মিশু সাব্বির এর জীবনী

মিশু সাব্বির এর জীবনী, বয়স, উচ্চতা, পেশা, পরিবার- Mishu Sabbir Life Story

প্রিয় পাঠক, আজকে আমরা আপনাদের সামনে এমন একটি আলোচিত ব্যক্তি সম্পর্কে আলোচনা করব যে ব্যক্তিটি খুব জনপ্রিয় এবং আলোচিত একজন মানুষ। আজকে আমাদের সেলিব্রিটি সম্পর্কে আপনাদের সামনে উপস্থাপন করব অর্থাৎ তার বায়োগ্রাফি সম্পর্কে আপনাদের সামনে তুলে ধরব সেই মানুষটি হলেন বাংলাদেশ টেলিভিশনের উল্লেখযোগ্য জনপ্রিয় অভিনেতা মিশু সাব্বির সম্পর্কে। মিশু সাব্বির একাধারে চলচ্চিত্র অভিনেতা ও মডেল এবং ইঞ্জিনিয়ার। বাংলাদেশের এই জনপ্রিয় সেলিব্রেটি বায়োগ্রাফি অর্থাৎ জীবনী সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করেন অনেক পাঠক। তাই আমরা মিশু সাব্বির এর জীবনী থেকে কিছু উল্লেখযোগ্য তথ্য সংগ্রহ করে আপনাদের সামনে উপস্থাপন করব যাতে আপনারা খুব সহজেই আমাদের নিবন্ধনটি থেকে উল্লেখযোগ্য তথ্যগুলো সংগ্রহ করতে পারেন।

মিশু সাব্বির এর জীবনী

মিশু সাব্বির এর পুরো নাম হল সাব্বির হোসেন মিশু মিশু সাব্বির বলে বেশ পরিচিত তিনি। তিনি একজন বাংলাদেশের সেলিব্রেটি এবং অভিনেতা। বাংলাদেশের 90% মানুষ জাতি মিশু সাব্বির বলেই চেনে। 18 ই অক্টোবর ১৯৮৭ সালে জন্মগ্রহণ করেন তিনি ঢাকায়। বর্তমান তাদের স্থানীয় ঠিকানা ঢাকা মিরপুরে। তিনি তার সকল পরিবার নিয়ে অর্থাৎ তাদের পরিবারের সকল সদস্য নিয়ে বসবাস করেন ঢাকা মিরপুরে। আপনাদের সুবিধার্থে আমরা মিশু সাব্বির এর জীবন থেকে নেয়া উল্লেখযোগ্য কিছু তথ্য ও সুন্দরভাবে নিচে উপস্থাপন করলাম আপনি খুব সহজেই নিচ থেকে সংগ্রহ করে নিতে পারেন।

নাম সাব্বির হোসেন মিশু
জন্ম ১৮ অক্টোবর ১৯৮৭ সালে
জন্মগ্রহণ ঢাকায়
স্থায়ীভাবে বসবাস ঢাকা, মিরপুর
বাবা মরহুম মো. আবুল হাসেম
মা ছালেহা বেগম
ভাই তিন ভাইয়ের মধ্যে তিনিই ছোট, বড় দুই ভাই হলেন একেএম শাহ-নূর হোসেন ও একেএম সাইফুল হাসান।
মাধ্যমিক মনিপুর উচ্চবিদ্যালয় থেকে মাধ্যমিক পাশ করে ঢাকা কর্মাস কলেজ থেকে উচ্চমাধ্যমিক পাশ করেন।
ইউনিভার্সিটি ইন্ডিপেন্ডেড ইউনিভার্সিটি বাংলাদেশ (আইইউবি) থেকে কম্পিউটার সায়েন্সের উপর গ্রাজুয়েশন শেষ করেন
পারিশ্রমিক ৫০ থেকে ১ লক্ষ টাকা
ফলো ৪ লক্ষ ৪২ হাজারেরও অধিক
সহধর্মীনীর শাম্মা
বিয়ে ২০১৩ সালে
সন্তান ১টি কন্যা সন্তান
ক্যারিয়ার শুরু ২০০৯ সালে রেদওয়ান রনি ও ইফতেখার ফাহমি পরিচালিত
মিশু সাব্বির এর বর্তমান বয়স ৩৬ বছর

মিশু সাব্বিরের অভিনীত উল্লেখযোগ্য নাটক

বাংলাদেশ টেলিভিশন এর মধ্যে জনপ্রিয় এবং উল্লেখযোগ্য অভিনেতা হলেন মিশু সাব্বির তিনি বেশ কয়েকটি নাটকে অভিনয় করেন এবং বাংলাদেশের তার নাটক উল্লেখযোগ্য হয়ে উঠবে এবং তিনি ফেমাস হয়ে উঠেন বাংলাদেশ তিনি একটি বিশাল পরিচিতি লাভ করেন। যেহেতু তিনি একজন বাংলাদেশের অভিনেতা এবং সেলিব্রিটি মানুষ তাই তাদের ভক্তরা রয়েছেন যারা অনেক সময় প্রশ্ন করেন যে মিশু সাব্বির উল্লেখযোগ্য এবং অভিনীত সেরা নাটক গুলো অর্থাৎ তার অভিনীত নাটক সমূহের নাম গুলো সংগ্রহ করার চেষ্টা করেন আমরা আপনাদের সামনে তার সেরা নাটক গুলো এবং টেলিফিল্ম শর্টফিল্ম সহ টিভিতে অভিনয় করেছেন সকল নাটকগুলো আপনাদের সামনে তুলে ধরলাম।

>

তার অভিনিত নাটকের মধ্যে উল্লেখযোগ্য কিছু নাটক হলো ” Ame SelfibazzOsthir ParveezFormalin PlusProttabortonSundown,Vitamin T,All time dourer Opor,Caught Behind,Hello,Hay BabyBondho Duyar,তিতাই, একদিন ছুটি হবে, অভিমানের গল্প, প্রেম মহাব্বাত ভালবাসা ইত্যাদি । এখন পর্যন্ত তিনি ৬০টির ও বেশি টেলিভিশান নাটক নাটকে অভিনয় করেছেন এবং একাধারে চলচিত্র, টেলিফিল্ম, শর্টফ্লিম এবং টিভিসিতে অভিনয় করেছেন ।

মিশু সাব্বির এর উচ্চতা ও ওজন

অনেকজনই আমাদের সামনে প্রশ্ন তুললেন যে মিশু সাব্বির এর উচ্চতা এবং ওজন সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করেন আমরা আপনাদের সামনে সুন্দরভাবে উপস্থাপন করে তুলে ধরলাম মিশু সাব্বির এর উচ্চতা এবং ওজন সম্পর্কে। তবে আমরা আন্তরিকভাবে দুঃখিত যে আমরা মিশু সাব্বির এর উচ্চতা এবং ওজন সম্পর্কে কোনো রকম তথ্য সংগ্রহ করতে পারি নাই যদি আমরা মিশু সাব্বির এর উচ্চতা এবং ওজন সংগ্রহ করতে পারি তাহলে খুব দ্রুত আপডেট করব এবং আপনাদের সামনে উপস্থাপন করব।

মিশু সাব্বির এর পরিবার

সেলিব্রেটি মানুষের সম্পর্কে নানা রকম তথ্য জানার আগ্রহ প্রকাশ করেন অনেক পাঠক। তাই আমরা পাঠকদের কথা চিন্তা করে মিশু সাব্বিরের পরিবারের সকল সদস্য এবং তার পরিবার সম্পর্কে বিস্তারিত তথ্য সুন্দরভাবেই খন্ড উল্লেখ করব। ইতিমধ্যেই আমরা আপনাদের সামনে উল্লেখ করেছি মিশু সাব্বিরের বাবা মৃত এবং তার মা সহ দুই ভাই এবং দুই ভাইয়ের সহধর্মিনী এবং মিশু সাব্বির এর সহধর্মীনি নিয়ে তারা ঢাকা মিরপুরে অবস্থান করেন এবং তারা ঢাকা মিরপুরে বসবাস করেন।

মিশু সাব্বির এর পছন্দের তালিকা

আমরা সকলেই মানুষ তাই মানুষের বিভিন্ন পছন্দ এবং অপছন্দের ব্যাপার রয়েছে। যেমন আপনি মিশু সাব্বির কে পছন্দ করেন বলেই আপনি মিশু সাব্বির এর বায়োগ্রাফি অর্থাৎ জীবন সম্পর্কে সকল উল্লেখযোগ্য তথ্যগুলো সংগ্রহ করার আগ্রহ প্রকাশ করেছেন। তেমনি সকল মানুষের পছন্দ-অপছন্দের একটি ব্যাপার থাকে তাই মিশু সাব্বিরের পছন্দের তালিকা গুলো আমরা নিচে সুন্দরভাবে উপস্থাপন করলাম আপনারা যদি মিশু সাব্বিরের পছন্দের জিনিসপত্র সম্পর্কে জানার আগ্রহ প্রকাশ করেন তাহলে নিচের থেকে সংগ্রহ করে নিতে পারেন।

প্রিয় বন্ধু মাহমুদ রিয়াজ
প্রিয় সিনেমা ‘কাস্টএওয়ে’
প্রিয় ব্যক্তিত্ব হযরত মুহাম্মদ (সাঃ)
প্রিয় বই শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের বিকেলের মৃত্যু
প্রিয় খাবার সি-ফুড, ডাল, ডিমভাজী, আলুভর্তা ও ভাত
প্রিয় রং কালো
প্রিয়স্থান মালদ্বীপ
প্রিয় শিক্ষক শেখ সবদার  আলী ও নুরুল ইসলাম ফারুকী।

আমাদের নিবন্ধটিতে আমরা মিশু সাব্বির অর্থাৎ বাংলাদেশ টেলিভিশনের উল্লেখযোগ্য অভিনেতা এবং জনপ্রিয় মানুষ মিশু সাব্বির এর সকল তথ্য গুলো সুন্দর ভাবে সংগ্রহ করে আপনাদের সামনে উপস্থাপন করলাম। আশাকরি তথ্যগুলোকে আপনি উপকৃত হবেন। আমাদের উল্লেখিত তথ্য থেকে যদি আপনি কোন রকম উপকার পেয়ে থাকেন তাহলে অবশ্যই এই তথ্যগুলো শেয়ার করবেন যারা মিশু ছাব্বির কে ভালোবাসেন এবং মিশু সাব্বিরের নাটক গুলো দেখতে পছন্দ করেন। এবং আমাদের ওয়েবসাইটে উল্লেখিত তথ্যগুলো থেকে আপনি যদি মিশু সাব্বিরের কোন বেশি তথ্য জেনে থাকেন তাহলে সেটি আমাদের কমেন্ট করে জানাবেন আমরা আপনাদের তথ্যগুলো আমাদের ওয়েবসাইটের সুন্দরভাবে উপস্থাপন করব। সমাজের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *