ফটোকপি মেশিনের দাম

ফটোকপি মেশিনের দাম 2023 – ফটোকপি মেশিনের কালির দাম

বর্তমান সময়ে মানুষ সুন্দর কিছু ব্যবস্থা করার জন্য ব্যবসা প্রতিষ্ঠান অনুসন্ধান করে এবং তারা অনলাইনে অনুসন্ধান করেন, ছোট কোন ব্যবসার আইডিয়া সম্পর্কে। আপনি যদি অল্প পুজিতে সুন্দর একটি ব্যবসা করতে চান অথবা অল্প মূলধনে ভালো ব্যবসা করতে চান বা ভালো আর্নিং করতে চান তাহলে আমাদের এই প্রতিবেদনটি থেকে আপনি অবশ্যই জানতে পারবেন অল্প পুঁজিতে আপনি ভালো আর্নিং করতে পারবেন। আপনি চাইলেই একটি ফটোকপি মেশিন দিয়ে অল্প পুজিতে ভালো ব্যবসা করতে পারেন। অথবা অনেকেই আছেন যারা অল্প পুঁজিতে ভালো ব্যবসা করার জন্য অনেক সময় একটি ফটোকপি মেশিন কেনার জন্য আগ্রহ প্রকাশ করেন তবে তারা কখনোই জানেন না যে ফটোকপি মেশিনের দাম সম্পর্কে।

অল্প পুঁজিতে আর্নিং করার জন্য যারা ফটোকপি মেশিন দিয়ে ফটোকপি ব্যবসা করতে চাচ্ছেন তারা অবশ্যই আমাদের এই প্রতিবেদনটি থেকে ফটোকপি মেশিনের নাম গুলো সংগ্রহ করতে পারবে। যেহেতু বাংলাদেশে বিভিন্ন ব্র্যান্ডের ফটোকপি মেশিন রয়েছে এবং বিভিন্ন কোম্পানির রয়েছে। সকল কোম্পানির ফটোকপি মেশিনের ব্রান্ডের তালিকা গুলো আমরা আপনাদের এই প্রতিবেদনটির মাধ্যমে আপনাদের সামনে উল্লেখ করতে যাচ্ছি। এছাড়াও বিভিন্ন ব্রান্ডের দামের তালিকা এবং নাম সহ সকল তথ্য সুন্দর ভাবে তুলে ধরব যাতে আপনি আমাদের এই প্রতিবেদনটি থেকে ফটোকপি মেশিন সম্পর্কে পূর্ণাঙ্গ ধারণা পেতে পারেন। তাহলে চলুন শুরু করা যাক আমাদের এই প্রতিবেদনটি।

ফটোকপি মেশিন এর দামের তালিকা

ইস্কু কলেজ ইনভারসিটি অফিস এবং যে কোন ব্যবসা প্রতিষ্ঠানে ফটোকপি মেশিনের একটি গুরুত্ব ও প্রয়োজনীয়তা অপরিসীম। স্কুল কলেজ ইনভারসিটি বা বিভিন্ন অফিসে বিভিন্ন রকম ফাইল অথবা ডকুমেন্ট কপি করে রাখার জন্য অন্যতম গুরুত্বপূর্ণ একটি মেশিন হল ফটোকপি মেশিন। নিজের প্রতিষ্ঠানের কাজ বাইরে কোন ব্যবসা প্রতিষ্ঠান থেকে করিয়ে নেওয়ার ফলে প্রতিষ্ঠানের গোপনীয়তা নষ্ট হতে পারে। বা প্রতিষ্ঠানের কোন তথ্য চুরি হতে পারে এজন্য অনেকেই আছেন যারা ফটোকপি মেশিন নিজের প্রতিষ্ঠানের জন্য ক্রয় করার জন্য চিন্তাভাবনা করেন। তাই আমরা আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করলাম বিভিন্ন ব্রান্ডের ফটোকপি মেশিনের দামের তালিকা গুলো।

>

যেহেতু বিভিন্ন ব্রান্ডের ফটোকপি মেশিন রয়েছে বাজারে তাই অবশ্যই আপনাকে আপনার বাজেটের উপর নির্ভর করে ফটোকপি মেশিন সংগ্রহ করতে হবে। বাংলাদেশে তৈরিকৃত সকল ফটোকপি মেশিনগুলো তাদের কনফিগার অনুযায়ী দাম হয়ে থাকে। তাই বিভিন্ন কনফিগারের দাম গুলো রয়েছে দেশে তাই আপনি আপনার পছন্দমত কনফিগারটি নির্ধারণ করুন এবং নিজ থেকে সেই নির্ধারিত কনফিগার অনুযায়ী দামের তালিকা গুলো সংগ্রহ করুন। আশা করি আপনাদের পছন্দের সকল ফটোকপি মেশিন এর দামের তালিকা গুলো এবং সকল কনফিগারের দামের তালিকা গুলো আমরা আপনাদের সামনে উপস্থাপন করতে পারব।

ফটোকপিয়ার মডেল বাংলাদেশে দাম
Kyocera TASKalfa 2321 Photocopier ৳ ৮৫,০০০
Kyocera Ecosys M4132idn Photocopier ৳ ২০৫,০০০
Kyocera TASKalfa 2553ci Multifunctional Photocopier ৳ ৩৮০,০০০
Canon imageRUNNER 2425 A3 Black & White Copier ৳ ১৩৭,০০০
Canon IR 2006N Digital Monochrome Photocopier ৳ ১১০,০০০
Sharp MX-B350 Black & White Photocopier ৳ ৮৫,০০০
Sharp AR-7024D Multifunction Black & White Photocopier ৳ ৭৪,৫০০
Ricoh MP 2014D Duplex Standard Digital Photo Copier ৳ ৬৭,০০০
Konica Minolta Bizhub 367 Copier Machine ৳ ২৬০,০০০
Sharp BP-30M31 Digital Photocopier ৳ ২৩০,০০০

ফটোকপি মেশিন এর দাম বাংলাদেশ

বাংলাদেশের বিভিন্ন ব্রান্ডের ফটোকপি মেশিন রয়েছে যেগুলোর দাম খুব অল্প। তাই সকলের বাজেটের মধ্যে এই পাঠকের মেশিনগুলো থাকবে আশা করি এজন্য আমরা সকল ব্রান্ডের ফটোকপি মেশিনের দামের তালিকা এবং নাম সহ গুণগত মান এবং তার কনফিগারের নিয়ে বিস্তারিত আলোচনা করলাম। এছাড়াও রয়েছে সাদাকালো ফটোকপি আর এবং রঙ্গিন ফটোকপি আর আপনি আপনার পছন্দ নির্ধারণ করুন সাদাকালোর ভেতরে ফটোকপি মেশিন নিবেন নাকি রঙ্গিন কালারের প্রিন্টার সংঘ করবেন। আপনার মতামতের উপর নির্ভর করে আপনি আমাদের প্রতিবেদনটি থেকে দাম সংগ্রহ করতে পারেন।

বাংলাদেশে Kyocera Ecosys M4125idn এর দাম ৳ 120,000। Kyocera Ecosys M4125idn হল একটি অল-ইন-ওয়ান পেশাদার কপিয়ার মেশিন যাতে ফটোকপি, প্রিন্টিং, স্ক্যানিং এবং ঐচ্ছিক ফ্যাক্স কার্যকারিতা রয়েছে। এর সাধারণ ধরনটি A3 ফরম্যাটের কাগজের জন্য একরঙা মাল্টিফাংশনাল। এটি একটি উচ্চ উত্পাদনশীল কপিয়ার মেশিন যা আপনার সমস্ত ব্যবসার চাহিদা সমাধান করে।

আমরা আমাদের এই প্রতিবেদনটি সাজিয়েছি শুধুমাত্র যারা অল্প পুজিতে সুন্দর একটি ব্যবসা প্রতিষ্ঠান তৈরি করতে চাচ্ছেন তাদের জন্য। আপনি চাইলেই অল্প পুজিতে একটি সুন্দর ব্যবস্থা প্রতিষ্ঠান তৈরি করতে পারেন শুধুমাত্র একটি ফটোকপি মেশিন সহ নানারকম জিনিসপত্র দিয়ে। এছাড়াও কোন অফিস কারখানা অথবা স্কুল কলেজ সহ ইনভারসিটি এ ধরনের কোন প্রতিষ্ঠানগুলোতে ফটোকপি মেশিয়েন বিশেষ প্রয়োজন। তাদের প্রতিষ্ঠানের গোপনীয় রক্ষার কারণে অথবা প্রতিষ্ঠানের গোপনীয়তা রক্ষার কারণেই হোক এবং তাদের তথ্য চুরির ভয়েই হোক তারা এজন্য নিজস্ব একটি ফটোকপি আর মেশিন সংগ্রহ করেন। আশা করবো তাদের জন্য আমাদের এই প্রতিবেদনটি খুবই গুরুত্বপূর্ণ হবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *