প্রাণ গোপাল দত্ত এপয়েন্টমেন্ট-ডা প্রাণ গোপাল দত্ত সিরিয়াল নাম্বার

প্রাণ গোপাল দত্ত এপয়েন্টমেন্ট | ডা প্রাণ গোপাল দত্ত সিরিয়াল নাম্বার| Dr Pran Gopal Dutta Appointment

প্রাণ গোপাল দত্ত একাধারে তিনি চিকিৎসক শিক্ষাবিদ ও একজন সমাজসেবী। নাক, কান গলা বিশেষজ্ঞ চিকিৎসক হিসেবে চার সেবার খেতেই দেশের গন্ডি ছাড়িয়ে বিদেশ অবধি বিস্তৃত। চিকিৎসা সেবার পাশাপাশি জন্মস্থান কুমিল্লার রাজনীতির মাঠে ও নেতা হিসেবে সক্রিয় ডাক্তার প্রাণ গোপাল এবার সংসদে জনপ্রতিনিধিত্ব করার সুযোগ পেতে যাচ্ছেন। শনিবার সকালে গণভবনে আওয়ামী লীগ প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত দলের মনোনয়ন বোর্ডের সভায় কুমিল্লার সংসদীয় আসনে নৌকা প্রতীকে চূড়ান্ত মনোনয়ন দেয়া হয় অধ্যাপক প্রাণ গোপাল কে। ১৯৫৩ কুমিল্লার চান্দিনা মহিচাইল গ্রামে সম্ভ্রান্ত হিন্দু পরিবারে জন্ম নিয়া কলেজ থেকে ইন্টারমিডিয়েট পড়ার সময় থেকেই ছাত্রলীগের রাজনীতিতে। ১৯৭৬ সালে চট্টগ্রাম মেডিকেল কলেজ থেকে তিনি এমবিবিএস সম্পন্ন করেন। এই জনপ্রিয় প্রাণ গোপাল দত্তের সকল তথ্য জানতে আমাদের নিবন্ধটির সাথে থাকুন। আমরা আপনাদের সুবিধার্থে সুন্দরভাবে ডাক্তার প্রাণ গোপাল দত্তের সকল যাবতীয় তথ্য গুলো সুন্দরভাবে উপস্থাপন করবো এই নিবন্ধটিতে।

ডা প্রাণ গোপাল দত্ত কোথায় বসেন

আমাদের সামনে অনেক পাঠক রয়েছেন এবং অনেক যুগেও আছেন যারা প্রশ্ন তুলেন ডাক্তার প্রাণ গোপাল দত্ত কোথায় বসেন তাদের জন্য এই নিবন্ধটিতে সুন্দরভাবে উপস্থাপন করলাম ডাক্তার প্রাণ গোপাল চন্দ্র বসার স্থান সম্পর্কে। আপনারা আমাদের নিবন্ধটির সম্পন্ন করে অবশ্যই জানতে পারবেন ডাক্তার প্রাণ গোপাল কোথায় বসেন এবং তার চেম্বার কোথায় কোথায় রয়েছে এবং কোন সময় কোথায় গিয়ে তিনি সমাধান এবং রোগী দেখেন।

Green Life Hospital, Dhaka
Address: 32, Green Road, Dhanmondi, Dhaka – 1205
Visiting Hour: 8am to 11am & 4pm to 8pm (Closed: Tuesday, Thursday & Friday)
Appointment: +8801966010138

>

ডা প্রাণ গোপাল দত্তর যোগ্যতা সমূহ

অনেক রোগী রয়েছেন যারা ডাক্তার প্রাণ গোপাল দত্তের চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন এবং ইতিমধ্যেই তারা ডাক্তার প্রাণ গোপাল দত্তের কাছে চিকিৎসা গ্রহণ করছেন তারা অবশ্যই ডাক্তার প্রাণ গোপাল দত্তের চিকিৎসা সম্পর্কে বিভিন্ন প্রশ্ন উঠতে পারে তাই আমরা আপনাদের সকল প্রশ্নের জবাব দেওয়ার জন্য এই নিবন্ধটির সাজিয়েছি। ডাক্তার প্রাণ গোপাল দত্ত বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে বিভাগের সাবেক উপাচার্য অধ্যাপক ইএনটিন।এবং সেইসাথে ডাক্তার প্রাণ গোপাল দত্ত নিয়মিত ঢাকা গ্রীন লাইফ হাসপাতালের রোগীর চিকিৎসা দিয়ে থাকেন ঢাকা গ্রীন লাইফ হাসপাতালের প্রফেসর ডাক্তার প্রাণ গোপাল দত্ত অনুশীলনের সময় 8 টা থেকে 11:00 এবং বিকেল চারটা থেকে রাত 8 টা পর্যন্ত। এছাড়াও ডাক্তার প্রাণ গোপাল দত্তের বন্ধের সময় মঙ্গলবার বৃহস্পতিবার ও শুক্রবার। আমরা নিচে ডাক্তার প্রাণ গোপাল দত্তের সকল এবং যাবতীয় ডিগ্রীগুলো তুলে ধরলাম যাতে আপনারা বুঝতে পারেন ডক্টর প্রাণ গোপাল দত্তের সকল ডিগ্রী সমূহ গুলো।

 

অধ্যাপক ডাঃ প্রাণ গোপাল দত্ত ঢাকার একজন ইএনটি বিশেষজ্ঞ। তার যোগ্যতা হল MBBS, MCPS, ACORL, PhD, MSc (Audiology), FCPS (ENT), FRCS (Glasgow)।

ডা প্রাণ গোপাল দত্তের নাম্বার

আমাদের মধ্যে অনেকেই রয়েছেন যারা ডাক্তার প্রাণ গোপাল দত্তের ফোন নাম্বার অনুসন্ধান করেন এবং তারা সবসময় চিন্তা করে থাকেন ডক্টর প্রাণগোপালের সাথে সরাসরি কথা বলে এবং তাদের সমস্যার কথা গুলো তাদের কাছে তুলে ধরতে পারে এজন্য তারা অনুসন্ধান করে ডাক্তার প্রাণ গোপাল দত্তের ফোন নাম্বার গুলো। তাদের মধ্যে আপনিও যদি হয়ে থাকেন ডক্টর প্রাণ গোপাল দত্তের মতো তাহলে অবশ্যই আপনি আমাদের নিবন্ধটির সম্পন্ন করবেন এবং নিচের দিকে আমরা ডাক্তার প্রাণ গোপাল দত্তের ফোন নাম্বার সুন্দরভাবে উপস্থাপন করলাম। আশা করি আপনি নগদ নিবন্ধটির সম্পন্ন করলে ডাক্তার প্রাণ গোপাল দত্তের ফোন নাম্বার টেলিফোন নাম্বার সহ সকল তথ্য গুলো সুন্দর ভাবে পাবেন।

ডাক্তার প্রাণ গোপাল দত্তের ফোন নাম্বার-8801966010138

ডা প্রাণ গোপাল দত্তের রোগী দেখার সময়

যেহেতু ডাক্তার প্রাণ গোপাল দত্ত নাক কান গলা বিশেষজ্ঞ ডাক্তার। তাই তিনি নাক-কান-গলা রোগীদের বিভিন্ন ধরনের চিকিৎসা প্রদান করে থাকেন এবং দেশ-বিদেশে তার খুব নাম খ্যাতি রয়েছে। তাই দেশ-বিদেশ থেকে বিভিন্ন ধরনের রোগী ডাক্তার প্রাণ গোপাল দত্তের কাছে আসে এবং তার সময় নিয়ে রোগী দেখেন। ইতিমধ্যেই আপনারা জেনে এসেছেন যে ডাক্তার প্রাণ গোপাল দত্ত নাক-কান-গলা একজন বিশেষজ্ঞ ডাক্তার এবং তার খ্যাতি বিশেষ তাই তিনি একটি নির্দিষ্ট সময় অনুযায়ী রোগী দেখেন তাই আপনাকে অবশ্যই সেই নির্দিষ্ট সময় অনুযায়ী ডাক্তারের কাছে যেতে হবে এবং তার পরামর্শ নিতে হবে। তাই আমরা আপনাদের জন্য সুন্দরভাবে ডাক্তার প্রাণ গোপাল দত্তের রোগী দেখার সময় সুন্দরভাবে উপস্থাপন করলাম আশা করি আপনাদের ভালো লাগবে।

 

Day Morning Hours Evening Hours
Monday 09:00 AM – 01:30 PM 05:30 PM – 09:00 PM
Tuesday 09:00 AM – 01:30 PM 05:30 PM – 09:00 PM
Wednesday 09:00 AM – 01:30 PM 05:30 PM – 09:00 PM
Thursday 09:00 AM – 01:30 PM 05:30 PM – 09:00 PM
Saturday 09:00 AM – 01:30 PM 05:30 PM – 09:00 PM
Friday Closed

ডা প্রাণ গোপাল দত্তের রোগী দেখার ফি

নাক কান গলা বিশেষজ্ঞ ডাক্তার প্রাণ গোপাল দত্ত অ্যাপয়েন্টমেন্ট নিতে হলে অবশ্যই রোগী দেখানোর একদিন পূর্বে আপনাকে সিরিয়াল দিতে হবে। শুধুমাত্র আপনাদের একদিন আগে সিরিয়াল দিলেই চলবে না অবশ্যই আপনাদের মাথায় রাখতে হবে ডাক্তার প্রাণ গোপাল দত্তের রোগী দেখার সম্পর্কে তাই আপনারা যদি রোগী দেখেন তাহলে অবশ্যই সম্পর্কে ধারণা নিয়ে তারপরে রোগী দেখার সিদ্ধান্ত গ্রহণ করবেন। আমরা আপনাদের সুন্দর ভাবে বোঝানোর জন্য নিচে একটি টেবিলে ডাক্তার প্রাণ গোপাল দত্তের রোগী দেখার সময় সুন্দরভাবে উপস্থাপন করলাম আশা করি তথ্যগুলো আপনাদের উপকারে আসবে।

Patient Fees
New Patient Fees 1000 TK
Returning Patient Fees 200 TK
Follow up Report Fees 200 TK

ডা প্রাণ গোপাল দত্তের সিরিয়াল নাম্বার

অধ্যাপক ডাক্তার প্রাণ গোপাল দত্তের অ্যাপার্টমেন্ট নিতে হলে অবশ্যই আপনাকে একদিন পূর্বে সিরিয়াল দিতে হবে। আমরা আপনাদের সুবিধার্থে সুন্দরভাবে ডাক্তার প্রাণ গোপাল দত্ত সিরিয়াল নাম্বারটি তুলে ধরব নিচে অবশ্যই আপনি নিজ থেকে সংগ্রহ করতে পারবেন ডাক্তার প্রাণ গোপাল দত্তের সিরিয়াল নাম্বারটি। এবং ডাক্তার প্রাণ গোপাল দত্তের রোগী দেখার সময়সূচি আমরা উপরে সুন্দরভাবে উপস্থাপন করছি আপনারা ইতিমধ্যেই দেখেছেন হয়ত। ডাক্তার প্রাণ গোপাল দত্তের সিরিয়াল দেওয়ার সময় অবশ্যই মোবাইল ব্যস্ত পেতে পারেন কারন অনেকেই রয়েছেন যারা আপনার মত সিরিয়াল দেওয়ার জন্য ফোন করেছে এজন্য আপনাকে বারবার চেষ্টা করতে হবে সরাসরি চেম্বারে কোন সিরিয়াল নেওয়া হয়না ডাক্তার প্রাণ গোপাল দত্তের। সিরিয়াল দেওয়ার সময় অবশ্যই রোগীর নাম বয়স মোবাইল নাম্বার সঠিকভাবে দিতে হবে যাতে আপনার সাথে যোগাযোগ করতে পারেন তিনি।

সিরিয়াল দেওয়ার নাম্বার: ১০৬০৬

আপনারা যারা নাক-কান-গলা রোগ বিশেষজ্ঞ ডাক্তারদের অনুসন্ধান করতে চান তাদেরকে আমরা স্বাগতম জানাই আমাদের এই নিবন্ধটিতে। নাক-কান-গলা রোগ বিশেষজ্ঞ ডাক্তার প্রাণ গোপাল দত্ত। নাক কান গলা বিশেষজ্ঞ ডাক্তার প্রাণ গোপাল দত্তের বিভিন্ন যাবতীয় তথ্য গুলো আমরা আপনাদের সামনে সুন্দরভাবে উপস্থাপন করলাম আশা করি আপনাদের ভালো লাগবে। এছাড়াও নাক কান গলা বিশেষজ্ঞ ডাক্তার সম্পর্কে জানার জন্য যারা আগ্রহ প্রকাশ করেছেন তাদের জন্য এই নিবন্ধটির গুরুত্বপূর্ণ। অধ্যাপক ডাক্তার প্রাণ গোপাল দত্তের যাবতীয় তথ্য গুলো এবং চিকিৎসা জীবনের সকল তথ্য গুলো আমরা আপনাদের সামনে উপস্থাপন করলাম সকল তথ্য গুলো পেয়ে আশা করি আপনারা উপকৃত হবেন যদি আপনাদের প্রাণ গোপাল দত্ত সম্পর্কে কোনো মতামত থেকে থাকে বা কোন তথ্য প্রয়োজন হয়ে থাকে সেটি আমাদের কমেন্ট করে জানাতে ভুলবেন না। সময় কি আমাদের সাথে থাকার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ।

6 thoughts on “প্রাণ গোপাল দত্ত এপয়েন্টমেন্ট | ডা প্রাণ গোপাল দত্ত সিরিয়াল নাম্বার| Dr Pran Gopal Dutta Appointment”

  1. আমি স্যারের সিরিয়াল পাচ্ছি না, দয়া করে আমাকে স্যারের সিরিয়াল নম্বর দিয়ে দেখানোর সুযোগ করে দিলে বেশি বেশি উপকৃত হব।

    1. মুন্নি আক্তার

      প্রফেসর ডঃ প্রাণ গোপাল দত্ত স্যারের সিরিয়াল পাচ্ছিনা

  2. Nilufa Yeasmin

    আমি স্যারের সিরিয়াল পাচ্ছিনা,অনুগ্রহ করে সহযোগিতা করবেন।

  3. মো:সাগর হোসেন

    আমি স্যারের সিরিয়াল পাচ্ছি না। কিভাবে পাবো একটু সহযোগিতা করলে খুবই উপকৃত হব।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *