সাজেক হোটেল লিস্ট, রিসোর্ট নাম্বার, হোটেল ভাড়া, ভ্রমণ খরচ

সাজেক হোটেল লিস্ট, রিসোর্ট নাম্বার, হোটেল ভাড়া, ভ্রমণ খরচ-Sajek Classic Resorts

ভ্রমণের জন্য বাংলাদেশের মধ্যে অন্যতম স্থান হল সাজেক। আপনি যদি আনন্দ মুহূর্ত সময় কাটাতে চান তাহলে অবশ্যই আপনাকে সাজেক ভ্রমণ করতে হবে আমরা আপনাদের সামনে সুন্দরভাবে সাজেকের কিছু তথ্য উপস্থাপন করব। সাজেক ভ্যালিতে থাকার জন্য ছোট-বড় প্রায় 100 টি রিসোর্ট রয়েছে। আপনি যদি ভ্রমণ করার চিন্তা-ভাবনা করে থাকেন সাজেকে তাহলে আমাদের আর্টিকেলটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি অবশ্যই আমার নিবন্ধনটি ফলো করে তারপরেই সাজেক ভ্রমণ করার পরিকল্পনা করবেন কারণ সাজেকে গেলে আপনি অবশ্যই থাকা-খাওয়ার পূর্ণ ব্যবস্থা করে যেতে হবে তাই আপনাকে অবশ্যই সাত দিন আগেই বুকিং করতে হবে। আপনি ভ্রমণের উদ্দেশ্যে গিয়ে যদি ভ্রমণ সম্পূর্ণ না হয় অর্থাৎ কোন ধরনের সমস্যার সম্মুখীন হন এজন্য পূর্বপরিকল্পনা করে ভ্রমণে যাওয়াই উচিত তাই আমরা আপনাদের সামনে সাজেক সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ তথ্য উপস্থাপন করলাম।

সাজেক ভ্যালিতে রিসোর্ট এবং কটেজ এর ফোন নাম্বার

ভ্রমণ করার উদ্দেশ্যে অবশ্যই আপনাকে রিসোর্ট বাছাইয়ের করতে হবে। রিসোর্ট বাছাইয়ের ক্ষেত্রে রিসোর্টের কোয়ালিটিও রিসোর্ট এর অবস্থান প্রাধান্য দিতে হবে তাই আপনি অবশ্যই রিসোর্টের কোয়ালিটি সম্পর্কে জানা বিশেষ প্রয়োজন আমরা আপনাদের সামনে রিসোর্টের সম্পূর্ণ তালিকা তুলে ধরলাম। আপনি যদি রিসোর্টে থেকে সুন্দর একটি ভিউ পেতে চান তাহলে অবশ্যই সুন্দর একটি রিসোর্ট গ্রহণ করতে হবে তবে সাজেক এর সকল রিচার্ডের ভিউ পাওয়া যায় সুন্দরভাবে। তবে সাজেকে এমন কিছু রিসোর্ট রয়েছে যেখানে খুব গন্ধ এবং নোংরা। তাই অবশ্যই আপনাকে রিসোর্টের ভিতরে গিয়ে প্রবেশ করে দেখে শুনে তারপর রিসোর্ট বুকিং করতে হবে। তবে আমরা আপনাদের সামনে সুন্দরভাবে উপস্থাপন করে ধরব ভালো ভালো এবং সুন্দর রিসোর্ট গুলো সম্পর্কে।

সাজেক রিসোর্ট এর ফোন নাম্বার

আপনি যদি সাজেকে ভ্রমণ করতে চান তাহলে অবশ্যই আপনাকে সাজেকের সুন্দর কিছু মুহূর্ত উপভোগ করতে পারবেন তবে আপনাকে অবশ্যই সাজেকে গেলে রিসোর্ট বুকিং করতে হবে সাত দিন আগ মুহূর্ত থেকে কারণ সাজেকে যারা ভ্রমণ করতে যায় তারা সর্বনিম্ন 7 দিনের রিসোর্ট বুকিং করে রাখে তাই আপনি যদি সাত দিন আগেই রুম বুকিং করার চিন্তাভাবনা করেন তাহলে অবশ্যই আপনি ফোনের মাধ্যমে বুকিং করতে পারেন। তাই আপনি শান্তিপূর্ণ ভ্রমণের জন্য কমপক্ষে সাত দিন আগ মুহূর্ত থেকে রিসোর্টের রুম বুকিং করতে পারেন। আপনাদের সুবিধার্থে আমরা সুন্দর এবং ভালো কিছু রিসোর্টের নাম এবং নাম্বার সহ লোকেশন তুলে ধরলাম।

>

সাজেক রিসোর্ট এর লিস্ট

সাজেক একটি দার্শনিক স্থান যেখানে সকল প্রান্ত থেকে মানুষ ভ্রমণ করতে যায় এবং ভ্রমণের আনন্দ পেতে চায়। তাই আমরা আপনাদের সামনে সাজেকের সকল রিসোর্ট এবং সকল হোটেলের লিস্ট গুলো সুন্দর ভাবে উপস্থাপন করলাম যাতে আপনি খুব সহজেই আমাদের নিবন্ধনটি থেকে সকল রিসোর্ট রুম গুলো দেখতে পারেন এবং সকল রিসোর্ট এর নামগুলো সম্পর্কে জানতে পারেন। তাই সাজেক রিসোর্ট এর লিস্ট গুলো সম্পর্কে জানতে আমাদের নিবন্ধটির সাথে থাকুন এবং সম্পূর্ণ তথ্য গুলো অনুসরন করুন।

  • লুসাই কটেজ
  • সপ্নচূড়া রিসোর্ট
  • সাজেক রিসোর্ট
  • রুন্ময় রিসোর্ট
  • মেঘ মাচাং
  • জুমঘর ইকো রিসোর্ট
  • মেঘপুঞ্জি রিসোর্ট
  • রিসোর্ট রুংরাং
  • আলো রিসোর্ট
  • আদিবাসি ঘর
  • সারা রিসোর্ট

সাজেক ভ্যালি হোটেল বুকিং

আপনি যদি সাজেকের ভ্যালি হোটেল বুকিং সম্পর্কে জানতে চান অর্থাৎ সাজেক ভ্যালি হোটেল বুকিং করতে চান তাহলে নিচের তথ্যগুলো অনুসরণ করুন আমরা আপনাদের সামনে সুন্দরভাবে উপস্থাপন করব সকল রিসোর্টের ভাড়ার তালিকা সহ বুকিং নাম্বার এবং লোকেশন সহ সকল তথ্য গুলো সুন্দর ভাবে উপস্থাপন করব এজন্য আপনাদের অবশ্যই আমাদের সাথে থাকতে হবে এবং আমাদের নিবন্ধনটি মনোযোগ সহকারে দেখতে হবে।

লুসাই কটেজ

এই কনটেন্টটিতে আপনি পাচ্ছেন কাপল রুম এবং ডাবল বেড সহ বিভিন্ন সুযোগ-সুবিধা। এই কটেজে বসে আপনি সুন্দরভাবে সাজেকের সম্পূর্ণ দৃশ্য উপভোগ করতে পারবেন মেঘলা এবং সূর্যোদয় সহ সকল ধরনের প্রাকৃতিক দৃশ্য। এই কটেজে খাওয়ার সু-ব্যবস্থা ছাড়াও আছে সুন্দর ডেকোরেশন করা প্রতিটি রুম। সাজেকের সুন্দর ভিউ পাওয়ার জন্য অধিকাংশ লোকই এই কটেজ বেছে নেয়।

ভাড়া,,,, 2000 থেকে 3000 টাকা প্রতি রুম ভাড়া।
এবং আপনি যদি 6 একজন শেয়ারিং করে থাকেন তাহলে অবশ্যই আপনাকে 3500 টাকা ভাড়া দিতে হবে। এবং আপনারা যদি তিনজন এক রুমে থাকেন তবুও 35 টাকা চার্জ অনেক জমে থাকলে 25 টাকা।

লুসাই কটেজ যোগাযোগ নাম্বার: ০১৬৩৪১৯৮০০৫ এই নাম্বারে। হট লাইনে বুকিং করতে চাইলে যোগাযোগ করুনঃ ০১৮৮২০০৯৫০০ এই নাম্বারে।

স্বপ্নচূড়া রিসোর্ট

স্বপ্নচূড়া রিসোর্ট এর বারান্দা থেকে সাজেকের পুরো সৌন্দর্য একসাথে উপভোগ করা যায়। তবে সাজেক সারাবছর এতটাই পর্যটক ভিড় লেগেই থাকে যে রিসোর্ট গুলোতে আগে থেকে বুকিং করে নিতে হয়।বিশেষ করে স্বপ্নচূড়া রিসোর্ট এ মানুষ কমপক্ষে 7 দিন আগে থেকেই রুম বুকিং দিয়ে রাখেন।

স্বপ্নচূড়া রিসোর্ট এর ফোন নাম্বার: ০১৮৫১৪৬৮১৮৩

স্বপ্নচূড়া রিসোর্ট এ বর্ষায় জানালা দিয়ে মেঘ ঢুকে পড়ে হ্যাঁ এটাই সত্যি। সত্যি স্বপ্নের মতোই সৌন্দর্য উপভোগ করা যায় এই রিসোর্টের তাই এই রিসোর্টের নাম দেওয়া হয়েছে স্বপ্নচূড়া রিসোর্ট। এই রিসোর্টের প্রতিটি কক্ষ ভাড়া 3500 টাকা। স্বপ্নচূড়া রিসোর্ট এর সকল বেস্ট গুলো রয়েছে ডাবল বেড এবং খুব কম খরচে এই রিপোর্টে থাকার উপযোগী।

সাজেক রিসোর্ট

সেনাবাহিনী দ্বারা পরিচালিত এই সাজেক রিসোর্ট এসি এবং ননএসি প্রতিটি রুম ভাড়া 10000 থেকে 15000 টাকা। সাজেক রিসোর্ট এর দ্বিতীয় তলায় আছে সব মিলিয়ে চারটি কক্ষ। এবং এই রিসোর্টে এটাস্ট রয়েছে খাবারের ব্যবস্থা এবং সাজেক রিসোর্ট এর এমনভাবে তৈরি করা যে রুমের ভেতর থেকে তাকালেই বাইরের সাজেক এর পূর্ণরূপ খুঁজে পাওয়া যায়। তাই সাজেকে যদি কোন কাপড় যায় তাহলে সেই কাপড় গুলো সব সময় সাজেক রিসোর্ট ভাড়া নিয়ে থাকে এবং রুমের ভেতর থেকেই সকল সৌন্দর্য উপভোগ করে।

সাজেক রিসোর্ট টি সম্পূর্ণ সেনাবাহিনীর তত্ত্বাবধানে এবং সেনাবাহিনীর অধীনে পরিচালিত হয়। সেনাবাহিনীর উচ্চ কর্মকর্তা এবং উচ্চ শ্রেণীর অফিসারদের বিভিন্ন ডিসকাউন্ট এবং সুব্যবস্থা রয়েছে সাজেক রিসোর্ট এর বুকিং করতে চাইলে আপনাকে অবশ্যই নিচের দেওয়া নাম্বারগুলোতে যোগাযোগ করতে হবে।

সাজেক রিসোর্ট এর ফোন নাম্বার: সাজেক রিসোর্ট বুকিং করতে চাইলে যোগাযোগ করুন এই নাম্বারে ০১৮৫৯-০২৫৬৯৪/০১৮৪৭-০৭০৩৯৫ অথবা ০১৭৬৯-৩০২৩৭০ এই নাম্বার গুলোতে।

রুম্ময় রিসোর্ট

এই রিসোর্টের মোট পাঁচটি রুম বা কখন রয়েছে প্রতিটি কক্ষে দুজন করে থাকা যাবে নিচতলায় রুম ভাড়া 45 00। পতি রুমে দুইজন করে থাকতে পারবে। তবে আপনারা যদি এর থেকে বেশি লোকজন হয়ে থাকেন তাহলে আপনাকে বাড়তি কিছু টাকা প্রদান করতে হবে অতিরিক্ত ভাড়া 600 টাকা করে।

যোগাযোগ নাম্বার: ০১৮৬৫৪৭৬৮৮

মেঘ মাচাং

সাজেকে তুলনামূলক কম খরচে থাকার জন্য এবং সুন্দর ভিউ পাওয়ার জন্য অনেকেই এই রিসোর্টটি পছন্দ করে থাকেন। এই রিসোর্টের মোট পাঁচটি কটেজ আছে এই পাঁচটি কটেজের মধ্যে তিনটি ককটেলের ওয়াশরুম হাই কমোড এবং বাকি দুটি কটেজে ওয়াশ রুমে লোক কম আছে। এই হোটেলটিতে আপনি পাচ্ছেন এটাস্ট বাথরুম সহ বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা।

ভাড়া। প্রতিটি কটেজের কমপক্ষে 25 থেকে 35 টাকা ভাড়া প্রদান করতে হবে আপনাদের। এই রিসোর্টে বিদ্যুতের ব্যবস্থা না থাকলেও 24 ঘন্টা রয়েছে সোলার প্যানেলের ব্যবস্থা যাতে আপনি সকল ধরনের সুযোগ-সুবিধা পেতে পারেন।

যোগাযোগ নাম্বার: ০১৮২২১৬৮৮৭৭ 

জুমঘর ইকো রিসোর্ট

এখানে থাকার জন্য কাপল রুম বা শেয়ার রুম আছে। প্রতি কটেজ ভাড়া মাত্র ২০০০ থেকে ৩০০০ টাকা। শীতের ভোরে জমে থাকা শিশির বিন্দু ও খোলা বারান্দায় দাড়িয়ে সাজেকের মেঘ দেখার সৌভাগ্য হবে যদি এই জুমঘর ইকো রিসোর্ট এ থাকা যায়।

মেঘপুঞ্জি রিসোর্ট

সুন্দর ইকো ডেকোরেশন ও আকর্ষণীয় ল্যান্ডস্কেপিক ভিউ সহ এখানে আছে ৪ টি কটেজ। প্রতিটি কটেজে মোট ৩ থেকে ৪ জন থাকা যাবে। প্রতিটি কটেজে রয়েছে একটি করে বড় বেড। ভাড়া ২৫০০ থেকে ৩৫০০ টাকার মধ্যে পাওয়া যাবে এই কটেজ সমুহ। এবং প্রতিটি কটেজে পূর্ব দিকে মুখ করে বারান্দা দেওয়া আছে। যেখানে দাঁড়িয়ে মেঘ,পাহাড় ও আকাশের সুন্দর ভিউ পাওয়া যায়। এছাড়াও রিসোর্ট বুকিং দেওয়া ছাড়া যেকোনো প্রয়োজনে এখনি যোগাযোগ করুন : ০১৮১৫৭৬১০৬৫ এই নাম্বারে।

রিসোর্ট রুংরাং

এখানে আছে ছয়টি ডাবল ও ৪ টি কাপল রুম। প্রতিটি ডাবল রুমের ভাড়া ২৫০০ টাকা ও কাপল রুমের ভাড়া ৩৫০০ টাকা। কাঠের কারুকাজ দ্বারা নির্মিত এ রিসোর্ট গুলো দেখলেই মন ভালো হয়ে যায়।  তাই বেশিরভাগ পর্যটকরা কটেজগুলোর মধ্যে রুংরাংকে প্রাধান্য দিয়ে থাকে সবার আগে।বিস্তারিত জানতে যোগাযোগ করুনঃ ০১৮৮৬৩৬৩২৩২/০১৮৮৪৭১০৭২৩ অথবা ০১৮৬৯৬৪৯৮১৭ এই নাম্বারগুলোতে।

আলো রিসোর্ট

সাজেকের একটু আগে রুইলুই পাড়ায় এই আলো রিসোর্ট। মোট ৬ টি রুম আছে এই রিসোর্টে। এখানে একটি কক্ষতে ২ টি সিঙ্গেল বেড জন্য ভাড়া ১৫০০ টাকা নিবে। আর ১ টি কক্ষে ১ টি ডাবল বেড ১০০০ টাকা।

 রুমের সাথেই এখানে কমপক্ষে এক সপ্তাহ আগে যোগাযোগ করে বুকিং চূড়ান্ত করতে হবে এবং ৫০% টাকা তাদের বিকাশ নাম্বারে অগ্রিম প্রদান করতে হবে। বিকাশ নাম্বারটি হচ্ছে : ০১৮১৭৭০৮০৫৭ ।

এছাড়া আলো রিসোর্ট সম্পর্কে বিস্তারিত আরও জানতে যোগাযোগ করুন :০১৮৬৩৬০৬৯০৬ এই নাম্বারে। আলো রিসোর্ট এর হেড অফিসে সরাসরি কথা বলতে চাইলে এখনি ফোন করুন : ০১৭৫৫৫৫৬৬৯৯ এই নাম্বারে।

সারা রিসোর্ট

সম্পূর্ণ বেসরকারি ভাবে পরিচালিত রুইলুই পাড়ায় অবস্থিত এই সারা রিসোর্ট। এখানে মোট চারটি রুম আছে। সারা রিসোর্ট এর মালিক এর নাম মোনা লুসাই।রিসোর্টটির তথ্য সম্পর্কে আরও জানতে এখনি যোগাযোগ করুন ০১৮৪৬৫৩৯১৩১ অথবা ০১৮৭১০৯৮১২২ এই নাম্বার।

সাজেক আর্মি রিসোর্ট

সাজেকে সবথেকে বড় হোটেল হলো সাজেক আর্মি রিসোর্ট আপনি যদি সাজেক রিসোর্টে সম্পর্কে জানতে চান তাহলে আমরা আপনাদের বিভিন্ন তথ্য দিয়ে সহযোগিতা করতে পারব। সাজেক এর সম্পূর্ণ দায়িত্ব পালন করে এই আর্মি রিসোর্টটি আরবি রিসোর্টের শুধুমাত্র সামরিক বাহিনী এগুলোই অবস্থান নিয়ে থাকে। তাই সাজেক একটি নিরাপত্তা এবং নিরাপদ স্থান বলেই মনে করি আমরা।

সাজেক ভ্যালি ভ্রমণ খরচ

সাজেক ভ্যালিতে থাকা-খাওয়া কিছুটা খরচসাপেক্ষ। আপনি কিন্তু ভ্রমণে যাচ্ছেন তাই বিভিন্ন ধরনের আনন্দ-উৎসবে মেতে উঠবেন এজন্য একটু খরচ বেশি হলে আপনাদের পক্ষে সকলেই সম্ভব। তবে দূরে কোথাও ভ্রমণে গেলে অবশ্যই খরচ প্রচুর পরিমাণে হতে পারে এজন্য আপনি বেশ কিছু অর্থ সাথে নিয়েই ভ্রমণে যাবেন। তারপরও আমরা আপনাদের সামনে সাজেক ভ্রমণের খরচ সম্পর্কে কিছুটা ধারণা দিতে চাই। আপনি যদি সাজেকে ভ্রমণ করতে চান তাহলে জিবদারা 8 থেকে 11 হাজার টাকা পড়বে। এছাড়াও আপনি কোথায় কোথায় ঘুরবেন কোথায় কোথায় জীবন নির্ধারণ করবেন তার উপরে ভ্রমণের ভাড়া নির্ভর করবে। একটি জিপি 10 থেকে 12 জন বসা যায় এবং 10 থেকে 12 জন নিয়ে একসাথেই ভ্রমণ করা যায়। এবং সাজেকে যদি আপনি খাওয়া-দাওয়ার প্রসঙ্গ তোলেন তাহলে অবশ্যই আমরা আপনাদের বলব সাজেকে আপনি ভ্রমণ করতে হলে সর্বনিম্ন প্রতিবেলা খেতে হবে দেড়শ থেকে দুইশ টাকা পর্যন্ত।

সাজেক হোটেল লিস্ট, রিসোর্ট নাম্বার, হোটেল ভাড়া, ভ্রমণ খরচ

বিভিন্ন ধরনের এন্ট্রি ফি ওজি পার্কিং চার্জ বাবদ খরচ হতে পারে জনপ্রতি 200 টাকা।

এবং সাজেকে যদি আপনি নেটওয়ার্কের প্রশ্ন তুলেন তাহলে আমরা আপনাদের বলবো সাজেকে রবি এবং এয়ারটেল ছাড়া অন্য কোন নেটওয়ার্ক কাজ করবেনা।

সাজেক হোটেল সম্পর্কে আমাদের নিবন্ধনটি থেকে আশা করি আপনি বিভিন্ন তথ্য সংগ্রহ করতে পেয়েছেন। আমাদের নিবন্ধন টি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আমাদের নিবন্ধটির সবার সাথে শেয়ার করবেন এবং সকলকে দেখার সুযোগ করে দিবেন। এবং আপনি যদি সাজেকে যাওয়ার পরিকল্পনা করেন তাহলে আমাদের তথ্যগুলো সম্পূর্ণ মনোযোগ সহকারে দেখে তারপরে ভ্রমণের পরিকল্পনা করবেন এবং যারা ইতিমধ্যেই সাজেক ভ্রমণ করেছেন তাদের ভ্রমণের অভিজ্ঞতা টি আমাদের সাথে শেয়ার করবেন। এবং সাজেক সম্পর্কে যদি আপনাদের কোন মতামত থেকে থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন আমরা যথা সময়ে আপনাদের মতামতের উত্তর দিব এবং সাজেক সম্পর্কে আপনি কোন জানলে সেটিও জানাবেন সময় দিয়ে সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

  • সাজেক হোটেল বুকিং প্রাইস
  • সাজেক ভ্যালি হোটেল বুকিং
  • সাজেক হোটেল লিস্ট
  • সাজেক রিসোর্ট কোথায়
  • সাজেক রিসোর্ট নাম্বার
  • সাজেক আর্মি রিসোর্ট
  • সাজেক ভ্যালি ভ্রমণ খরচ
  • সাজেক চান্দের গাড়ি ভাড়া ২০২১

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *