ঢাকা টু যশোর বিমানের সময়সূচী

ঢাকা টু যশোর বিমানের সময়সূচী, ভাড়ার তালিকা, অনলাইন টিকিট-Dhaka To Jessore Air Ticket Schedule and Price-2022

প্রিয় ভিজিটর আপনাদের সামনে আমরা আজকের মত এমন একটি আর্টিকেল নিয়ে উপস্থিত হয়েছি যে আর্টিকেলগুলো খুবই গুরুত্বপূর্ণ এবং দরকারি। অনেক ছাত্রীবৃন্দ রয়েছেন যারা বিভিন্ন সময়ে বিভিন্ন প্রয়োজনীয় দ্রুত ভ্রমণ করার চিন্তা মাথায় আনে আপনি যদি দ্রুতগামী অর্থাৎ খুব অল্প সময়ে ভ্রমণ করতে চান তাহলে অবশ্যই আপনাকে বিমানের মাধ্যমে ভ্রমণ করতে হবে। আমাদের দেশে বিভিন্ন ধরনের পরিবহন ব্যবস্থা থাকলেও আমাদের আকাশপথে ভ্রমণ করার ইচ্ছা সবারই থাকে। অনেকেই আকাশপথে ভ্রমণ করেন নিজের শখের বশে আবার অনেকেই ভ্রমণ করেন প্রয়োজনে। তবে আকাশপথে যেভাবেই ভ্রমণ করুক না কেন আপনাকে অবশ্যই আকাশ পথে ভ্রমণের জন্য গন্তব্য টি নির্বাচন করতে হবে আমরা আপনাদের সামনে সুন্দরভাবে উপস্থাপন করব টাকা টু যশোর ট্রেনের সময়সূচী এবং ঢাকা টু যশোর বিমান ভাড়ার তালিকা সহ সকল তথ্য সমূহ। যাতে আপনি খুব সহজেই আমাদের নিবন্ধনটি থেকে এধরনের তথ্যগুলো সংগ্রহ করে আপনি আকাশ পথে ভ্রমণের পরিকল্পনা সাজাতে পারেন।

ঢাকা টু যশোর বিমান

রাজধানী ঢাকা থেকে যশোরে সড়ক পথে ভ্রমণ করতে আপনার সময় লাগবে কমপক্ষে 10 হতে 12 ঘণ্টা। অপরদিকে এই রাস্তাটুকু আপনি বিমানে ভ্রমণ করতে পারবেন মাত্র 40 মিনিটে। বিমান ভ্রমণ বাংলাদেশে বর্তমানে অত্যন্ত সহজলভ্য হওয়ায় এই পরিবহনটি দিনদিন জনপ্রিয়তা লাভ করছে।

ঢাকা টু যশোর বিমানের সময়সূচী

আপনি যদি ঢাকা টু যশোর বিমান ভ্রমণ করতে চান তাহলে অবশ্যই আপনাকে একটি শান্তিপূর্ণ ভ্রমণ উপহার দেবে বিমান সংস্থাটির। ঢাকা টু যশোর বিমানের সময়সূচী জানতে আমাদের নিবন্ধটির সাথে থাকুন। যশোর থেকে ঢাকা পর্যন্ত অনেক বিমান ভ্রমণ করে থাকে তাই আমরা আপনাদের সামনে তুলে ধরবো সকল বিমানের সময়সূচী সম্পর্কে যাতে আপনি আপনার সময় অনুযায়ী যেকোনো পরিবহনটি নিয়ে ভ্রমন করতে পারেন তাই অবশ্যই আপনাকে বিমানের সময়সূচী সম্পর্কে ধারণা রাখতে হবে।

>

ফ্লাইট

ঢাকা ছাড়ে

Jessore Reache

দিন

নভোএয়ার

07:45 am

08:25 am

প্রতিদিন

ইউএস বাংলা

07:45 am

08:30 am

প্রতিদিন

বাংলাদেশ বিমান

08:15 am

09:15 am

প্রতিদিন

নভোএয়ার

08:55 am

09:35 am

প্রতিদিন

নভোএয়ার

সকাল 10.00 টা

সকাল ১০:৪০

প্রতিদিন

ইউএস বাংলা

সকাল 11.00 টা

11:45 am

প্রতিদিন

নভোএয়ার

11:10 am

11:50 am

প্রতিদিন

নভোএয়ার

01:30 pm

02:10 pm

প্রতিদিন

ইউএস বাংলা

01:45 pm

02:30 pm

প্রতিদিন

নভোএয়ার

02:40 pm

03:20 pm

প্রতিদিন

ইউএস বাংলা

04:05 pm

বিকাল 04:50

প্রতিদিন

নভোএয়ার

04:10 pm

বিকাল 04:50

প্রতিদিন

নভোএয়ার

বিকাল 05:20

06:00 pm

প্রতিদিন

বাংলাদেশ বিমান

05:45 pm

06:45 pm

প্রতিদিন

ইউএস বাংলা

05:45 pm

06:30 pm

প্রতিদিন

নভোএয়ার

06:20 pm

07:00 pm

প্রতিদিন

ইউএস বাংলা

07:00 pm

07:45 pm

প্রতিদিন

নভোএয়ার

07:30 pm

08:10 pm

প্রতিদিন

নভোএয়ার

08:00 pm

08:40 pm

প্রতিদিন

ইউএস বাংলা

08:10 pm

08:55 pm

প্রতিদিন

নভোএয়ার

রাত 09:10

09:50 pm

প্রতিদিন

ঢাকা টু যশোর বিমানের ভাড়ার তালিকা

যশোর থেকে ঢাকাগামী যাত্রীদের স্বাগতম জানিয়ে আমরা সুন্দরভাবে তুলে ধরব বিমানের ভাড়ার তালিকা যারা যশোর থেকে ঢাকা পর্যন্ত ভ্রমণ করবেন বিমান এর মাধ্যমে। ইতিমধ্যেই আপনারা জেনে এসেছেন যে যশোর থেকে ঢাকা পর্যন্ত চলাচল করে কয়েকটি পরিবহন। তাই আপনাকে অবশ্যই সকল বিমানের ভাড়ার তালিকা সম্পর্কে জানতে হবে যেহেতু একই রুটে সকল বিমান ভ্রমণ করে তাই আমরা আপনাদের সামনে সকল বিমানের ভাড়ার তালিকা গুলো তুলে ধরলাম তবে বিমানে বিভিন্ন সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন। তাই চলুন সময় নষ্ট না করে দেখে নেওয়া যাক যশোর টু ঢাকা বিমানের ভাড়ার তালিকা সম্পর্কে।

বিমানের নাম সর্বনিম্ন ভাড়া (জন প্রতি) সর্বোচ্চ ভাড়া (জন প্রতি)
বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ২৯০০ টাকা (সুপার সেভার) ৭০০০ টাকা (ইকোনমিক স্পেশাল)
নভোএয়ার ৩০০০ টাকা (স্পেশাল প্রমো) ৭১০০ (ফ্লেক্সিবল)
ইউএস-বাংলা এয়ারলাইন্স ২৭০০ টাকা (লিমিটেড অফার) ৫৬০০ টাকা (রেগুলার)

আপনি যদি ট্রাভেল এজেন্সি থেকে টিকিট সংগ্রহ করে তাহলে অবশ্যই আপনার টিকিট এর পিছনে অথবা সামনে ভাড়ার তালিকা সহ আপনার সময়সূচী সুন্দরভাবে উপস্থাপন করা থাকে। আপনি যদি কোনো কারণে সন্দেহ মনে করেন তাহলে অবশ্যই আপনি টিকিটের পিছনে দেখতে পারেন ভাড়ার তালিকা সহ ট্রেনের সময়সূচী সম্পর্কে এছাড়াও আমরা আমাদের ওয়েবসাইটটিতে সুন্দরভাবে উপস্থাপন করে ধরলাম আপনাদের বোঝানোর জন্য। অনেকেই রয়েছেন যারা প্রশ্ন করে থাকেন প্লেনের টিকিট সম্পর্কে তারা সুন্দরভাবে অনলাইনের মাধ্যমে প্লেনের টিকিট সংগ্রহ করতে পারেন অর্থাৎ বিমানের টিকেট সংগ্রহ করতে পারেন। বিমানের টিকেট সংগ্রহ করার জন্য আপনি যদি অভ্যন্তরীণ বিমানে ভ্রমণ করতে চান তাহলে আপনাকে শুধুমাত্র একটি আইডি কার্ডের ফটোকপি দিয়ে ভ্রমণ করতে পারবেন। এছাড়াও যদি আপনি আন্তর্জাতিক রুটে ভ্রমণ করতে চান তাহলে অবশ্যই আপনাকে পাসপোর্ট ভিসা সহ বিভিন্ন কাগজপত্র প্রয়োজন হতে পারে।

আশা করি আমাদের নিবন্ধন কি আপনাদের উপকারে এসেছে যদি আমাদের নিবন্ধন কি আপনার বিন্দু পরিমানও উপকার পেয়ে থাকেন তাহলে কমেন্ট করে জানাবেন এবং যারা এ ধরনের তথ্য জানার আগ্রহ প্রকাশ করে তাদের সাথে শেয়ার করবেন যাতে তারা সহজেই এই তথ্যগুলো সংগ্রহ করে সুন্দরভাবে ভ্রমণ করতে পারে। ইতিমধ্যেই আপনি যদি বিমানে ভ্রমণ করে থাকেন তাহলে অবশ্যই আমাদের কমেন্ট করে জানাবেন আপনার ভ্রমণের অভিজ্ঞতা টি শেয়ার করবেন। এবং ঢাকা টু যশোর পর্যন্ত ভ্রমণ করার জন্য আপনি কম্ফোর্টেবল হলে সেটিও আমাদের কমেন্ট করে জানাবেন সময়গুলো সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *