শেখ জামাল ক্রিকেট একাডেমীর মোবাইল নাম্বার

শেখ জামাল ক্রিকেট একাডেমীর মোবাইল নাম্বার, ঠিকানা, ভর্তি ফি

প্রিয় ভিজিটর, আপনাদেরকে আমাদের আরেকটি নতুন ব্লগে আবারো স্বাগতম জানাচ্ছি। আমাদের আজকের এই নতুন ব্লগটিতে আমরা আপনাদের সামনে এমন একটি গুরুত্বপূর্ণ বিষয় তুলে ধরতে চাচ্ছি যে বিষয়টি আপনাদের বিশেষ উপকারে আসবে এবং আপনাদের বিশেষ প্রয়োজন হবে তাই আমরা আমাদের এই ব্লগটিতে এ ধরনের নতুন কিছু তথ্য দিয়ে সহযোগিতা করার চেষ্টা করছি। আপনারা যারা ক্রিকেট খেলা দেখতে পছন্দ করেন অথবা ক্রিকেট খেলতে পছন্দ করেন তাদের অবশ্যই জানা প্রয়োজন বা তাদের নলেজে রয়েছে বিভিন্ন ক্রিকেট একাডেমী সম্পর্কে। আপনারা যদি বিভিন্ন ক্রিকেট একাডেমী সম্পর্কে জানতে চান তাহলে আমাদের এই ব্লকটি আপনাদের বিশেষ সহযোগিতা করবে।

আমাদের ভিতরে অনেক ক্রিকেটার ভাই ও বোনেরা রয়েছেন যারা বিভিন্নভাবে অনুসন্ধান করে বিভিন্ন ক্রিকেট একাডেমি সম্পর্কে। আবার অনেকেই অনুসন্ধান করে তারা কিভাবে ক্রিকেট একাডেমি গুলোতে অথবা কিভাবে ক্রিকেট একাডেমিতে যোগাযোগ করে ক্রিকেট একাডেমির মাধ্যমে খেলতে পারবে বাকিদের একাডেমীতে ভর্তি হতে পারবে সেইসব বিষয়গুলো সম্পর্কে জানতে আগ্রহ প্রকাশ করে। তাই আজকে আমরা আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করব এমন একটা ক্রিকেট একাডেমী সম্পর্কে যে ক্রিকেট একাডেমিটির সাথে আপনি যোগাযোগ করে সেই একাডেমির মাধ্যমে খেলে আপনি একদিন জাতীয় দলে চান্স পেতে পারেন।

শেখ জামাল ক্রিকেট একাডেমি

প্রিয় ভিজিটর আপনি জানেন যে বাংলাদেশের মধ্যে সবথেকে বড় ক্রিকেট একাডেমির মধ্যে অন্যতম এবং সব থেকে সেরা ক্রিকে একাডেমী হলেন শেখ জামাল ক্রিকেট একাডেমী। আপনারা সম্ভবত এর আগে শেখ জামাল ক্রিকেট একাডেমী সম্পর্কে জানতে পেরেছেন বা বিভিন্ন মাধ্যমে শুনে এসেছেন। আজকে আমরা আপনাদের সামনে সেই জামাল ক্রিকেট একাডেমী সম্পর্কে বিভিন্ন রকম তথ্য শেয়ার করতে যাচ্ছি যে তথ্যগুলো আপনারা জানতে পেলে অবশ্যই আপনাদের উপকারে আসবে। অনেকেই আছেন যারা বাংলাদেশ ক্রিকেট একাডেমি সম্পর্কে জানতে আগ্রহ প্রকাশ করেন এবং তারা একাডেমীগুলোর মাধ্যমিক খেলতে পছন্দ করেন।

>

শেখ জামাল ক্রিকেট একাডেমীর মোবাইল নাম্বার

এছাড়াও অনেকে আছেন যারা শেখ জামাল ক্রিকেট একাডেমীর মোবাইল নাম্বার গুলো অনুসন্ধান করেন অথবা তাদের ফোন নাম্বার ঠিকানা লোকেশন গুলো অনুসন্ধান করেন তাদের জন্য এই নিবন্ধনটি অতীতব গুরুত্বপূর্ণ। আমরা আপনাদের সামনে এই প্রতিবেদনটির মাধ্যমে তুলে ধরার চেষ্টা করলাম শেখ জামাল ক্রিকেট একাডেমীর মোবাইল নাম্বারটি যাতে আপনি ঘরে বসেই সেই জামাল ক্রিকেট একাডেমীর মোবাইল নাম্বার সম্পর্কে জানতে পারেন এবং তাদের সাথে ঘরে বসে কথা বলতে পারেন এবং আপনার বিভিন্ন মতামত তাদের সাথে শেয়ার করতে পারেন। এছাড়াও সেক জামাল ক্রিকেট একাডেমীর থেকে আপনাকে কি ধরনের সুযোগ সুবিধা প্রদান করতে পারবে বা আপনি এতে এডমিশন নিলে কি ধরনের সুযোগ সুবিধা পেতে পারেন সে বিষয়ে কথা বলতে পারেন।

একাডেমীর নাম : শেখ জামাল ক্রিকেট একাডেমী
অনুশীলন ভেন্যু : শেখ জামাল ধানমন্ডি ক্লাব
যোগাযোগের ঠিকানা : শেখ জামাল ধানমন্ডি ক্লাব
মোবাইল নম্বর : ০১৯৭০০১৩৯৯৭

শেখ জামাল ক্রিকেট একাডেমির ঠিকানা

এছাড়াও অনেক ক্রিকেটপ্রেমী ভাই ও বোনেরা রয়েছেন যারা ক্রিকেট খেলা দেখতে পছন্দ করেন ক্রিকেট কে ভালোবাসেন। তারা পাড়ার খেলা গুলোতে বিভিন্নভাবে বরাবর ভালো খেলে আসছেন এজন্য তারা বিভিন্ন ক্রিকেট একাডেমিতে ভর্তি হতে চাচ্ছেন তবে কোন একাডেমিতে ভর্তি হবেন সেটি সম্পর্কে চিন্তিত। আমরা আপনাদের অবশ্যই বলব যে শেখ জামাল ক্রিকেট একাডেমী বাংলাদেশের মধ্যে সেরা একটি একাডেমী যেখান থেকে বড় বড় খেলোয়াড়গণ বাংলাদেশ জাতীয় দলে চান্স পেয়েছে। তাই আপনি চাইলেই সে জামাল ক্রিকেট একাডেমিতে সরাসরি যোগাযোগ করতে পারেন এজন্য আপনাকে শেখ জামাল ক্রিকেট একাডেমী সরাসরি যোগাযোগ করতে হলে তাদের ঠিকানাটি প্রয়োজন যেই ঠিকানাটি আমরা আমাদের এই ব্লগটিতে তুলে ধরলাম।

শেখ জামাল ক্রিকেট একাডেমী খোলার সময়সূচী

শেখ জামাল ক্রিকেট একাডেমিতে ভর্তি হতে চাইলে অবশ্যই তাদের অফিস চলাকালীন সময়ে অর্থাৎ অফিস খোলা সময় আপনাকে যোগাযোগ করতে হতে পারে। তবে অনেকেই আমাদের সামনে বিভিন্নভাবে জানতে চায় যে বেশ কয়েকদিন শেখ জামাল ক্রিকেট একাডেমি বন্ধ থাকে তবে আপনি ভুল ভাবছেন। জামাল ক্রিকেট অ্যাক্যাডেমি সপ্তাহে চার দিন খোলা থাকে এবং সপ্তাহে তিন দিন বন্ধ থাকে। সপ্তাহে যে চার দিন খোলা থাকে সেটি হল বৃহস্পতি শুক্র শনি এবং মঙ্গলবার বাংলাদেশে জামাল ক্রিকেট একাডেমী খোলা থাকে। অবশ্যই এ চার দিনের মধ্যে আপনাকে সকাল আটটা থেকে দশটা পর্যন্ত যোগাযোগ করতে হতে পারে।

সপ্তাহে ৪ দিন  (বৃহস্পতিবার,শুক্রবার,শনিবার,মঙ্গলবার)
সকাল ৮টা থেকে ১০টা 
সপ্তাহে ৪ দিন  (বৃহস্পতিবার,শুক্রবার,শনিবার,মঙ্গলবার
বিকাল ৩ঃ৩০টা থেকে ৫ঃ৩০টা

শেখ জামাল ক্রিকেট একাডেমী ভর্তি গ্রুপ ১

আপনি অবশ্যই জেনে থাকবেন যে শেখ জামাল ক্রিকেট একাডেমী ২ টি গ্রুপে বিভক্ত করে খেলোয়াড়দের প্রশিক্ষণ দিয়ে থাকেন। দুটি শিফটে বিভিন্নভাবে খেলোয়াড়দের প্রশিক্ষণ দিয়ে থাকে তাই অবশ্যই আপনাকে প্রথম বাজে যোগাযোগ করতে হলে অবশ্যই সপ্তাহে চার দিন যোগাযোগ করতে হবে এবং অবশ্যই আপনাকে সকাল আটটা থেকে দশটার মধ্যে যোগাযোগ করতে হবে এর পূর্বেই যদি আপনি যোগাযোগ করেন তাহলে কোন ভাবেই তাদের সাথে যোগাযোগ করলে উঠতে পারবেন না এজন্য আপনাকে অবশ্যই তাদের অফিস চলাকালীন সময়ে যোগাযোগ করতে হতে পারে।

শেষ জামাল ক্রিকেট একাডেমী ভর্তি ব্যাস দুই

শেখ জামাল ক্রিকেট একাডেমী ভর্তি ব্যাচ দিয়ে যদি আপনি ভর্তি হতে চান বা যোগাযোগ করতে চান তাহলে অবশ্যই এই সপ্তাহে চার দিন যোগাযোগ করতে পারবেন। এবং গ্রুপ দিয়ে যদি আপনি অর্থাৎ ব্যাচ নাম্বার ডুয়ে যদি আপনি ভর্তি হতে চান তাহলে অবশ্যই আপনাকে 3. 30 মিনিট থেকে 5. 30 মিনিট পর্যন্ত সময় অফিস খোলা থাকে এই সময়ের মধ্যে যোগাযোগ করতে হবে। আপনারা অবশ্যই শেখ জামাল একাডেমিতে ভর্তি হওয়ার সম্পর্কে জানতে পেয়েছেন আশা করি।

জামাল ক্রিকেট একাডেমীর ভর্তি ফি

আমরা সকলেই হয়তোবা বাংলাদেশ ক্রিকেট একাডেমিগুলোতে ভর্তি হওয়ার জন্য চিন্তা ভাবনা করি তবে বাংলাদেশ ক্রিকেট একাডেমীতে ভর্তি হলে বা বাংলাদেশ ক্রিকেট একাডেমীগুলোতে ভর্তি হলে তাদের ফি কত প্রদান করতে হবে সেটি সম্পর্কে আমাদের বিভিন্নভাবে চিন্তিত। আপনি যদি শেখ জামাল ক্রিকেট একাডেমিতে ভর্তি হতে চান বা ক্রিকেট একাডেমীর ভর্তি সম্পর্কে জানতে চান তাহলে আমাদের এই নিবন্ধনটি থেকে ভর্তি ফি সম্পর্কে জানতে পারবেন। আমি যদি শেখ জামাল ক্রিকেট একাডেমির প্রথম গ্রুপে যুক্ত হতে চান তাহলে আপনাকে ভর্তি ফি ৪০০০ টাকা প্রদান করতে হবে। এবং আমরা দুই গ্রুপের সকল তথ্যগুলোর নিচে সুন্দরভাবে তুলে ধরার চেষ্টা করলাম।

ব্যাচ ০১

Age group – অনূর্ধ্ব ১৫
সপ্তাহে ৪ দিন  (বৃহস্পতিবার,শুক্রবার,শনিবার,মঙ্গলবার)
সকাল ৮টা থেকে ১০টা
Registration Fees
BDT ভর্তি ফি- ৪০০০ টাকা
Monthly Fees: ২,০০০ টাকা
Monthly Fees: ৩,০০০ টাকা ( ড্রেস ২ সেট )

ব্যাচ ০২

Age group – ৭-১৪
সপ্তাহে ৪ দিন  (বৃহস্পতিবার,শুক্রবার,শনিবার,মঙ্গলবার
বিকাল ৩ঃ৩০টা থেকে ৫ঃ৩০টা
Registration Fees
BDT ভর্তি ফি-৪,০০০
Monthly Fees: ২,০০০ টাকা

আশা করি আপনারা আমাদের আজকের প্রতিবেদনটি থেকে জানতে পারছেন সে জামাল ক্রিকেট একাডেমী থেকে ভর্তির বিষয়বস্তু সম্পর্কে এছাড়াও তাদের ফোন নাম্বার লোকেশন সহ যাবতীয় তথ্য সম্পর্কে। আপনি চাইলে আমাদের প্রতিবেদনটির মাধ্যমে ও তাদের সাথে যোগাযোগ করতে পারেন এছাড়াও আপনাদের এই ক্রিকেট একাডেমী সম্পর্কে কোন মতামত থাকলে আমাদের কমেন্ট করে জানাতে পারেন আমরা যথাযথ সময় আপনার মতামতের উত্তর দেওয়ার চেষ্টা করব। তবে সব থেকে ভালো হয় আপনি সরাসরি তাদের ক্রিকেট একাডেমীর ফোন নাম্বারে ফোন করে আপনার সকল মতামত প্রকাশ করতে পারেন এবং তাদের সম্পর্কে বিভিন্ন তথ্য সংগ্রহ করতে পারেন। আপনার মূল্যবান সময়ের এই দিয়ে আমাদের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *