুধুমাত্র বাংলাদেশের ক্রিকেটারদের খবর নেওয়ার জন্য ব্যস্ত হয়ে পড়ি তবে আমাদের বাংলাদেশী ফুটবলার নক্ষত্র সম্পর্কে জানা আমাদের প্রয়োজন। হতে পারতো 17 বছর বয়সেই তিনি সেই সন্ত্রাসী হামলায় না ফেরার দেশে চলে যেতেন। তবে তিনি তার বাবার জন্মভূমি টানে এবং বাংলাদেশের না ফিরে ডেনমার্কে থেকে যেতে পারতেন ফুটবলকে মাতানোর জন্য তবে তিনি সব সময় চেয়েছেন বাংলাদেশকে এগিয়ে নিতে তাই তিনি তার ফুটবল নিয়ে বাংলাদেশে পা রেখেছেন এবং বাংলাদেশ টিমকে সফলতার সাথে এগিয়ে নিয়ে যেতে চান। জন্মদিন মারকে হলেও কোনো এক অদ্ভুত কারণে তিনি বাংলাদেশের ফিরেছেন এবং বাংলাদেশের টিমের ফুটবল টিম কে এগিয়ে নিতে চলেছেন।

জামাল ভূইয়ার জীবনী

সদর ডেনমার্ক থেকে আগত জামাল ভূঁইয়া বাংলাদেশের প্রতি প্রেম ভালোবাসা গভীর ছিল বিধায় তিনি তার জন্মভূমি কথা চিন্তা করে এবং তার বাবার জন্ম গ্রহণের কথা চিন্তা করে তিনি দেড় মাস থেকে বাংলাদেশের মাটিতে পা রেখেছেন এবং তিনি বাংলাদেশ ফুটবল টিমের জাতীয় টিমের একজন সফল ক্যাপ্টেন হিসেবে দায়িত্ব নিয়েছেন। বাংলাদেশকে এত ভালবাসেন বিধায় তিনি আজকে বাংলাদেশের মাটিতে খেলতেছেন। স্ট্রাইকারদের বলের যোগান দিতে হবে এবং প্রতিপক্ষদের কাছ থেকে বল কেড়ে নিতে হবে এবং আক্রমণাত্মক কিছু ডিফেন্ডার সহ সকল জায়গায় জামাল ভূইয়ার অবদান রয়েছেন তিনি বাংলাদেশের ফুটবল টিমের ফুল খেলে বেড়ায় এবং দাপিয়ে বেড়ান। বাংলাদেশ টিভি অ্যাক্টর প্রশস্তির পর্যটন স্থান এই জামাল ভূঁইয়া।

বাংলাদেশের একজন স্বপ্নসারথি হয়ে দাঁড়িয়েছেন এই জনপ্রিয় ফুটবলার 2022 সালের ফুটবল বিশ্বকাপের বাছাইপর্বের প্রতিটি ম্যাচেই তিনি নিজেকে উজাড় করে দিয়ে যাচ্ছেন দেশের জন্য। শুধুমাত্র তিনি নিজেই নয় দলের প্রতিটা খেলোয়াড় কে চাঙ্গা করে তোলার দায়িত্ব নিয়েছেন এবং সবাইকে একত্রে তিনি পুরো মাঠ কাঁপিয়ে তুলেছেন। ফুটবলের প্রতি সাধারণ মানুষের মরিচাধরা মনটাকেও জাগিয়ে তোলার দায়িত্ব নিয়েছেন এই জামাল ভূঁইয়া তার সুন্দর এবং আকর্ষণীয় খেলার মাধ্যমে। বর্তমান সময়ে জামাল ভূঁইয়ার নেতৃত্বে বাংলাদেশ যে খেলা খেলেছে তা দেখে বর্তমান বাংলাদেশের সকল দর্শক নড়েচড়ে বসেছে এবং ফুটবলের প্রতি আগ্রহ আরো ভালোবাসা বেশি হয়েছে।

ব্যক্তিগত তথ্য

পূর্ণ নাম জামাল হ্যারিস ভূইয়া
জন্ম ১০ এপ্রিল ১৯৯০ (বয়স ৩২)
জন্ম স্থান কোপেনহেগেন, ডেনমার্ক
উচ্চতা ১.৭৩ মিটার (৫ ফুট ৮ ইঞ্চি)
মাঠে অবস্থান মধ্যমাঠের খেলোয়াড়

জামাল ভূইয়া ফুটবলার বাড়ি কোথায়-জামালপুরে জন্মগ্রহণ করেন ডেনমার্কের কোপেনহেগেনে

জামাল ভূইয়ার কর্মজীবন

এর আগে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট দিয়ে নিজেকে আলাদা ভাবে চিনিয়েছেন এই তরুণ ফুটবলার। জিতেছেন টুর্নামেন্ট সেরা খেলোয়াড়ের পুরস্কার চারদিকে শুধু জামাল ভূঁইয়া জামাল ভূঁইয়া নামে হইচই তুলে দিয়েছেন স্টেডিয়ামে। বাবা-মা এই জামালপুরী ওকে নিয়ে বিভিন্ন ধরনের স্বপ্ন দেখেছেন তিনি চেয়েছেন জামাল ভূইয়া কে ডাক্তার বানাবে কিন্তু জামাল ভূঁইয়া মন প্রাণ দিয়ে চেয়েছেন তিনি ফুটবলার হবেন। আজকে জামাল ভূইয়া মন থেকে ফুটবলার হতে চেয়েছেন বলেই বাংলাদেশ একজন সফল ফুটবলার পেয়েছে। স্বপ্নপূরণের তরে জামাল ভূইয়া বাংলাদেশ সে 2011 সালে এলেন জাতীয় দলের অংশ নিতে। বাংলাদেশের ট্রাইল নিতে এসে তিনি বাংলাদেশের মাঠের সাথে জড়িয়ে যান এবং তিনি বাংলাদেশের ক্যাপ্টেনের দায়িত্ব পেয়ে যান ভালো ফলাফলের মাধ্যমে। বর্তমান বাংলাদেশের জাতীয় হিরো হিসেবে পরিচিত জামাল ভূঁইয়া।

জামাল ভূইয়ার জীবনী

জামাল ভূইয়ার বয়স ও জার্সি নাম্বার

জামাল ভূইয়া জন্মগ্রহণ করেন ডেনমার্ক কোপেনহেগেনে। সেখানেই তিনি জন্মগ্রহণ করেন এবং সেখানেই তিনি বড় হয়ে উঠেন। ডেনমার্কের কোপেনহেগেনে জন্মগ্রহণ করেন 1989 সালের 10 এপ্রিল। তাই বর্তমান জামাল ভূইয়ার বয়স ৩২ বছর।

জামাল ভূইয়ার জার্সি নাম্বার 6

জামাল ভূইয়ার বর্তমান টিম

যারা বাংলাদেশ ফুটবল টিম কে পছন্দ করেন এবং ফুটবলকে ভালবাসেন তারা অবশ্যই বিভিন্ন ধরনের ফুটবল টিমের তথ্যগুলো সংগ্রহ করার জন্য আগ্রহ প্রকাশ করেন তাই আমরা আমাদের নিবন্ধটিতে জামাল ভূইয়ার বর্তমান টিম সম্পর্কে আলোচনা করব। যেহেতু জামাল ভূঁইয়া বাংলাদেশ ফুটবল টিমের একজন সফল প্লেয়ার তাই জামাল ভূইয়ার বর্তমান টিম সম্পর্কে জানা আমাদের প্রয়োজন। সেই সাথে জামাল ভূঁইয়া বাংলাদেশ ফুটবল টিমের ক্যাপ্টেন এবং প্রধান আকর্ষণ এর দায়িত্ব পালন করেছেন এজন্য তার পার্সোনাল টিম এবং বর্তমান টিম আমাদের বিশেষ প্রয়োজন। জামাল ভূইয়ার বর্তমান টিম সাইফ।

ক্লাবের তথ্য

বর্তমান দল সাইফ
জার্সি নম্বর

জামাল ভূইয়া ফুটবলার ছবি

জামাল ভূইয়ার জীবনী

জামাল ভূইয়া বর্তমান টিম

জামাল ভূইয়ার স্ত্রী

জামাল ভূইয়ার বেতন কত

আমাদের মাঝে অনেকেই প্রশ্ন করে তুলেন জামাল ভূইয়ার বেতন সম্পর্কে। যেহেতু জামাল ভূঁইয়া একজন বাংলাদেশের ফুটবল অধিনায়ক ইতিমধ্যেই আপনারা হয়তোবা আমাদের থাম্মেল এবং টিউটোরিয়াল দেখে বুঝতে পেরেছেন তাই আপনাকে নতুন করে বলার কিছু নেই তাই বাংলাদেশের একজন ফুটবল অধিনায়কের বেতন সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করতে পারেন অনেকেই। তবে আপনাদের এটাও মনে রাখা উচিত যে অধিনায়কদের বেতন সরকারিভাবে নির্ধারণ করায় থাকে তারপরেও তিনি বিভিন্ন ক্লাব এবং বিভিন্ন লিগে খেলে এজন্য তাদের বেতন আমাদের সীমাবদ্ধ নেই বিভিন্ন সময়ে বিভিন্ন রকম স্যালারি পেয়ে থাকেন তারা। তবে আপনাদের যদি আমরা বাংলাদেশ ক্লাব থেকে বলি যে বাংলাদেশ ক্লাব জামাল ভূইয়া কে কত বেতন দেয়। আমরা ইতিমধ্যেই জেনেছি জামাল ভূইয়া বাংলাদেশ ক্লাব থেকে মোটামুটি একটা স্যালারি পাই তবে সেই স্যালারি তিনি এখনও আমাদের মাঝে প্রকাশ করেনি আশা করি প্রকাশ করলে আমরা সরাসরি আপনাদের সামনে আপডেট করব।

জামাল ভূইয়ার সম্পর্কে ইতিমধ্যেই আপনারা বিভিন্ন তথ্য জানতে পেয়েছেন যদি আমাদের তথ্যগুলো আপনাদের ভালো লাগে তাহলে অবশ্যই যারা ফুটবল ভালোবাসেন এবং জামাল ভূইয়া কে ভালোবাসেন তাদের সাথে শেয়ার করবেন এবং তাদের দেখার সুযোগ করে দিবেন। মনে রাখবেন বাংলাদেশ ফুটবল এগিয়ে নিয়ে যাওয়ার জন্য একজন নক্ষত্র সেটি হলো জামাল ভূঁইয়া। ইতিমধ্যেই আপনারা যারা জামাল ভূঁইয়া সম্পর্কে বিভিন্ন তথ্য জেনে থাকেন সেই তথ্যগুলো আমাদের সামনে আপডেট করবেন আমরা আপনাদের তথ্যগুলো সংগ্রহ করে আমাদের ওয়েবসাইটে প্রকাশ করব এবং জামাল ভূইয়ার সম্পর্কের নতুন কোন তথ্য জানতে আমাদের সাথে থাকুন এবং কমেন্ট করুন আমরা আপনাদের সামনে আপনার জামাল ভূঁইয়ার সম্পর্কে সকল প্রশ্নের উত্তর দেওয়ার জন্য প্রস্তুত রয়েছি।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *