অসুস্থ বাবাকে নিয়ে স্ট্যাটাস

অসুস্থ বাবাকে নিয়ে স্ট্যাটাস, উক্তি, ক্যাপশন, বাণী

আপনার জীবনের জন্য একজন দায়িত্বশীল ব্যক্তি হলেন আপনার বাবা। শুধু আপনার জীবনের জন্য নয় আপনার পরিবারের সকল সদস্যদের জন্য একজন গুরুত্বপূর্ণ ব্যক্তি হলে আপনার বাবা। তিনি মাথার উপরে ছাতার মতো ছায়া প্রদান করে বলেই আপনার জীবনে এত সুন্দর হয়েছে এবং আপনি এত সুন্দরভাবে চলেফিরে বের হতে পারছেন। আজকে আপনার বাবা বেঁচে আছেন বলেই আপনাকে কোন রকম চিন্তা চেতনা করতে হয় না। আপনার বাবা যেখান থেকেই হোক বিভিন্নভাবে আপনার খাওয়া-দাওয়ার ব্যবস্থা করেন এবং আপনাকে সুখে শান্তিতে রাখেন। কিন্তু এত ভালোবাসার মানুষটি যদি আমাদের জীবন থেকে হারিয়ে যায় অথবা তিনি অসুস্থ হয়ে পড়েন আমাদের আর কোনভাবেই সেবা প্রদান করতে পারছেন না তখন আমাদের জীবন বিষন্নত মৃত হয়ে পড়ে। তাহলে হয়তো আপনার অবশ্যই খারাপ লাগবে। এবং আপনার এই খারাপ লাগা টি আপনি অনেক মানুষের সাথে শেয়ার করতে পারেন। এবং সকলকে বাবার সম্পর্কে অবগত করতে পারেন এবং বাবার প্রতি ভালোবাসা বৃদ্ধি করার চেষ্টা করতে পারে।

পৃথিবীতে বাবা হলেন আমাদের জীবনের শ্রেষ্ঠ সম্পদ কারণ তিনি তাঁর জীবনের প্রতিটি সময় আমাদের সুখের জন্য বিলিয়ে দিয়েছে। তিনি নিজের জীবনটাকে নিজের জন্য না দেখে তিনি সবসময় আমাদের জন্য বিলিয়ে দিয়েছেন। সেই বাবা যদি অসুস্থ হয়ে পড়ে, তাহলে বাবার অসুস্থতা আপনারা যা মন থেকে দোয়া করবেন এবং সন্তানের দোয়া করলে সেইটা সবচাইতে ভালো কাজ এবং আল্লাহ তা’আলা সেই সন্তানের দোয়াটি বেশি কবুল করেন এবং খুব দ্রুত। আমাদের মাঝে অনেক পাঠক রয়েছেন যারা তাদের বাবাকে অকৃত্রিম ভালোবাসেন, যদি তাদের বাবা অসুস্থ হয়ে পড়েন তাহলে তারা পাগল হয়ে যান প্রায়। এবং পাগলের মত হয়ে যায় বিধায় তিনি তাঁর বাবার ভালোবাসা টি সবার সামনে প্রকাশ করতে চায়। তাই তিনি তাদের শুভাকাঙ্খীদের উদ্দেশ্যে একটি ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার পরিকল্পনা করে। যাতে ফেসবুকের মাধ্যমে আপনার শুভাকাঙ্খীরা জানতে পারে এবং দোয়া করতে পারে আপনার বাবার জন্য।

অসুস্থ বাবাকে নিয়ে স্ট্যাটাস

যারা তাদের বাবাকে অকৃত্রিমভাবে ভালবাসেন তারা সবসময় বাবার ভালোবাসা নিয়ে বেঁচে থাকতে চান। তাই তাদের বাবা অসুস্থ হয়ে পড়াতেই তারা পাগলের মত হয়ে যান এবং তারা চিন্তা করেন ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে তার শুভাকাঙ্খীদের জানিয়ে দিতে এবং যাতে তারা তার বাবার জন্য দোয়া করেন। তাই আপনি কিন্তু আপনার বাবার অসুস্থতার ঘটনাটি সকল শুভাকাঙ্খীদের সামনে উপস্থাপন করতে যাচ্ছেন ফেসবুকের মাধ্যমে এজন্য আপনাকে একটি সুন্দর স্ট্যাটাস প্রয়োজন যার মাধ্যমে আপনি আপনার শুভাকাঙ্খীদের কাছ থেকে আপনার বাবার জন্য দোয়া চাইতে পারেন। তাই আমরা আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে সুন্দরভাবে তুলে ধরলাম ফেসবুকে স্ট্যাটাস গুলো এবং অসুস্থ বাবাকে নিয়ে স্ট্যাটাস গুলো যাতে সহজেই আপনারা এগুলো শেয়ার করতে পারেন আপনার শুভাকাঙ্খী দের সাথে।

>

একটি মেয়েকে পৃথিবীতে তার বাবার থেকে বেশি ভালো কেউ বাসতে পারে না

– ( মাইকেল রাত্নাডিপাক)।

 

 একজন মেয়ে সন্তানের জীবনে বাবা ই হলেন প্রথম পুরুষ। এই বাবাই তার সব থেকে অনুপ্রেরণা দায়ক পুরুষ

– ( ডেভিড জেরেমিয়াহ )।

 

যেকোনো পুরুষই নাম মাত্র বাবা হতে পারে। তবে প্রকৃত বাবা হওয়ার জন্য কিছু বিশেষত্ব দরকার

– (অ্যানি গেডেস)।

অসুস্থ বাবাকে নিয়ে উক্তি

প্রকৃতপক্ষে রোগমুক্তির জন্য অনেক সময় ডাক্তার এবং ওষুধের পাশাপাশি দোয়া করলে সেই দোয়া কবুল হয়ে যায় এবং মহান সৃষ্টিকর্তা এই দোয়ার বদৌলতে অসুস্থ ব্যক্তির কে সুস্থতা দান করেন। আপনি হয়তো দেখবেন অনেক সময় যেখানে ডাক্তার কবিরাজ রোগীকে মৃত বলে দাবি করে, মানুষের দোয়ায় সেই রোগী এখনো সুস্থ আছেন এবং ভাল আছেন এ ধরনের অলৌকিক ঘটনা শুধুমাত্র মানুষের দেওয়ার কারণেই ঘটতে পারে। তাই আপনার পরিবারের যে কোনো সদস্য অসুস্থ হলে আপনি অবশ্যই মানুষের কাছে দোয়া প্রার্থনা করবেন মানুষের দোয়া কবুল হতে পারে সেই সাথে আপনি নিজেও আপনার সদস্য জন্য দোয়া করবেন। অসুস্থ বাবাকে নিয়ে অনলাইন প্ল্যাটফর্মগুলোতে স্ট্যাটাস দিতে হলে এবং উক্তিগুলোর শেয়ার করতে হলে অবশ্যই আপনাকে সুন্দর কিছু উক্তি সংগ্রহ করতে হবে। যেসকল উক্তিগুলো আমরা আপনাদের সামনে এই প্রতিবেদনের মাধ্যমে তুলে ধরলাম।

বাবা হলো বাড়ির ছাদের মতো, যে সন্তানদের সব সময় ছায়া দিয়ে থাকে। কখনোই মুখ ফুটে কিছু বলে না”। 

 

বাবা মনে করে সে মারা গেলেও তার রেখে যাওয়া সন্তানদের মাঝে বেচে থাকবে ইনি সবসময়। 

 

ঔপন্যাসিক হুমায়ুন আহমেদ বলেছিলেন, “ বাবা মা এর ১ম সন্তান হচ্ছে একটি জীবন্ত খেলনা, সেই খেলনার সবকিছুই অত্যান্ত আনন্দের।

অসুস্থ বাবাকে নিয়ে ক্যাপশন

যাদের বাবা অসুস্থ হয়ে পড়ে আছেন এবং আপনি আপনার বাবাকে নিয়ে অনেক টেনশনে আছেন এবং মানুষের কাছে দোয়া প্রার্থনা করতে চাচ্ছেন। তারা আমাদের এই প্রতিবেদনটি থেকে সুন্দরভাবে কিছু ক্যাপশন গুলো সংগ্রহ করতে পারবেন, জেকে ফোন গুলো সুন্দর ভাবে সংরক্ষন করে আপনি আপনার অনলাইন প্ল্যাটফর্মগুলোতে শেয়ার করতে পারবেন এবং আপনার অসুস্থ বাবার জন্য দোয়া চাইতে পারবেন বিভিন্ন অনলাইন প্লাটফর্ম গুলোতে। এজন্য আমরা আমাদের এই ওয়েবসাইটের মাধ্যমে আপনাদের সামনে সুন্দরভাবে উপস্থাপন করলাম অসুস্থ বাবাকে নিয়ে ক্যাপশন গুলো যেগুলো আপনাদের ভালো লাগবে। তাহলে চলুন দেখে নেওয়া যাক অসুস্থ বাবাকে নিয়ে ক্যাপশন গুলো।

অতএব, একজন সন্তানের উচিত , নিজের জন্নে হলে উচিত বাবা মায়ের প্রাপ্প টুকু হাসিমুখে পালন করা।

অসুস্থ বাবাকে নিয়ে বাণী

আপনি এই পৃথিবীতে অনেক খারাপ মানুষ খুঁজে পাবেন, যে কিনা সমাজের একজন জঘন্যতম মানুষ এবং সমাজের সকল মানুষ তাকে ঘেন্না করে কিন্তু এমন একজন বাবা খুঁজে পাবেন না যে কিনা কারো কাছে খারাপ। এই বাবা যিনি পরিবারের মহান দায়িত্ব পালন। একটি পরিবার চালানোর মহান দায়িত্ব তিনি পালন করেন তাহলেই বুঝতে হবে তিনি কতটি চাপে থাকেন এবং এর পরেও তিনি কঠিন পরিশ্রম করে আয়-রোজগারের মাধ্যমে তাদের সন্তানদের লালন পালন করেন। এত কষ্টের পরেও তিনি কোনোভাবেই কাউকে বুঝতে দেন না যে তিনি কষ্টে আছেন। এমন মহান মানুষ যদি অসুস্থ হয়ে পড়ে থাকে তাহলে অবশ্যই আমাদের অনেক কষ্ট হয় এবং এই কষ্ট গুলো আমাদের বিভিন্ন প্ল্যাটফর্ম এ শেয়ার করার প্রয়োজন হয় কারণ আমাদের শুভাকাঙ্খীদের বাবার ভালোবাসা সম্পর্কে বোঝার প্রয়োজন হতে পারে। এজন্য আমরা এই প্রতিবেদনটিতে সুন্দর কিছু বাণী তুলে ধরলাম যাতে আপনারা সকল বাণী গুলো শেয়ার করতে পারেন বিভিন্ন প্লাটফর্মে।

উপরে উল্লেখিত বাবাকে নিয়ে স্ট্যাটাস, অসুস্থ বাবাকে নিয়ে উক্তি, অসুস্থ বাবাকে নিয়ে ক্যাপশন এটা হরণের সকল তথ্য গুলো সুন্দর ভাবে আপনাদের সামনে তুলে ধরা হলো। আমরা সম্পূর্ণ বাছাইকৃত ভাবে সকল তথ্য গুলো তুলে ধরছি আশা করি সকল তথ্য গুলো আপনাদের ভালো লাগবে। আপনি আমাদের দেওয়া সকল তথ্য গুলো বাবা দিবসে শেয়ার করতে পারবেন আপনার বাবার সাথে। এবং আমাদের কমেন্ট করে জানাতে ভুলবেন না আপনার বাবার সাথে কাটানো আনন্দ মুহূর্ত সময় গুলো সম্পর্কে। এবং পৃথিবীতে এই মহান মানুষটি আপনার এখনো বেঁচে আছেন কিনা সেটিও কমেন্ট করে জানাতে ভুলবেন না। সময় দিয়ে আমাদের সাথে থাকার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *