বাংলাদেশ ক্রিকেট নিয়ে স্ট্যাটাস

বাংলাদেশ ক্রিকেট নিয়ে স্ট্যাটাস, ছন্দ, উক্তি, ক্যাপশন-Bangladesh cricket status

প্রিয় ভিজিটর আমরা আজকে আপনাদের সামনে আলোচনা করব বাংলাদেশের ক্রিকেট খেলা সম্পর্কে। আমরা সকলেই ক্রিকেট খেলা পছন্দ করি এবং ক্রিকেট খেলা দেখতে ভালবাসি অনেকেই আছে যারা ক্রিকেট খেলতে পছন্দ করি। সকলের সকল মনের ভাব প্রকাশ করার জন্য আমরা আমাদের এই প্রতিবেদনটিতে তুলে ধরার চেষ্টা করব বাংলাদেশ ক্রিকেট নিয়ে বিভিন্ন ধরনের উক্তি এবং স্ট্যাটাস। ইতিপূর্বে অনেকেই আছেন যারা অনুসন্ধান চালিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলকে নিয়ে এবং ক্রিকেট দলের বিভিন্ন তথ্য সম্পর্কে। আমাদের দেশে বর্তমানে জনপ্রিয় বিনোদন এবং খেলা হলেন ক্রিকেট খেলা। নিজের দলের খেলা বা নিজের দেশের খেলা হলে আমরা সকলেই সেই খেলাটি উপভোগ করি এবং সেই খেলার সকল ফলাফল নিয়ে বিভিন্ন ধরনের তথ্য এবং মতামত পোষণ করি। তাই অনেকেই আছেন যারা ক্রিকেট খেলা নিয়ে বিভিন্ন ধরনের মতবাদ প্রশ্ন করেন তাই আমরা আপনাদের সামনে উপস্থাপন করতে যাচ্ছি বাংলাদেশ ক্রিকেট খেলা নিয়ে উক্তিগুলো।

বাংলাদেশ প্রতিনিয়ত বিভিন্ন দেশের সাথে ক্রিকেট আসরে যুক্ত হন এবং বাংলাদেশের সকল দর্শকদের মনে জায়গা করে নেন। বাংলাদেশ বিভিন্ন দেশের সাথে খেলে জয়লাভ করে এসেছেন তবে বর্তমানে বাংলাদেশের এমন একটি অবস্থা যেখানে বাংলাদেশ সকল দলের সাথে হেরে যায় এবং আসর গুলো দেখে সকল দর্শক লজ্জা পায়। তাই বাংলাদেশ টিমকে নিয়ে বিভিন্ন ধরনের দর্শক বিভিন্ন রকম মতামত প্রকাশ করার জন্য বিভিন্ন ধরনের উক্তি স্ট্যাটাস গুলো সংগ্রহ করার চেষ্টা করে। তাই এই প্রতিবেদনটির মাধ্যমে আমরা আপনাদের জানাতে চাই বাংলাদেশ ক্রিকেট নিয়ে সুন্দর সুন্দর স্ট্যাটাস উক্তি এবং ক্যাপশন গুলো। তাহলে চলুন শুরু করা যাক আমাদের আজকের প্রতিবেদনটি।

বাংলাদেশ ক্রিকেট নিয়ে স্ট্যাটাস

আমরা সকলেই হয়তোবা বাংলাদেশের ক্রিকেট খেলা পছন্দ করি কিন্তু বাংলাদেশ মাঝেমধ্যে এমন খেলা আমাদের উপহার দেয় যা দেখে আমরা অনেক আনন্দ এবং উৎফুল্লিত হয়ে পড়ি। বাংলাদেশ যেহেতু আমাদের নিজের দেশ তাই নিজের দেশের খেলা যেমনই হোক না কেন আমরা সকলেই উপভোগ করি এবং সেখান থেকে আনন্দ নেই। বাংলাদেশের খেলা সকলেই পছন্দ করে এবং সবাই বলে হারলেও বাংলাদেশ জিতলেও বাংলাদেশ তাই এই বাংলাদেশের খেলা সম্পর্কে বিভিন্ন জনে বিভিন্ন মতামত প্রশন করে বিভিন্ন অনলাইন ওয়েবসাইট গুলোতে। আবার অনেকে আছেন যারা অনলাইন প্লাটফর্ম অর্থাৎ ফেসবুকে বিভিন্ন ধরনের লেখালেখি করতে পছন্দ করেন তাই আমরা আপনাদের সামনে বাংলাদেশ ক্রিকেট নিয়ে স্ট্যাটাস গুলো তুলে ধরলাম যেগুলো আপনারা সুন্দরভাবে ফেসবুকে শেয়ার করতে পারেন।

>

আমার কাছে ক্রিকেট একটি সাধারণ খেলা। এটিকে যথাসম্ভব সাধারণ রাখার চেষ্টা করুন। শুধু মাঠে নামুন এবং খেলাটা উপভোগ করুন।
— শেন ওয়ার্ন।

ছেলেদের ক্রিকেট সর্বদাই একটা লক্ষ্য বা মান নির্ধারণ করে দেয় । আমরা সর্বদা চেষ্টা করি, সেই নির্ধারিত মানে পৌঁছানোর।
— মিতালি রাজ৷

ক্রিকেট ম্যাচ চলাকালে হার জিত নিয়ে চিন্তা করাটা বোকামি, মূর্খতা। আপনি শুধু চিন্তা করুন যে আপনি খেলাটা কতটা উপভোগ করতে পারলেন।
— আমির সোহেল।

 

বুড়ো হয়ে যাওয়ার কারণে আমরা খেলাধুলা থামাই না, বরং খেলাধুলা থামাই বলেই আমরা বুড়ো হয়ে যায়।
— জর্জ বার্নাড শো

 

 আমি সবসময় স্বপ্ন দেখতাম যে আমি ক্রিকেট ব্যাট হাতে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করছি। আমার ক্রিকেটে আসার পেছনে সেটাই ছিলো সবচেয়ে বড় অনুপ্রেরণা।
— বিরাট কোহলি।

 

সংগ্রামী জীবনে মানুষকে উপযুক্ত করে গড়ে তুলবার জন্য খেলাধুলার ভূমিকা সবচেয়ে বেশি উল্লেখযোগ্য ।
— বিধানচন্দ্র রায়

 

 ক্রিকেট একটি মজার খেলা, আমাদের কিংবদন্তি এবং জীবন্ত কিংবদন্তি আছে কিন্তু খেলাটি কারো জন্য থেমে নেই। নতুনরাও প্রতিনিয়ত সেই কিংবদন্তির সাথে টক্কর দিচ্ছে।
— ভিভ রিচার্ডস।

বাংলাদেশ ক্রিকেট খেলা নিয়ে উক্তি

বাংলাদেশ এটি জাতীয় টিম রয়েছে ক্রিকেটের জন্য আর এই জাতীয় টিমের খেলা গুলো আমরা সকলেই পছন্দ করে বিশেষ করে, সাকিব আল হাসান, তামিম ইকবাল, মাহমুদুল্লাহ, মুশফিকুর রহিম, মাশরাফি বিন মর্তেজা। বাংলাদেশ টিমের সবচেয়ে জনপ্রিয় খেলোয়াড় হলেন এই কয়েকজন এই কয়েকজন যদি বাংলাদেশ টিমে থাকতো বা বর্তমান ও খেলে তাহলে আমরা সকলেই সেই খেলা দেখে উপভোগ করি। এবং সব সময় আমরা দোয়া করি বাংলাদেশ টিম যেন একটি ভালো পর্যায়ে গিয়ে পৌঁছায়। তবে বর্তমানে বাংলাদেশ টিমে এই পঞ্চপাণ্ডবের মধ্যে অনেকেই নেই বাংলাদেশ জাতীয় টিমে। তাই আমরা কিছু দর্শক আছি যারা বাংলাদেশ ক্রিকেট টিমের খেলা গুলো সেই ভাবে উপভোগ করি না এবং তাদের খেলা গুলো মান ভালো হয় না। তাই বাংলাদেশ টিমকে নিয়ে অনেকেই বিভিন্ন ধরনের মতামত পোষণ করেন তাই আমরা বাংলাদেশ টিমকে নিয়ে কিছু উক্তি তুলে ধরলাম যেগুলো আপনারা সুন্দরভাবে সংগ্রহ করে শেয়ার করতে পারেন।

বিজয়ীরা কখনো হাল ছাড়েন না, এবং হাল ছাড়লে কখনই জয়ী হওয় যায়না।

 

যদি আপনি মনে করেন যে নতুন লোকদের সাথে দেখা করা কঠিন,
তাহলে গলফের ভুল বলটি বেছে নেওয়ার চেষ্টা করুন।

– জ্যাক লেমন

আপনি কখনই জিততে পারবেন না যদি না আপনি হারতে শিখেন।

– করিম আব্দুল-জব্বার

একজন মানুষ খেলধুলা চর্চা করা একশত শিক্ষার চাইতে অনেক ভালো।

– নুট রকনে

আমার মূলমন্ত্র ছিল সবসময় দুলতে থাকা।
আমি যদি মন্দার মধ্যে থাকি বা খারাপ অনুভব করি বা মাঠের বাইরে সমস্যায় পড়ি,
একমাত্র কাজটি হ’ল সুইং করা।

– হ্যাঙ্ক অ্যারন

শুধু খেল । আনন্দ কর । খেলাটি উপভোগ কর ।

– মাইকেল জর্ডন

 

একজন মানুষের আসল চরিত্র খুঁজে পেতে তার সাথে গলফ খেলুন।

– পি জি ওয়াডহাউস

বাংলাদেশ ক্রিকেট নিয়ে ক্যাপশন

আমরা বিভিন্ন সময় বাংলাদেশের খেলা গুলো উপভোগ করি এবং সেই খেলাগুলো এমন পর্যায়ে নিয়ে যায়। খেলা গুলো দেখে আমরা আবেগে উৎফুল্লিত হয়ে পড়ি এবং এমন পর্যায়ে বাংলাদেশ অন্য দলের সাথে হেরে যায় সেই পর্যায়টি দেখে আমরা সবাই আবেগে উৎফুল্লিত হই এবং বাংলাদেশ টিম সম্পর্কে বিভিন্ন ধরনের কথাবার্তা লেখা কি করার চেষ্টা করি। তাই যারা বাংলাদেশ টিমকে নিয়ে বা হারার মুহূর্তটা নিয়ে সুন্দর কিছু ক্যাপশন এবং স্ট্যাটাস গুলো সংগ্রহ করতে চান তারা আমাদের এই প্রতিবেদনটি থেকে সুন্দরভাবে সংগ্রহ করতে পারবেন বাংলাদেশ ক্রিকেট নিয়ে ক্যাপশন গুলো। শুধুমাত্র আপনারা বাংলাদেশ ক্রিকেট নিয়ে সুন্দর সুন্দর ক্যাপশন গুলো এই প্রতিবেদনটি থেকে সংগ্রহ করতে পারবেন আমরা আপনাদের সুবিধার্থে সুন্দর সুন্দর ক্যাপশন গুলো সুন্দর ভাবে তুলে ধরলাম।

টেনিস হ’ল সম্পূর্ণ শান্তির পরিবেশে সংঘটিত হিংসাত্মক কর্মের একটি নিখুঁত সংমিশ্রণ।

– বিলি জিন কিং

 

আপনি ক্রিকেট স্টাম্প দিয়ে আপনার টেনশন কে কাটতে পারবেন।

– মারে ওয়াকার

 

ক্রিকেট সব কিছু নয়, কোনোভাবেই নয়, কিন্তু আমি কে তার একটা বড় অংশ এটি।

– এমএস ধোনি

 

আমার কাছে ক্রিকেট একটি সহজ খেলা। এটা সহজ ভাবেই রাখুন এবং শুধু বাইরে যান এবং খেলুন।

– শেন ওয়ার্ন

 

আমি হারতে ঘৃণা করি এবং ক্রিকেট আমার প্রথম ভালোবাসা,
একবার যখন আমি মাঠে প্রবেশ করি তখন এটি সম্পূর্ণ ভিন্ন জোন
এবং জেতার ক্ষুধা সবসময় থাকে।

– শচীন টেন্ডুলকার

 

দেশের হয়ে একটি ম্যাচ জিতে যে আনন্দ পাই, পুরো আইপিএল ট্রফি জিত্লেও সে আনন্দ নেই।
— সাকিব আল হাসান

বাংলাদেশ ক্রিকেট নিয়ে ছন্দ

বর্তমান বাংলাদেশ ক্রিকেট টিমের অর্থাৎ বর্তমান বাংলাদেশ দলের খেলা দেখেই আমরা অনেকেই রাগান্বিত হয়ে পড়ি এবং বাংলাদেশ দলকে নিয়ে বিভিন্ন ধরনের কথাবাত্রা আমরা সকলের সাথে শেয়ার করি। অনেকেই আছেন যারা বাংলাদেশ দলকে নিয়ে বিভিন্ন ধরনের লেখালেখি করেন এবং বিভিন্ন ধরনের গালাগালি করেন। অনেকেই আছেন যে বাংলাদেশ দলকে নিয়ে বিভিন্ন ধরনের টুইট করেন। আবার অনেকেই আছেন বাংলাদেশ দলকে নিয়ে মজার কিছু ছন্দ বা মজার কিছু স্ট্যাটাস গুলো অনুসন্ধান করেন। সকলের কথা চিন্তা করে আমরা আমাদের এই প্রতিবেদনটিতে সুন্দর ভাবে তুলে ধরার চেষ্টা করলাম বাংলাদেশ ক্রিকেট নিয়ে ছন্দ গুলো। আপনি এখান থেকে সুন্দর সুন্দর সকল ছন্দ গুলো সংগ্রহ করতে পারবেন এবং সকলের সাথে শেয়ার করতে পারবেন।

হয়তোবা একদিন বাংলাদেশ ক্রিকেট টিম এশিয়া কাপ চ্যাম্পিয়ন হবে, ক্রিকেট ওয়ার্ল্ড কাপ চ্যাম্পিয়ন হবে সব ফর্মেটেই,
কিন্তু সেদিন হয়তোবা এই একজন ব্যক্তি দ্যা বস্ মাশরাফি বিন মর্তুজা বাংলাদেশের নেতৃত্বে থাকবেন না, কিন্তু তার দেশের ক্রিকেটের প্রতি এই স্পিড টাই হয়তোবা বাংলাদেশকে একদিন ক্রিকেটের সব ফর্মেটে চ্যাম্পিয়ন হতে সাহায্য করবে এবং তার অবদান বাংলাদেশ ক্রিকেটে কোনদিন ও ভুলে যাবার মতো নয়।

ইনশাআল্লাহ্ একদিন বাংলাদেশ ক্রিকেট টিম চ্যাম্পিয়ন হবেই হবে সব ক্রিকেট চ্যাম্পিয়নশিপ ফর্মেটেই ।
ইনশাআল্লাহ্।

ফাটিয়ে দিব
সাটিয়ে দিব
বুঝিয়ে দিব
এই জয়টা নিব।

ইন্ডিয়ারে ইন্ডিয়া
যাবি এবার কান্দিয়া,
পরাজয়ের বিন্দিয়া
পরাই দিব বান্ধিয়া।

বাঘের সাথেতে লড়াই
আজ ভেঙ্গে দিব বড়াই,
খেলাতে যাব ছাড়াই
আমরা যে কাওকে হারাই।

হৈ হৈ হৈ দাদা গেল কই
পৈ পৈ পৈ খুঁজে এলাম ঐ
নৈ নৈ নৈ আমরা ভিতু নই
রৈ রৈ রৈ জয়ী এবার হই।

হারিয়ে দিলাম লঙ্কা পাকি
আছে এখন ইন্ডিয়া বাকি,
গর্জে উঠে বাঘেরা ডাকি
পালাবে আজ দাদারা নাকি।

 

আমরা আমাদের এই প্রতিবেদনটিতে সুন্দরভাবে উল্লেখ করার চেষ্টা করলাম বাংলাদেশ টিমকে নিয়ে সুন্দর সুন্দর ক্যাপশন, স্ট্যাটাস, উক্তি, ছন্দ। তাই আপনারা আমাদের এই প্রতিবেদনটি থেকে সকল তথ্য ও সুন্দরভাবে সংগ্রহ করতে পারবেন যদি প্রতিবেদনটি মনোযোগ সহকারে দেখেন। এ ধরনের তথ্যগুলো যারা অনুসন্ধান করে তাদের সাথে আমাদের এই প্রতিবেদনটি শেয়ার করবেন এবং সকলকে দেখার সুযোগ করে দিবেন। এছাড়াও বাংলাদেশ টিম সম্পর্কে যদি আপনাদের কোন মতামত থেকে থাকে অবশ্যই কমেন্ট করে জানাবেন। তাছাড়াও বাংলাদেশ টিমের কোন খেলোয়াড়টি কি আপনার ভালো লাগে সেটিও কমেন্ট করে জানাতে ভুলবেন না এবং বাংলাদেশ টিমের কোন আসনটি থেকে আপনি খুব বেশি কষ্ট পেয়েছেন সেটিও কমেন্ট করে জানাতে ভুলবেন না।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *