প্রার্থনা ফারদিন দীঘির জীবনী

দীঘি জীবনী, ধর্ম, বয়স, উচ্চতা ও ওজন, সিনেমা, কর্মজীবন, সোশ্যাল মিডিয়া-Pradhan Fardeen Dighi

প্রার্থনা ফারদিন দীঘি অর্থাৎ দীঘি জীবনই আমাদের সামনে আপনার যারা দীঘির জীবন বৃত্তান্ত অর্থাৎ জীবনী সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করেন তাদের জন্য এই নিবন্ধটির সুন্দরভাবে সাজিয়ে উপস্থাপন করলাম। প্রার্থনা ফারদিন দিঘী জীবনী সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করেছেন এমন কিছু ভিজিটর যাদের কথা চিন্তা করে আমরা আমাদের নিবন্ধটিতে উপস্থাপন করলাম প্রার্থনা ফারদিন দীঘি জীবনী, জীবন বৃত্তান্ত, বয়স, উচ্চতা, ওজন, সম্পত্তির, ছেলে, প্রেমিক, পিতার নাম, মাতার নাম, যোগাযোগ ঠিকানা সবিস্তারিত তথ্য এখান থেকে জানতে পারবেন। প্রার্থনা ফারদিন দীঘি বাংলাদেশ চলচ্চিত্রের মধ্যে একজন জনপ্রিয় অভিনেত্রী এবং শিশু শিল্পী। তবে বর্তমানে তাকে শিশুশিল্পী বললেই ভুল হবে। তিনি ছোটকাল থেকে বাংলাদেশ চলচ্চিত্রের হয়ে অভিনয় করে আসছেন এবং মানুষদের কাছে ভালো অভিনয় উপহার দিয়েছেন।Pradhan Fardeen Dighi

প্রার্থনা ফারদিন দীঘির চলচ্চিত্র জগতে একজন শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে আখ্যায়িত পেয়েছেন এবং তিনি বিভিন্ন চলচ্চিত্রের মাধ্যমে জাতীয় পুরস্কার শ্রেষ্ঠ পুরস্কার লাভ করেছেন। তিনি ২০০০ সালের ৯ সেপ্টেম্বর ঢাকায় জন্মগ্রহণ করেন বর্তমান তার বয়স ২২ বছর। দিঘী কাবলিওয়ালা এক টাকার বউ এবং চাচ্চু আমার চাচ্চু চলচ্চিত্রের জন্য তিনবার শ্রেষ্ঠ শিল্পের পুরস্কার লাভ করেন। তবে তিনি শিশু শিল্পী এবং বিভিন্ন জলসেচ অভিনয় করে বেশ জনপ্রিয়তা লাভ করেছেন ছোট থেকেই। আমার মতে বাংলাদেশের চলচ্চিত্র প্রেমের মানুষ গুলোর মধ্যে সকলেই এই দীঘি কে চিনে এমন কোন লোক নেই যে দিঘীকে চেনে না। Pradhan Fardeen Dighi

প্রার্থনা ফারদিন দীঘির জীবনী

অনেক সেলিব্রেটি ফ্যান রয়েছেন যারা সবসময় সেলিব্রেটিদের বিভিন্ন তথ্য সংগ্রহ করতে ভালোবাসেন। তবে সেই ছেলেটি যদি মনের মত হয় এবং তার অভিনয় যদি তার ভালো লাগে তাহলে সে পিওর ভাবে তার বায়োগ্রাফি সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করেন এবং তার বিভিন্ন তথ্য সংগ্রহ করার আগ্রহ প্রকাশ করেন। আমরা যেই সেলিব্রেটি এবং অভিনেত্রী অথবা মডেলের অভিনয় ভালো লাগে আমরা তার জীবন বৃত্তান্তসহ করার জন্য উৎসাহিত হয়ে পড়ি কিন্তু সকল জীবনবৃত্তান্ত খুঁজে পাইনা তাই আমরা আপনাদের সামনে এই নিবন্ধনে উপস্থাপন করলাম প্রার্থনা ফারদিন দীঘির জীবন বৃত্তান্ত সম্পর্কে। আশা করি আপনারা আমাদের নিচের নিবন্ধন থেকে সুন্দরভাবে সংগ্রহ করতে পারবেন প্রার্থনা ফারদিন দিঘির জীবন বৃত্তান্ত সম্পর্কে।

>
  • নায়িকা দিঘির বাবার নাম কি
  • দিঘির পরিবার
  • দীঘির ধর্ম
  • দিঘির বর্তমান ছবি
  • দিঘি কোন ক্লাসে পড়ে
  • সুব্রত বড়ুয়া ধর্ম
  • দিঘির মায়ের নাম কি
  • দিঘির উচ্চতা

প্রার্থনা ফারদিন দীঘির বয়স

যেহেতু প্রার্থনা ফারদিন দীঘি একজন শিশু শিল্পী এবং তিনি ছোটকাল থেকেই মানুষের সামনে অভিনয় করে আসছেন এবং শ্রেষ্ঠ অভিনয় গুলো উপহার দিয়েছেন তাই শিশুশিল্পী হিসেবে তার বয়স জানার আগ্রহ প্রকাশ করেন অনেকেই। তবে বর্তমানে তিনি শিশুশিল্পী নন তিনি এখন শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে আখ্যায়িত করেছেন এবং তিনি বড় হয়েছেন আজকে আমরা তার বয়স সম্পর্কে আলোচনা করব। প্রার্থনা ফারদিন দীঘি জন্মগ্রহণ করেন 2000 সালে 9শে সেপ্টেম্বর। বর্তমান তার বয়স 22 বছর বলে জানা গিয়েছে। Pradhan Fardeen Dighi

প্রার্থনা ফারদিন দীঘির উচ্চতা ও ওজন

প্রার্থনা ফারদিন দীঘি বর্তমানে একজন শ্রেষ্ঠ মডেল হিসেবে আখ্যায়িত পেয়েছে এবং তিনি বিভিন্ন চলচ্চিত্রে কাজ করে যাচ্ছেন। বাংলাদেশের মানুষ দিঘিকে নিয়ে বিভিন্ন মতবাদ প্রকাশ করেন এবং দীঘি ও তার উত্তর দিয়েছেন সকলের মাঝে তবে অনেকেই তার উচ্চতা এবং ওজন সম্পর্কে প্রশ্ন তুলেন আমরা নিচের নিবন্ধনের দীঘির উচ্চতা এবং ওজন সম্পর্কে সকল প্রশ্নের উত্তর। যাতে সবার মনের প্রশ্ন দূর হয়ে যায় আমাদের এই নিবন্ধটির থেকে আমরা জেনেছি যে প্রার্থনা ফারদিন দীঘির উচ্চতা 5 ফিট ৪ ইঞ্চি। এবং যেহেতু তিনি একজন মেয়েমানুষ তাই তার ওজন সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করেন আমরা জেনেছি যে দীঘির ওজন ৬২ কেজি।

দীঘির প্রাথমিক জীবন

প্রার্থনা ফারদিন দীঘি জন্মগ্রহণ করেন ঢাকায় 2000 সালে 9 সেপ্টেম্বর জন্মগ্রহণ করেন। দিঘির পিতার নাম সুব্রত এবং তার মাতার নাম দোয়েল। তার মা দোয়েল ২০১১ সালের ২৯ শে ডিসেম্বর ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে মারা যান এবং তিনি একটি মিডিয়া প্রেমী পরিবারের জন্মগ্রহণ করেন। প্রার্থনা ফারদিন দিঘি সর্বপ্রথম তার জীবনে একটি গ্রামীণফোন এড এর বিজ্ঞাপন দিয়ে নিজের ক্যারিয়ার শুরু করেন এবং তখন থেকে তিনি বিভিন্ন চলচ্চিত্রে কাজ করে। প্রার্থনা ফারদিন দিঘি একজন মনোযোগী এবং ভালো স্টুডেন্ট ছিলেন তিনি 2016 সালে স্কলাস্টিকা স্কুল থেকে এসএসসি পাস করেন। তিনি চলচ্চিত্র টেলিভিশনে বেশ উপাধি পান এবং বেস্ট পপুলার একজন ব্যক্তি হয়ে উঠেন। Pradhan Fardeen Dighi

পুরো নাম প্রার্থনা ফারদিন দীঘি
ডাক নাম দীঘি
জন্ম তারিখ 9 সেপ্টেম্বর
জন্ম সাল 2000
বয়স 2022 সালের হিসাবে 22 বছর বয়সী
জন্মস্থান ঢাকা, বাংলাদেশ
শিক্ষা স্ট্যামফোর্ড কলেজ, ঢাকা
পুরস্কার বাংলাদেশ জাতীয় চলচ্চিত্র পুরস্কার (৩য় বার)
বাবার নাম সুব্রত বড়ুয়া
মায়ের নাম দোয়েল
বৈবাহিক অবস্থা অবিবাহিত
স্বামী হালনাগাদ হবে
পেশা অভিনেত্রী
কার্যকাল 2006-বর্তমান
বয়ফ্রেন্ড পরিচিত না
ধর্ম হিন্দুধর্ম

প্রার্থনা ফারদিন দীঘির কর্মজীবন

এই শিশু শিল্পী প্রার্থনা ফারদিন দীঘি চলচ্চিত্র জগতে কাজ শুরু করেন তিন বছর বয়সে। তার বাবার অনুপ্রেরণায় তিনি তিন বছর বয়সে গ্রামীণফোন বিজ্ঞাপনে কাজ করেন। গ্রামীণফোন বিজ্ঞাপনের মায়ার পাখি দিয়ে তিনি চলচ্চিত্র জগতে পা রাখেন। এরপরে তিনি এলিট মেহেদী জনপ্রিয় টিভি শো তে কাজ করে। তারপর এই জনপ্রিয় চলচ্চিত্র চাচচু আমার চাচচু ছবিতে শাকিব খান ও অপু বিশ্বাসের সাথে কাজ করে তিনি বেশ জনপ্রিয়তা লাভ করেন। সাধারণ অর্থে বলা যায় যে চাচ্চু আমার চাচ্চু ছবি থেকেই তিনি এতটা জনপ্রিয়তা লাভ করেন এবং মানুষের মনে স্থান পেয়েছেন।

প্রার্থনা ফারদিন দীঘি ব্যক্তিগত জীবন

প্রার্থনা ফারদিন দীঘি ব্যক্তিগত জীবন সম্পর্কে আমরা সকল তথ্য সংগ্রহ করে আপনাদের সামনে উপস্থাপন করলাম। প্রার্থনা ফারদিন দীঘি বর্তমানে একজন স্টুডেন্ট এবং মিডিয়া জগতে কাজ করে নিজের জীবন অতিবাহিত করছেন। প্রার্থনা ফারদিন দিঘির বর্তমানে জীবনসঙ্গী হিসেবে কেউ নেই এবং তিনি কোন রিলেশনশিপে ও জড়িত নেই তবে যদি রিলেশনশিপে জড়িত থাকে তাহলে খুব তাড়াতাড়ি আমরা আপনাদের সামনে আপডেট করব। প্রার্থনা ফারদিন দিঘি বর্তমান শিক্ষা জীবনের সাথে চলচ্চিত্র জগতে ও জড়িত আছেন এবং বিভিন্ন মিডিয়া জগতে অভিনয় করে আসছেন।

প্রার্থনা ফারদিন দীঘির সোশ্যাল মিডিয়া

যেসব পাঠক প্রার্থনা ফারদিন দিঘীকে ভালবাসেন তারা সবসময় তাদের কাছে আসতে চান এবং কোন না কোন ভাবে তাদের সোশ্যাল মিডিয়া অর্থাৎ ফেসবুক ইনস্টাগ্রাম উইকিপিডিয়া সহ বিভিন্ন তথ্যগুলো সংগ্রহ করার জন্য আগ্রহ প্রকাশ করেন এবং তারা সরাসরি তাদের সাথে কথা বলার জন্য আগ্রহ প্রকাশ করেন এজন্য বিভিন্ন ভাবে ফেসবুক ইনস্টাগ্রাম উইকিপিডিয়া টিকটক বিভিন্ন জিনিস সংগ্রহ করতে চান তাই আমরা আপনাদের সামনে এ ধরনের ওয়েবসাইট গুলোর লিংক সুন্দরভাবে উপস্থাপন করলাম যাতে আপনারা আমাদের দেওয়া লিংকে প্রবেশ করে তাদের সাথে সরাসরি সংযুক্ত হতে পারে।

দীঘির ফোন নম্বর খুব শীঘ্রই আপডেট করা হবে
দীঘির হোয়াটসঅ্যাপ নম্বর খুব শীঘ্রই আপডেট করা হবে
দীঘির ইমেইল আইডি খুব শীঘ্রই আপডেট করা হবে
দীঘির বাসার ঠিকানা ঢাকা, বাংলাদেশ
দীঘির হোমটাউন ঢাকা, বাংলাদেশ
দীঘির বাসস্থান ঢাকা, বাংলাদেশ
দীঘির অফিসের ঠিকানা বাইরে নেই
দীঘির বুকিং এজেন্ট ফোন নম্বর খুব শীঘ্রই আপডেট করা হবে
দীঘির ব্যবস্থাপনা ইমেইল আইডি খুব শীঘ্রই আপডেট করা হবে
দীঘির ফ্যানের মেইল ​​ঠিকানা: খুব শীঘ্রই আপডেট করা হবে
দীঘির ফেসবুক এখানে লিঙ্ক
দীঘির টুইটার এখানে লিঙ্ক
দীঘির ওয়েবসাইট খুব শীঘ্রই আপডেট করা হবে
দীঘির উইকিপিডিয়া এখানে লিঙ্ক

প্রার্থনা ফারদিন দীঘির সম্পর্কে সকল তথ্য উপস্থাপন করলাম আশা করি আপনাদের ভালো লাগবে এবং আপনি যদি আমাদের নিবন্ধটির সম্পূর্ণ পড়ে থাকেন তাহলে প্রার্থনা ফারদিন দিঘী সম্পর্কে সকল তথ্য সংগ্রহ করতে পেয়েছেন এবং যদি কোন তথ্য আমাদের ওয়েবসাইটে কমতি থাকে অর্থাৎ না পেয়ে থাকেন তাহলে সেই তথ্যটি যদি আপনি জেনে থাকেন তাহলে সেই তথ্যটি আমাদের ওয়েবসাইটে কমেন্ট করে জানাবেন আমরা খুব দ্রুত আপনার তথ্যটি ওয়েবসাইটে উল্লেখ করব। এছাড়াও প্রার্থনা ফারদিন দিঘি অর্থাৎ দিঘীকে আপনাদের কেমন লাগে সেটি আমাদের কমেন্ট করে জানাতে ভুলবেন না এবং সময় দিয়ে সাথে থাকার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *