গোসল নিয়ে উক্তি

গোসল নিয়ে উক্তি | গোসল নিয়ে কবিতা | গোসল নিয়ে ক্যাপশন

এই শীতে গোসল নিয়ে মানুষ বিভিন্ন রকম চিন্তা ভাবনা করে থাকে। এই শীতকে শীত মনে করে অনেকেই গোসল না করে,পারফিউম দিয়ে চালিয়ে নেয়। এই ঠান্ডাতে পানিকে ভয় পেয়ে আমরা অনেকেই গোসল করতে ভয় পাই কিন্তু যেহেতু আমাদের শরীরে গোসল করা ভালো এবং গোসল করলে আমাদের শরীর ফ্রেশ থাকে। তাই আমরা ঠান্ডা ভয় খেয়ে উপেক্ষা করে গোসল করে নেই কিন্তু সেই গোসলের মুহূর্তটি আমাদের সব সময় মনে করিয়ে দেয় ঠান্ডার কথা তাই এই গোসল করা নিয়ে অনেকেই বিভিন্ন ধরনের একটি স্ট্যাটাস গুলো শেয়ার করেন। অথবা অনেকেই অনুসন্ধান করেন গোসল করা নিয়ে ফানি স্ট্যাটাসগুলো যাতে তারা শেয়ার করতে পারেন গোসল করা নিয়ে ফানি স্ট্যাটাস গুলো এবং আনন্দ নিতে পারেন বন্ধুবান্ধবদের সাথে।

এই ঠান্ডাতে বর্তমান সময়ের সকল মানুষদের প্রথম ভয় হচ্ছে গোসল করা। অনেকেই গোসল না করে কয়েক দিন কাটিয়ে দিতে পারেন। আবার অনেকেই আছেন যারা প্রতিদিনই সময় মত গোসল করেন। তাই এই গোসল করা নিয়ে বিভিন্ন রকম আলোচনা সমালোচনা হয় আমাদের ভিতরে। অনেক সময় আমরা আঙ্গুল তুলি আমাদের প্রিয় বন্ধুবান্ধবদের সাথে যাতে তারা গোসল করেনি বা তাদেরকে নিয়ে আমরা মজা করে থাকি গোসল নিয়ে। তাই আমাদের এই স্ট্যাটাস এর মাধ্যমে বা আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে আপনি আপনার বন্ধুকে মেনশন করতে পারবেন এবং তাকে গোসল না করার সেই মুহূর্তটি মনে করিয়ে দেওয়ার জন্য বা তাকে মজা নেওয়ার জন্য সুন্দর পিকচার শেয়ার করতে পারেন তার সাথে। এজন্য আমরা আপনাদের সামনে সুন্দর সুন্দর কিছু স্ট্যাটাস তুলে ধরলাম যাতে আপনারা আপনার বন্ধুদের সাথে ফানি স্ট্যাটাস গুলো শেয়ার করতে পারেন এবং মজাও উপভোগ করতে পারেন।

গোসল নিয়ে ফানি স্ট্যাটাস

আপনি যদি আপনার বন্ধুর সাথে গোসল নিয়ে ফানি স্ট্যাটাস এর মাধ্যমে আনন্দ উপভোগ করতে চান তাহলে নিচের অপশন থেকে আপনি সুন্দর কিছু ক্যাপশন এবং স্ট্যাটাস গুলো সংগ্রহ করে, অনলাইন প্লাটফর্ম সহ বিভিন্ন বন্ধু-বান্ধবদের মেসেঞ্জারে শেয়ার করতে পারেন এবং তাদেরকে মেনশন করতে পারেন। এজন্য আমরা আপনাদের সামনে তুলে ধরলাম সুন্দরভাবে সুন্দর সুন্দর কিছু স্ট্যাটাস গুলো।

>

গোসল হচ্ছে পবিত্রতার একটি প্রধান অংশ সেজন্য গোসল ভালোভাবে করতে হবে ।

— (আল হাদিস)

গোসল ফরজ হলে যেমনি গোসল করতে হয় তেমনি সুস্থ থাকতে চাইলে বা পরিষ্কার থাকতে চাইলে গোসল এর কোন বিকল্প নাই।

— (সংগৃহীত)

গোসল নিয়ে উক্তি

গোসল করতে গেলে আমাদের পানির সামনে দাঁড়িয়ে অনেকটা চিন্তা করা আমাদের প্রতিদিনের রুটিন। আমাদের অনেক বন্ধুবান্ধব আছে যারা গোসল না করে অনেক কয়েকদিন কাটিয়ে দেয় তাদেরকে গোসল করার সেই মুহূর্তটি মনে করিয়ে দেওয়ার জন্য অথবা তাদের গোসলের সেই বিষয়টি নিয়ে মজা করার জন্য সুন্দর সুন্দর কিছু উক্তিগুলো শেয়ার করতে পারি আমরা তাদের সাথে এজন্য সুন্দর কিছু উক্তি আপনাদের প্রয়োজন যেগুলো আপনারা আমাদের এই প্রতিবেদনটি থেকেই সংগ্রহ করতে পারবেন।

তোমার মন অনেক খারাপ তাহলে তুমি ভালোভাবে গোসল দাও তারপর একটি ঘুম দাও দেখবে তোমার মন অনেক ভালো হয়ে যাবে।

 (সংগৃহীত)

গোসল হচ্ছে শরীরের তৃপ্তি আনায় ও শরীরকে উন্নত করে তোলে।

— (বিখ্যাত লেখক হবস)

আপনারা আমাদের এই প্রতিবেদনটি মনোযোগ সহকারে দেখলে অবশ্যই সুন্দর এবং আকর্ষণীয় কিছু স্ট্যাটাস গুলো সংগ্রহ করতে পারবেন এছাড়াও ফানি স্ট্যাটাস গুলো আমরা তুলে ধরলাম। এছাড়াও গোসল না করা নিয়ে ফানি পিকচার গুলো তুলে ধরলাম আপনাদের সামনে। আমি চাইলেই সুন্দর এবং আকর্ষণীয় স্ট্যাটাস গুলো সংগ্রহ করতে পারেন এবং শেয়ার করতে পারেন প্রিয় মানুষদের সাথে। আমাদের প্রতিবেদনটি মনোযোগ সহকারে দেখার জন্য অসংখ্য ধন্যবাদ। এছাড়াও প্রতিবেদনটি ভালো লাগলে সকলের সাথে শেয়ার করবেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *