চিলাহাটি থেকে জয়পুরহাট ট্রেনের ভাড়া

চিলাহাটি থেকে জয়পুরহাট ট্রেনের ভাড়া, সময়সূচী-Joypurhat To Chilahati Train Schedule

প্রিয় ছাত্রী বৃন্দ, আপনাদের সামনে আলোচনা করব একটি পরিবহন সম্পর্কে। আপনি অবশ্যই জেনে থাকবেন যে, পোশাকশিল্প খাদ্য এ সকল ক্ষেত্রে এর মধ্যেই আরো একটি সেবামূলক পরিবহন সেবা। তাই আমরা আজকে আপনাদের সামনে আলোচনা করব ছিল চিলাহাটি থেকে জয়পুরহাট ট্রেন সম্পর্কে।আপনি যদি চিলাহাটি থেকে জয়পুরহাট প্রমাণ করতে চান, তাহলে আমাদের আর্টিকেলটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ।

আমাদের এই আর্টিকেলে আমরা উল্লেখ করব, জয়পুরহাট থেকে চিলাহাটি ধারা সমূহ, এবং ট্রেনগুলোর সুবিধা সমূহ, এবং এবং চিলাহাটি থেকে জয়পুরহাট ট্রেনের সময়সূচী সম্পর্কে। অনেক ভিজিটর রয়েছেন যারা চিলাহাটি থেকে জয়পুরহাট রোডে নতুন যাত্রী, তাহলে অবশ্যই আপনাকে জানতে হবে, এই রুটে চলাচল করা ট্রেনের সকল বিষয় সমূহ সম্পর্কে। চলুন শুরু করা যাক আমাদের আজকের আর্টিকেলটি।

চিলাহাটি থেকে জয়পুরহাট ভ্রমণকারীকে আন্তঃনগর ট্রেন। আমরাই ট্রেনের সকল তথ্য আপনাদের সামনে উল্লেখ করলাম। চিলাহাটি থেকে জয়পুরহাট পৌঁছাইতে আপনার সময় লাগবে, ৩.১৯ মিনিট এবং চিলাহাটি থেকে জয়পুরহাট এর দূরত্ব হলো। ১৪৩.৫ কিলোমিটার। চিলাহাটি থেকে জয়পুর স্টেশন এর জন্য নির্ধারিত কোন ট্রেন নেই। তবে চিলাহাটি থেকে ঢাকা ভ্রমণকারী ট্রেনটি চিলাহাটি থেকে জয়পুরহাট এর উপর দিয়ে ঢাকা পৌঁছায়। তাই যখন ট্রেনটি জয়পুরহাটে বিরতি দেয় তখন যাত্রীদের ট্রেনে উঠানো এবং নামানো হয়।

>

চিলাহাটি থেকে জয়পুরহাট ট্রেনের সময়সূচী

আপনি যদি চিলাহাটি থেকে জয়পুরহাট ভ্রমন করতে চান, তাহলে অবশ্যই আপনাকে জানতে হবে। চিলাহাটি থেকে জয়পুরহাট ট্রেনের সময়সূচী সম্পর্কে। আপনাদের সুবিধার্থে আমরা আমাদের এই আর্টিকেলে এই রুটে চলাচলকারী নীল সাগরের এক্সপ্রেস ট্রেনটি প্রতিনিয়তঃ চলাচল করে। তাই আমরা নীলসাগর এক্সপ্রেস ট্রেনটির চিলাহাটি থেকে জয়পুরহাট এর সময়সূচী ব্যাখ্যা করলাম।

নীলসাগর এক্সপ্রেস ট্রেনটি চিলাহাটি থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয় রাত ৮টার সময়। এবং জয়পুরহাটে গিয়ে পৌঁছায় রাত ১০.৪৫ মিনিটে। আবার অপর দিক থেকে ঢাকা থেকে যাত্রাকরী নীলসাগর এক্সপ্রেস ট্রেনটি রওনা দেয় চিলাহাটির উদ্দেশ্যে ৬.৪০ মিনিটে কমলাপুর রেলস্টেশন থেকে। এবং জয়পুরহাটে পৌছায় ১.০৭ মিনিটে। আমরা আপনাদের সামনে নিচে সুন্দর ভাবে সাজিয়ে উল্লেখ করলাম।

চিলাহাটি থেকে কয়েকটি ট্রেন চলাচল করে জয়পুরহাট স্টেশনে। তাই আমরা আপনাদপর সামনে তুলে ধরলাম সকল ট্রেমের সময়সূচী। আপনি চাইলে নিচে দেওয়া সময় অনুযায়ী আপনার ভ্রমনে সময় করে নিতে পারেন। চিলাহাটি রুটে

  • রুপসা এক্সপ্রেস (৭২৭)
  • বরেন্দ্র এক্সপ্রেস (৭৩১)
  • তিতুমীর এক্সপ্রেস (৭৩৩)
  • সীমান্ত এক্সপ্রেস (৭৪৭)
  • নীলসাগর এক্সপ্রেস (৭৬৫)

ট্রেন গুলো সময় মতে চলাচল করে এই রুটে নিচে সময়সূচী ব্যখ্যা করা হলো

ট্রেন ছাড়ার সময় পৌছার সময় ছুটির দিন
রুপসা এক্সপ্রেস (৭২৭) ১৩.১৫ মিনিটে ১৬.৪০ মিনিটে বৃহস্পতিবার
বরেন্দ্র এক্সপ্রেস (৭৩১) ১৮.১৩ মিনিটে ২১.৫০ মিনিটে রবিবার
সীমান্ত এক্সপ্রেস (৭৪৭) ০৩.৩১ মিনিটে ০৬.২০ মিনিটে সোমবার
তিতুমীর এক্সপ্রেস (৭৩৩) ০৯.৩৮ মিনিটে ১৩.০০ মিনিটে বুধবার
নীলসাগর এক্সপ্রেস (৭৬৫) ১৩.০৪ মিনিটে ১৬.০০ মিনিটে সোমবার

আমাদের এই সময় সূচী কোন পরিবর্তন হবে না৷ উপরে উল্লেখিত সময়ে ট্রেনটি নিধারিত স্টেশনে পৌছাবে। যদি রাস্তায় কোন যান্ত্রিক সমস্যা না হয়।

চিলাহাটি থেকে জয়পুরহাট ট্রেনের ভাড়া

আপনি যদি চিলাহাটি থেকে ঢাকা চলাচল কারী আন্তঃনগর নীলসাগর এক্সপ্রেস ৭৬৫/৭৬৬ নং ট্রেনে চিলাহাটি থেকে জয়পুরহাট যেগে চান তাহলে আমাদের এই আর্টিকেল থেকে ভাড়া টি জেনে নিয়ে আপনি ভ্রমনের পরিক্পনা করতে পারেন। আমরা নিচে চিলাহাটি থেকে জয়পুরহাট ট্রেনের ভাড়া আপনার সামনে তুলে ধরলাম।

আসন বিভাগ টিকেটের মূল্য
শোভন ৮০ টাকা
শোভন চেয়ার ৯৫ টাকা
প্রথম সিট ১২৫ টাকা
প্রথম বার্থ ১৮৫ টাকা
স্নিগ্ধ ১৫৫ টাকা
এসি সিট ১৮৫ টাকা
এসি বার্থ ২৮০ টাকা

ঢাকা টু চিলাহাটি ট্রেনের সময়সূচি

আমরা আপনাদের সামনে নীলসাগর ট্রেনের ঢাকা টু চিলাহাটি ভ্রমনের সময়সূচী আপনাদের সামনে তুলে ধরলাম। আপনি চাইলে আমাদের আর্টিকেল থেকে দেখে নিতে পারেন।

চিলাহাটি টু ঢাকা ট্রেনের বিরতি স্টেশন সময়সূচী

আপনি এই রুটে ভ্রমন করতে হলে আপনাকে জানতে হবে ট্রেনের সময়সূচি তেমনি আপনাকে জানতে হবে, এই রুটের সকল স্টেশনের বিরতি সময়সূচী সম্পর্কে। কোন স্টেশনে কখন যাত্রা বিরতি দেয় সেটা সম্পর্কে। তাই আমরা নিচে আপনাদের জন্য ঢাকা টু চিলাহাটি চলাচল করি নীলসাগর ট্রেনের সকল স্টেশন বিরতির সময়সূচী তুলে ধরলাম।

আমাদের আর্টিকেল যদি আপনার ভালো লাগে কমেন্ট করে যানাবেন। এবং অবশ্যই সবার সাথে শেয়ার করে দেখার সুযোগ করে দিবেন। কারন এই আড়টিকেল টি গুরুত্বপূর্ণ বিষয়। যা আপনি সব সময় পাবেন না। আমাদের সময় দিয়ে সাথে থাকার জন্য ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *