আড্ডা নিয়ে স্ট্যাটাস

আড্ডা নিয়ে স্ট্যাটাস | আড্ডা নিয়ে উক্তি | বন্ধুদের আড্ডা নিয়ে স্ট্যাটাস | আড্ডা নিয়ে কবিতা

বর্তমান সময়ের সকল পর্যায়ের মানুষরা আড্ডা দিতে পছন্দ করে এবং বন্ধুবান্ধবের সাথে খোঁজ গল্প করতে পছন্দ করে। সাধারণত আমরা আমাদের প্রিয় মানুষদের সাথে অর্থাৎ আমাদের সহপাঠীদের সাথে বসে যে গল্পগুলো করি বা খোশ গল্পের মেতে উঠি সেটি হলো আমাদের আড্ডা। আড্ডা দেওয়া নিয়ে বিভিন্ন রকম কবিতা স্ট্যাটাস উক্তিগুলো আমরা আমাদের এই প্রতিবেদনটিতে তুলে ধরার চেষ্টা করব আশা করি আমাদের প্রতিবেদনটি আপনাদের বিশেষ ভাবে উপকারে আসবে। প্রতিনিয়ত যারা আড্ডা নিয়ে উক্তি স্ট্যাটাস গুলো অনুসন্ধান করে চলেছেন তাদের জন্য এই প্রতিবেদনটি খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে আশা করি। তাই আমাদের প্রতিবেদনটি মনোযোগ সহকারে দেখুন এবং প্রয়োজনীয় তথ্যগুলো সুন্দরভাবে সংগ্রহ করুন এবং সকলের সাথে শেয়ার করুন।

আড্ডা দিতে আমরা সকলেই পছন্দ করি আমরা অনেক সময় বিভিন্ন স্থানে বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজনসহ প্রিয় মানুষদের সাথে আড্ডা দিতে ব্যস্ত থাকি। যখন আমরা আমাদের প্রিয় মানুষদের সাথে কোন স্থানে বসে খোঁজ গল্প করি তখন আমাদের অন্য চিন্তা সকল দূর হয়ে যায়। প্রিয় মানুষদের সাথে আমরা একত্রে বসলে বাণিজ্যিক সকল চিন্তা ভাবনা আমরা ভুলে যাই এবং তখন মজা এবং আনন্দের সাথে সেই সময়টি কাটাই তাই আমাদের জীবনে আড্ডা দেওয়া বিশেষ দরকার। আটা দিলে নিজের শরীর এবং মন দুটোই ভালো থাকে এবং নিজেকে ফ্রেশ মনে হয়। সকল দুশ্চিন্তা ভুলে থাকা যায় এজন্য আড্ডা মানুষের জীবনের একটি বিশেষ অংশ হিসেবে দাঁড়িয়েছে। তাহলে চলুন শুরু করা যাক আমাদের আজকের প্রতিবেদনটি আড্ডা নিয়ে স্ট্যাটাস, উক্তি, স্টাটাস।

আড্ডা নিয়ে উক্তি

বর্তমান সময়ে ইস্কুল কলেজ পড়ুয়া সকল ছাত্র-ছাত্রীরা স্কুল শেষে বিকেলে বন্ধু-বান্ধবদের সাথে বিভিন্ন স্থানে ঘুরতে চায় এবং সকলে মিলে আড্ডা দেয়। বর্তমান জেনারেশন এর সকল ছাত্রছাত্রীরা আড্ডা দেওয়ার নাম করে বিভিন্ন রকম বাজে কাজে লিপ্ত হয় এবং তারা বিভিন্ন রকম দেশদ্রোহী কাজ করে থাকে তাই বর্তমান সমাজে আড্ডা দেওয়া পছন্দ করেন না অনেক মানুষই। আড্ডা দিলে নিজের মস্তিষ্ক অলস হয়ে যায় নিজের শরীরও অলস হয়ে যায় তাই বর্তমান সমাজের মানুষ আড্ডা দেওয়া পছন্দ করেন না এ ধরনের তথ্য তথ্য নিয়ে বিভিন্ন কবিরা বিভিন্ন রকম মুক্তি লিখেছেন আড্ডা দেওয়া নিয়ে তাই আমরা সুন্দর কিছু তথ্য আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করলাম।

>

ফি হাউসের সেই আড্ডাটা আজ আর নেই৷ কোথায় হারিয়ে গেল সোনালি বিকেলগুলো সেই।
– গৌরিপ্রসন্ন মজুমদার

 

জীবনের সেরা সময় গুলোকে মানুষ আড্ডা দিয়েই অতিক্রম করে।

 

মানুষ আড্ডাপ্রিয় প্রাণী। তাই মানুষ তার সুন্দর সময়গুলোকে আড্ডার জন্যই বেছে রাখে।

 

আড্ডা নিয়ে স্ট্যাটাস

বর্তমান সময়ের মানুষেরা আড্ডা দিতে পছন্দ করেন। তবে তারা এখন সামনাসামনি বসে অথবা কোন মাঠে বসে খোশগল্প করেন না এখন তারা আড্ডা দিতে পছন্দ করেন অনলাইন প্লাটফর্ম গুলোতে। এখন তারা অনলাইন প্লাটফর্মগুলোতে কোন এক প্রযুক্তির মাধ্যমে তাদের সাথে সংযুক্ত হন এবং আড্ডা দিতে পছন্দ করেন। তবে প্রযুক্তি ভেদে তারা অনলাইনের মাধ্যমে আড্ডা দিলে তাদের মস্তিষ্ক দুর্বল হয়ে পড়ে এবং তাদের মস্তিষ্ক বিকশিত হয়ে পড়ে। এখনকার মানুষ মুখোমুখি বসে খোশগল্প করেন না বলে তাদের সম্পর্ক হালকা হয়ে গেছে এবং একজনের প্রতি একজনের মায়া কমে গিয়েছে। তাই এ ধরনের আড্ডা দেওয়া নিয়ে সুন্দর কিছু উক্তিগুলো বা স্ট্যাটাস গুলো সংগ্রহ করার জন্য যারা আমাদের এই প্রতিবেদন টিভিতে প্রবেশ করেছেন তাদের জন্য প্রতিবেদনটিতে সুন্দর কিছু তথ্য তুলে ধরা হলো।

কখনো কোনো বন্ধুকে আঘাত করো না , এমনকি আড্ডার ছলেও না।

– সিসরো

 

আড্ডা দেওয়ার জন্যকোনো জায়গা বা জিনিশের দরকার নেই৷ আড্ডার একমাত্র সামগ্রী হলো বন্ধু । আর কিছুই না।

 

সময় অপচয়কারীরা সবচেয়ে বেশি সময় আড্ডায় অপচয় করে। এবং শেষে এই সময়ের জন্যই হাপিত্যেশ করপ বেড়ায়৷

 

সুস্বাদু সূর্যালোক সতেজ বৃষ্টি আর আনন্দের তুষারপাত আর আড্ডা যখনই হয় তখন পরিবেশ সুন্দর থাকে।

 

যখন সমবয়সী মেয়েরা একসাথে থাকে , তখন ভয়ংকর রকমের আড্ডা হয়৷

আড্ডা নিয়ে ক্যাপশন

আমাদের সময়ে আমরা আমাদের প্রিয় মানুষদের সাথে অর্থাৎ বন্ধু-বান্ধবদের সাথে বিভিন্ন মাঠে বিভিন্ন রাস্তার পাশে এবং কলেজের মাঠে বসে আড্ডা দিতাম। সেই আড্ডা দেওয়ার মুহূর্তগুলো এখন আমাদের মনে পড়ে খুব মিস করি সেই মুহূর্তগুলোকে তাই সেই মুহূর্তগুলো আবারো মনে করিয়ে দেওয়ার জন্য অর্থাৎ যাদের সাথে আমরা আড্ডা দিতাম সেই মানুষগুলোকে মনে করিয়ে দেওয়ার জন্য আমাদের এই প্রতিবেদনটি থেকে আপনি আড্ডা দেওয়া নিয়ে কিছু সুন্দর উক্তি গুলো সংগ্রহ করতে পারেন। হাজারো কাজের ফাঁকে হারিয়ে গেছে আমাদের সকল বন্ধু-বান্ধব কিন্তু সেই আড্ডা দেওয়ার মুহূর্তগুলো এখনো কেউ ভুলতে পারিনি তাই সেই মুহূর্তটিকে আবারও সকলের সামনে উপস্থাপন করতে অথবা মনে করিয়ে দিতে সুন্দর একটি স্ট্যাটাস প্রয়োজন। আমরা আপনাদের সামনে সুন্দর কিছু ক্যাপশন তুলে ধরলাম যে ক্যাপশন গুলো শেয়ার করে আপনার বন্ধুকে সেই আড্ডা দেওয়ার মুহূর্তটি মনে করিয়ে দিতে পারেন।

জনসম্মুখ রাস্তায় আজ এক নিস্তব্ধতা ভাসে
আগে আড্ডাটা ছিল সেই রাস্তার অপাশে।

 

 

আমাদের পৃথিবীর সবচেয়ে সুন্দরতম উদ্দেশ্য হচ্ছে কিছু কিছু মানুষ হেসে-হেসে আড্ডা দিচ্ছে।

 

 

অনেকগুলো বন্ধু যখন একসাথে আড্ডা দেয়। তখন প্রত্যেকে তার প্রিয় বন্ধুর দিকে তাকিয়েই হাসে, কথা বলে৷

 

 

মানুষ সবচেয়ে হাসিখুশি থাকে যখন তারা বন্ধুদের সাথে আড্ডায় থাকে।

 

 

সময় অপচয়কারীরা সবচেয়ে বেশি আড্ডায় সময় অপচয় করে থাকে এবং সব সময় তার জন্যই তারা হাপিত্যেশ করে বেড়ায়। আড্ডা নিয়ে স্ট্যাটাস

শেষ কথা

আমাদের দীর্ঘজীবনে আমরা অনেক মানুষের সাথে চলাফেরা করেছি এবং অনেক মানুষের সাথে মেলামেশা করেছি। তবে সকল মানুষের সাথে মেলামেশা করতে অথবা চলাফেরা করতে আমাদের সাথে এমন কিছু মানুষ সম্পর্ক হয়েছে যাদেরকে আমরা কখনোই ভুলতে পারবো না। তবে আমরা যখন বেকার ছিলাম এবং সেই মানুষদের সাথে বিভিন্ন স্থানে আড্ডা দিতাম তখন হয়তো পকেটে টাকা না থাকলেও বন্ধুত্ব অনেক গভীর ছিল। এখন পকেটে টাকা আছে কিন্তু বন্ধ নেই। এখন অনেকেই বিভিন্ন স্থানে কর্মজীবী অবস্থায় রয়েছে বা কর্মরত অবস্থায় রয়েছে তাদের পকেটে প্রচুর টাকা কিন্তু সময় কাটানোর অথবা বন্ধুদের সাথে আড্ডা দেওয়ার কোন সময় নেই। তাই আপনাকে মনে রাখতে হবে যখন সময় থাকবে তখন টাকা থাকবে না আর যখন টাকা থাকবে তখন সময় থাকবে না।

আড্ডা দেওয়া নিয়ে যাবতীয় তথ্যগুলো আমরা আপনাদের সঙ্গে সুন্দর ভাবে তুলে ধরার চেষ্টা করলাম আশা করি আমাদের প্রতিবেদনটি থেকে আপনি আড্ডা দেওয়া সম্পর্কে যাবতীয় তথ্যগুলো খুব সহজে সুন্দরভাবে সংগ্রহ করতে পারবেন এবং সকলকে সুন্দরভাবে উপস্থাপন করতে পারবেন। এছাড়াও যারা আড্ডা দেওয়া নিয়ে সুন্দর সুন্দর উক্তি স্ট্যাটাস গুলো সংগ্রহ করার চেষ্টা করে তাদের সাথে শেয়ার করবেন আমাদের এই আকর্ষণীয় উক্তি স্ট্যাটাস গুলো। যাতে সকলে তাদের প্রিয় মানুষদেরকে শেয়ার করতে পারে তাদের আড্ডা দেওয়ার সেই সুন্দর আকর্ষণীয় মুহূর্তটুকু। সময় দিয়ে সাথে থাকার জন্য এবং মনোযোগ সহকারে আমাদের প্রতিবেদনটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *