রাজশাহী টু ফরিদপুর ট্রেনের ভাড়ার তালিকা

ফরিদপুর টু রাজশাহী ট্রেনের ভাড়ার তালিকা, সময়সূচী দেখতে ক্লিক করুন

প্রিয় পাঠক, আমাদের এই টিউটোরিয়াল টি আপনাদের জন্য একটি গুরুত্বপূর্ণ আলোচনা। তাই আমাদের আর্টিকেল টু ভালো করে মনোযোগ সহকারে দেখুন। এবং আমাদের আর্টিকেল যদি আপনার ভালো লাগে তাহলে অবশ্যই আপনি সবার সাথে শেয়ার করে দেখার সুযোগ করে দিবেন। চলুন শুরু করা যাক আমাদের আর্টিকেল টি।

আপনি কি ফরিদপুর টু রাজশাহী ভ্রমন করতে চাচ্ছেন। আপনি যদি ফরিদপুর থেকে রাজশাহী যেতে চান তাগলে আপনি বিভিন্ন মাধ্যমে ভ্রমন করতে পারেন। আপনি চাইলে রাজশাহী থেকে ফরিদপুর ভ্রমন করতে পারেন, কোন বাস পরিবহনে, আবার আপনি চাইলে ট্রেনের মাধ্যমে ভ্রমন করতে পারেন। আজকে আমরা আপনাদের সামনে আলোচনা করবো রাজশাহী থেকে ফরিদপুর ট্রেন সম্পর্কে।

আমাদের এই আর্টিকেলে আপনাদের জন্য থাকছে, ফরিদপুর টু রাজশাহী ভ্রমনের ভাড়া কতো, আবার থাকছে রাজশাহী থেকে ফরিদপুর কতো কিলোমিটার। আবার রাজশাহী থেকে ফরিদপুর মোট কয় টি ট্রেন চলে, সকল ট্রেনের ভাড়া, এবং সময়সূচী নিয়ে আমরা আপনাদের সামনে বিস্তারিত আলোচনা করব। আমরা সব গুলো বিষয়ে নিচে সুন্দর ভাবে সাজিয়ে উল্লেখ করলাম।

>

আপনি যদি ট্রেনের মাধ্যমে ফরিদপুর টু রাজশাহী যেতে চান তাহলে আপনাকে অবশ্যই তাদের সময় সূচি সম্পর্কে ভালো ভাবে জানতে হবে। এবং আপনাকে জানতে হবে যে ফরিদপুর থেকে রাজশাহী মোট ৩ টি ট্রেন রয়েছে, এই তিনটি ট্রেন নিয়ম অনুসারে ভ্রমন করে এই রুটে। তবে একটি মাত্র ট্রেন রয়েছে যে ট্রেনটি সরাসরি রাজশাহী থেকে ফরিদপুর স্টেশনে ভ্রমন করে। আর বাকি যে গুলা ট্রেন রয়েছে সব গুলা ট্রেন ফরিদপুর এর উপর দিয়ে অন্য কোন স্টেশন তাদের গন্তব্যে। তবে তারা প্রতিটি স্টেশন যাত্রা বিরতি দেয়।

আপনি যদি রাজশাহী থেকে ফরিদপুর সরাসরি ট্রেনের মাধ্যমে ভ্রমন করেন তাহলে আপনার ভ্রমন টি হবে আরাম দায়ক। তাই আপনাদের ভ্রমন সুন্দর ও আরাম দায়ক করতে আমরা আপনাদের সামনে এই আর্টিকেল টি নিয়ে উপস্থিত হয়েছি। চলুক কথা না বাড়িয়ে কাজের কথায় আসি।

ফরিদপুর টু রাজশাহী ট্রেনের ভাড়ার তালিকা

আপনি যদি রাজশাহী থেকে ফরিদপুর ভ্রমন করতে চান, তাহলে আপনাকে জানতে হবে রাজশাহী থেকে ফরিদপুর ট্রেনের ভাড়া কতো, যদি আপনি এই রুটে নতুন হয়ে থাকেন তাহলে আপনাকে অবশ্যই জানতপ হবে। তাই আমরা নিচে রাজশাহী থেকে ফরিদপুর ভাড়া গুলো আপনাদের সামনে তুলে ধরলাম। আমাদের এই খানে থেকে ভাড়া গিলো দেখে নিয়ে আপনি আপনার ভ্রমনের পরিকল্পনা করতে পারেন। মধুমতি এক্সপ্রেসের ভাড়া শোভন সাধারণ ২১০ টাকা, ১ম শ্রেণির চেয়ার ৩৩৫ টাকা, শোভন চেয়ারের ভাড়া ২৫০ টাকা নির্ধারণ করা হয়েছে।

আসন বিন্যাস টিকিট মূল্য
শোভন সাধারণ ভাড়া ২১০ টাকা
১ম শ্রেণির চেয়ার ভাড়া ৩৩৫ টাকা
শোভন চেয়ারের ভাড়া ২৫০ টাকা

ফরিদপুর টু রাজশাহী ট্রেন ছাড়ার সময়সূচী

আপনি যদি রাজশাহী থেকে ফরিদপুর রুটের প্রতিনিয়ত ভ্রমন করতে চাচ্ছেন। তাহলে যেমন আপনাকে অবশ্যই টিকিট সংগ্রহ করতে হবে, তেমি আপনাকে জানতে হবে ট্রেন ছাড়ার সময়সূচী সম্পর্কে, তা না হলো আপনি এই রুটের চলাচল করা ট্রেন মিস করবেন। তাই আপনাকে জানতে হবে ট্রেন ছাড়ার সময়সূচী, আমরা আপনাদের সামনে উল্লেখ করলাম রাজশাহী থেকে ফরিদপুর রুটের ট্রেন ছাড়ার সময়সূচী।

আমাদের উপরে উল্লেখ করা সময় অনুযায়ী চলাচল করে ট্রেন। তবে যেহেতু এটি একটি যানবাহন প্রতিনিয়ত চলাচল করে সেক্ষেত্রে রাস্তায় কোন ধরনের সমস্যা হলো বা যামযটের কারনে ট্রেনটি একটু লেট করে আসে। তবে আশা করবো প্রতিনিয়ত আমাদের উল্লেখিত সময়ের মাঝে ট্রেন স্টেশনে উপস্থিত হবে।

আমাদের সকল তথ্য গুলো আমরা সংগ্রহ করছি বিভিন্ন ওয়েবসাইট থেকে। তাই কোন ধরনের ভুল ত্রুটি হলে ক্ষমাপ্রার্থী, তবে আশা করি সকল তথ্য ১০০% সঠিক। আমাদের আর্টিকেল টি ভালো লাগলে আমাদের জানবেন অবশ্যই এবং সবার সাথে শেয়ার করবেন, সময় দিয়ে সাথে থাকার জন্য ধন্যবাদ। আল্লাহ হাফেজ।

1 thought on “ফরিদপুর টু রাজশাহী ট্রেনের ভাড়ার তালিকা, সময়সূচী দেখতে ক্লিক করুন”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *